বাংলা নিউজ > বায়োস্কোপ > ফের আনন্দ এল রাই-এর ছবিতে মুখ্যভূমিকায় আয়ুষ্মান খুরানা
ফের আনন্দের প্রযোজনায় পর্দায় আসছেন আয়ুষ্মান। ছবি সৌজন্যে - এ এন আই
ফের আনন্দের প্রযোজনায় পর্দায় আসছেন আয়ুষ্মান। ছবি সৌজন্যে - এ এন আই

ফের আনন্দ এল রাই-এর ছবিতে মুখ্যভূমিকায় আয়ুষ্মান খুরানা

  • শোনা যাচ্ছে, আনন্দ এল রাইয়ের নতুন ছবিতে ফের একবার মুখ্য ভূমিকায় দেখা যাবে আয়ুষ্মানকে। নাম ঠিক না হওয়া এই ছবিতে সম্পূর্ণ নতুন অবতারে আয়ুষ্মানকে দেখতে পাবে দর্শক। ছবির গল্পেও নাকি থাকবে নতুনত্ব।

'শুভ মঙ্গল সাবধান' এবং 'শুভ মঙ্গল জ্যায়াদা সাবধান' এই দুটি ছবিই বক্স অফিসে তুমুল হিট করেছিল। ছক ভাঙা গল্প থেকে দক্ষ অভিনয়ের সুবাদে ছবির প্রতিটি অভিনেতাদের প্রত্যেকেই কুড়িয়েছিলেন তারিফ। বিশেষ করে এই দুই ছবির নায়ক আয়ুষ্মান খুরানা। এবার শোনা গেল এই দুই ছবির প্রযোজক আনন্দ এল রাইয়ের নতুন ছবিতে ফের একবার মুখ্য ভূমিকায় দেখা যাবে আয়ুষ্মানকে। তবে এই নতুন ছবিতেও প্রযোজকের আসন সামলাবেন আনন্দ। তাছাড়া এই প্রযোজক-অভিনেতা জুটিকে যে দর্শক দারুণভাবে গ্রহণ করেছে, তা বক্স অফিসের কালেকশনের অঙ্কই প্রমাণ করে।

সূত্রের খবর, পরিচালনার দায়িত্বে থাকবেন নবাগত পরিচালক অনিরুদ্ধ আইয়ার গণপতি।‘জিরো’ এবং ‘তনু ওয়েডস মনু রিটার্নস’-এর মতো ছবিতে এর আগে আনন্দের সহ-পরিচালক হিসেবে কাজ করেছেন অনিরুদ্ধ। সেই সূত্রের মারফতে আরও জানা গেছে ছবির বেশিরভাগ অংশের শুটিং নাকি সারা হবে আমেরিকার টেক্সাস অঞ্চলে। এছাড়াও কিছু খুচরো দৃশ্যের শুটিং সারা হবে নিউ ইয়র্ক এবং তাঁর আশেপাশের অঞ্চলে। নাম ঠিক না হওয়া এই ছবিতে সম্পূর্ণ নতুন অবতারে আয়ুষ্মানকে দেখতে পাবে দর্শক।ছবির বাজেট যেমন থাকছে অনেকটাই বেশি তেমনই গল্পেও থাকবে নতুনত্ব। বিশেষ কোনও শ্রেণির দর্শকদের কথা ভেবে তৈরি হবে না এই ছবি।

 

মোট কথা একাধিক বিষয় উঠে আসবে এই আয়ুষ্মানের এই নতুন 'প্রোজেক্ট'-এ। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের নভেম্বরেই শুরু হবে ছবির শুটিং। তবে তার আগে আগামী মাসে মধ্যপ্রদেশে উড়ে যাবেন আয়ুষ্মান। 'ডক্টর জি'-র বাকি থাকা অংশের শুটিং শেষ করতে হবে যে।তবে ‘চন্ডীগড় করে আশিকী’ এবং ‘অনেক’ এর শুটিং শেষ করে ফেলেছেন এই নায়ক।

 

বন্ধ করুন