বাংলা নিউজ > বায়োস্কোপ > Durnibar-Oindrila: ঠোঁট ঠাসা চুমু! ঘনিষ্ঠ ছবি শেয়ার করে বর দুর্নিবারের কাছে কী আবদার মোহরের?

Durnibar-Oindrila: ঠোঁট ঠাসা চুমু! ঘনিষ্ঠ ছবি শেয়ার করে বর দুর্নিবারের কাছে কী আবদার মোহরের?

রোম্যান্টিক মেজাজে মোহর আর দুর্নিবার। 

মোহরের সোশ্যাল মিডিয়া রবিবার রেঙে উঠল প্রেমের রঙে। দুর্নিবারের সঙ্গে রোম্যান্টিক রিল শেয়ার করলেন। 

৯ই মার্চ দুর্নিবার সাহা সাতপাকে ঘোরেন ঐন্দ্রিলা সেন ওরফে মোহরের সঙ্গে। নিজে দাঁড়িয়ে চার হাত এক করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। বিয়ের পর সেভাবে একত্রে ছবি শেয়ার করেন না দুজনের কেউই। আসলে দ্বিতীয় বিয়ে নিয়ে কম কটাক্ষের মুখে পড়েননি দুর্নিবার। একই হাল হয়েছিল মোহরেরও। তিনি তো আক্ষেপ করে জানিয়েছিলেন, ইচ্ছে থাকলেও হানিমুনের ছবি দিতে পারছেন না সোশ্যালে। সমস্ত নেগেটিভিটি থেকে নিজেদের দূরে রাখতে সেরকম সিদ্ধান্তই নিয়েছিলেন কর্তা-গিন্নি।

রবিবার সকাল সকাল বরের সঙ্গে একটা রোম্যান্টিক রিল ভিডিয়ো শেয়ার করে নিলেন মোহর। বিয়ের ২টি ছবি রেখেছেন সেখানে। তারমধ্যে একটিতে ঠোঁটে ঠোঁট বসিয়েছেন মোহর-ঐন্দ্রিলা। আরেকটা ছবি বিয়ের পর তোলা হয়েছে। সেখানেও নতুন কনের সাজ মোহরের। মাথা ভরা সিঁদুর। হাতে মেহেন্দি। এখানেও বরকে জাপটে রেখেছেন।

ক্যাপশনে মোহর লিখলেন, ‘বস তেরা সাথ হো’। ছবিগুলোর সঙ্গে গানেও দুর্নিবারের গলায় এই গানটি জুড়ে দিয়েছেন। বউয়ের ভালোবাসার অঙ্গীকারে গায়ক জবাব দিলেন, ‘হ্যায় না হাম তেরে সাথ, জিন্দেগি ভর?’

এর আগে দুর্নিবারের জন্মদিনের শুভেচ্ছা জানাতে মোহর সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, ‘এক হ্যালোতেই আমি তোমার পাশে আছি! শুভ জন্মদিন। আজ, আর প্রতিদিন…’। 

২০২১ সালের ফেব্রুয়ারি মাসে সামাজিক অনুষ্ঠান করে মীনাক্ষী মুখোপাধ্য়ায়কে বিয়ে করেছিলেন গায়ক। যদিও তার বহু আগেই হয়েছিল আইনি বিয়ে। তবে বছর ঘুরতে না ঘুরতেই ভেঙে যায় সুখের ঘর। পথ আলাদা হয় দুজনের। 

২০২১-এর ডিসেম্বরে সামপ্লেস এলসে একটা শো শুনতে গিয়ে প্রথম আলাপ মোহর আর দুর্নিবারের। মাস কয়েক যেতে না যেতে এখানেই মোহরকে প্রেম প্রস্তাব দেন সারেগামাপা-খ্যাত গায়ক। পুরনো সম্পর্কের তিক্ততা ভুলে শক্ত করে ধরেছিলেন মোহরের হাতখানা। তারপর সাত পাকে ঘোরার সিদ্ধান্ত। তবে বিচ্ছেদের বছর দেড়েকের মধ্যেই দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসায় সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের মুখে পড়তে হয়েছিল দুর্নিবারকে। অনেক পরে পালটা জবাব দিয়ে তিনি বলেছিলেন, ‘চুপ করে আছি বলে দুর্বল ভাববেন না’। 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

'রবি কিষাণ আমার জন্মদাতা', ডিএনএ পরীক্ষার দাবি তুলে মামলা অভিনেত্রীর অর্ধেক টুর্নামেন্টেই রেকর্ডের ছড়াছড়ি, IPL ২০২৪-র ৫টি সর্বকালীন নজিরে চোখ রাখুন IAS-দের এত কম বেতন? CA-রা তো শুরুতেই এই টাকা পান, পোস্ট করতেই শোরগোল নেটপাড়ায় NRC করার অধিকার রাজ্য সরকারের, ভোটপ্রচারে চাঞ্চল্যকর দাবি মমতা বন্দ্যোপাধ্যায়ের কলকাতায় পিঠে বিক্রি করলেন সন্দেশখালির মহিলারা, চেটে পুটে খেলেন কুণাল চেলসিকে ১-০ গোলে হারিয়ে FA কাপের ফাইনালে সিটি, এবার কি ম্যাঞ্চেস্টার ডার্বি? অনিন্দিতা-সৌরভের লিভ-ইন সম্পর্ক পরিণতি পাইনি, তাই কি বিয়েটা সেরে নেন দর্শনা? IPL 2024: মাহির জন্য শিবম দুবের স্ত্রী আঞ্জুম খানের আবেগপূর্ণ বার্তা গরু নয় গাধাদের ‘গোয়াল’ আছে এই ব্যক্তির! লিটারে ৫ হাজার টাকায় বিক্রি হয় দুধ হরগৌরী থেকে ‘বাদ’ মিঠু চক্রবর্তী! ঐশানীর শাশুড়ি এবার তুলিকা, আচমকা কেন এই বদল?

Latest IPL News

IPL 2024: মাহির জন্য শিবম দুবের স্ত্রী আঞ্জুম খানের আবেগপূর্ণ বার্তা রোহিতের পছন্দ নয়, তাই ইম্প্যাক্ট প্লেয়ারের নিয়ম ভেবে দেখবে BCCI SRK সেরা মালিক! আমায় বলেছিল যে যতদিন KKR-এ আছো, ততদিন একাদশে থাকবে-গম্ভীর সুস্থ হয়ে উঠছেন শিখর, তবে কবে ক্যাপ্টেন মাঠে ফিরবেন, জানেন না PBKS-র সহকারী কোচ T20 বিশ্বকাপে সুযোগ পেতে দলকে ডুবিয়ে নিজের জন্য খেলেছেন পন্ত! ক্ষোভ নেটিজেনদের বিরাটের ব্যাট ভেঙেছেন, আরও ১টা নেওয়ার ধান্দা রিঙ্কুর, 'তোমার দিব্যি, আর ভাঙব না' 'কখনও চাই না তোমার মাথা ঝুঁকে পড়ুক', হতাশ পন্তকে উদ্দীপ্ত করার চেষ্টা গাভাসকরের IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.