বাংলা নিউজ > বায়োস্কোপ > Devlina Kumar-Egypt: সুদূর মিশর থেকে আসে বিয়ের প্রস্তাব, ১০০টি উট পণ দিয়ে দেবলীনাকে বউ করতে চেয়েছিলেন ওঁরা…

Devlina Kumar-Egypt: সুদূর মিশর থেকে আসে বিয়ের প্রস্তাব, ১০০টি উট পণ দিয়ে দেবলীনাকে বউ করতে চেয়েছিলেন ওঁরা…

দেবলীনা কুমার

দেবলীনার কথায় মিশর থেকেও যে বিয়ের প্রস্তাব আসতে পারে, তা তাঁর ধারণার বাইরে ছিল। তবে তিনি এমনই প্রস্তাব পেয়েছিলেন, তাও আবার ১০০টি উট পণ দিয়ে দেবলীনাকে বউ হিসাবে ঘরে তুলে চেয়েছিলেন তাঁরা। তবে না দেবলীনা তাতে রাজি হননি, আর গৌরবকে নিজের জীবন থেকে হারাতে চাননি তিনি। ২০০

অভিনেত্রী, নৃত্যশিল্পী হিসাবে পরিচিতি রয়েছেই, তবে মহানায়কের বাড়ির বউমা তিনি। উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়ের স্ত্রী। হ্যাঁ দেবলীনা কুমারের কথাই বলছিলাম। যদিও গৌরবের স্ত্রী না হয়ে দেবলীনা হতেই পারতেন মিশরের কোনও এক অভিজাত পরিবারের বউমা। না, না ভ্রু কুঁচকানোর কিছু নেই। গৌরবকে বিয়ের আগে দেবলীনা কুমারের কাছে নাকি এমনই প্রস্তাব এসেছিল।

নাহ, এটা কোনও গল্প কথা নয়, এক্কেবারেই সত্য়ি কথা। অভিনেত্রী দেবলীনা কুমার নিজেই একথা বলেছেন দিদি নম্বর ওয়ানের সেটে এসে। দেবলীনা বলেন, শ্যুটিংয়ের জন্য বাইরে যেতেই হয়। সেই সুবাদেই গিয়েছিলেন মিশরে। যে দেশের প্রতি বহু মানুষেরই আগ্রহ রয়েছে। মিশরীয় পিরামিডের সামনে দাঁড়িয়ে ছবি তোলার আনন্দই আলাদা। সেখানে গিয়েই দেবলীনা পেয়েছিলেন মজার প্রস্তাব। দেবলীনার কথায় সেখান থেকেও যে বিয়ের প্রস্তাব আসতে পারে, তা তাঁর ধারণার বাইরে ছিল। তবে দেবলীনা পেয়েছিলেন, তাও আবার ১০০টি উট পণ দিয়ে দেবলীনাকে বউ হিসাবে ঘরে তুলে চেয়েছিলেন তাঁরা। তবে না দেবলীনা তাতে রাজি হননি, আর গৌরবকে নিজের জীবন থেকে হারাতে চাননি তিনি। গৌরব চট্টোপাধ্য়ায়কে ভালোবেসেই বিয়ে করেন দেবলীনা কুমার।

আরও পড়ুন-বেইজ রঙা শাড়ি, মাথা থেকে জড়ানো গেরুয়া ওড়না, চোখে জল! জানকী সীতার বেশে কৃতি

<p>দেবলীনা-গৌরব</p>

দেবলীনা-গৌরব

২০২০-র ডিসেম্বর গৌরব-চট্টোপাধ্যায়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন তৃণমূল নেতা দেবাশিস কুমারের মেয়ে দেবলীনা কুমার। কন্যা সম্প্রদান ছাড়াই বৈদিক মন্ত্র উচ্চরণে হয় তাঁদের বিয়ে বিয়ের পর সুখেই সংসার করছেন তাঁরা। জানা যায়, গৌরব-দেবলীনার সম্পর্কের শুরু গৌরবের দিদির বাড়ির লক্ষ্মীপুজোর অনুষ্ঠানে, সেটা ছিল ২০১৭ সাল। সেখানেই একে অপরের প্রেমে পড়ে যান। ওই বছরেই গৌরবের ছোটবোনের বিয়েতে বলিউডের ‘বোলে চুড়িয়া’ গানে একে অপরের সঙ্গে নেচেছিলেন তাঁরা। ব্যস, প্রেম জমে ক্ষীর। সম্পর্ক আরও গভীর হতে থাকে। দেবলীনার কথায়, গৌরব নাকি ভীষণই লাজুক, ভীষণই সাধারণ, ছিমছাম একজন মানুষ।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

'চাকরি পাওয়ার প্রথম অধিকার কন্নড়দের', জোর সওয়াল কর্নাটকের মন্ত্রীর ভারতে প্রতি মিনিটে বাধ্য হয়ে বিয়ের পিঁড়িতে বসেন ৩ নাবালিকা! মর্মান্তিক রিপোর্ট অস্বাস্থ্যকর খাবার নিষিদ্ধ, কলেজে আর পিৎজা-বার্গার পাওয়া যাবে না! আরও একটি পালক, মোহনবাগানরত্ন পাচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়, সেরা প্লেয়ার পেত্রাতোস ভাতের হোটেল চালানো নন্দিনীর এ কী রূপ! হাতে পানীয়ের গ্লাস, নেচে ঝড় তুললেন পাবে গুরু পূর্ণিমা ২০২৪ র তিথি কখন থেকে পড়বে? সর্বার্থ সিদ্ধিযোগের শুভ সময় দেখে নিন দুর্ঘটনায় হেল্পলাইন নম্বর চালু রেলের, ট্রেনটির যাওয়ার কথা ছিল বাংলার ওপর দিয়েই অনেকের হাতেই থাকে ভ্যাকসিনের গোল ছাপ! কীসের টিকা এটি? এখন আর দেখা যায় না কেন শুভেন্দুর বিরুদ্ধে সব মামলার কেস ডায়েরি তলব কলকাতা হাইকোর্টের, পুলিশ কত সময় পেল? নিট প্রশ্নফাঁস মামলায় NTA-কে বড় নির্দেশ সুপ্রিম কোর্টের, পরবর্তী শুনানি কবে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.