বাংলা নিউজ > বায়োস্কোপ > এই ‘লাউ’ ধরেই জীবন কাটছে অভিষেকের! কবে থেকে প্রিমিয়ার ‘পঞ্চায়েত সিজন ২’-এর?
আসছে ‘পঞ্চায়েত সিজন ২’
আসছে ‘পঞ্চায়েত সিজন ২’

এই ‘লাউ’ ধরেই জীবন কাটছে অভিষেকের! কবে থেকে প্রিমিয়ার ‘পঞ্চায়েত সিজন ২’-এর?

  • ফুলেরা গ্রামে অভিষেকের (জিতেন্দ্র) জীবন এখন কেমন কাটছে? 

দ্বিতীয় পর্ব নিয়ে আসছে অ্যামাজন অরিজিনাল সিরিজ 'পঞ্চায়েত'। TVF সিরিজটি ২০ মে থেকে ওটিটি প্ল্যাটফর্মে প্রিমিয়ার হবে। পরিচালনায় দীপক কুমার মিশ্র। সিরিজটিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন জিতেন্দ্র কুমার, রঘুবীর যাদব এবং নীনা গুপ্তা। সিরিজটি আবার আমাদের ফুলেরা গ্রামে অভিষেকের (জিতেন্দ্র) জীবন যাত্রায় নিয়ে যাবে।

অভিষেক একজন ইঞ্জিনিয়ারিং গ্র্যাজুয়েট, যিনি ফুলেরার পঞ্চায়েত অফিসে সেক্রেটারি হিসেবে যোগ দিয়েছিলেন। অ্যামাজন প্রাইম ভিডিয়ো ইন্ডিয়ার অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজ থেকে ‘পঞ্চায়েত সিজন ২’-এর প্রথম-লুক পোস্টার শেয়ার করেছে। ২০ মে থেকে নতুন সিজন প্রিমিয়ার হবে।

পোস্টারে চিন্তিত জিতেন্দ্র দীক্ষিত পঞ্চায়েত অফিসে মাথায় হাত দিয়ে বসে রয়েছেন। মঞ্জু দেবীর স্বামী ওরফে প্রধান-পতির দেওয়া সেই লাউ তাঁর টেবিলের উপর রাখা। সঙ্গে রয়েছে একগাদা কাগজপত্র।

‘পঞ্চায়েত সিজন ২'তে অভিনয় করছেন বিশ্বপতি সরকার, ফয়সাল মালিক, চন্দন রায় এবং পূজা সিং। দ্বিতীয় মরসুমের গল্পটি অভিষেকের সঙ্গে প্রধান, বিকাশ, প্রহ্লাদ এবং মঞ্জু দেবীর মধ্যে সম্পর্কের বাঁধন আরও দৃঢ় দেখাবে। ফুলেরা গ্রামেই একসঙ্গে রয়েছেন তাঁরা। গ্রামে নানা সমস্যার সম্মুখীন হন পঞ্চায়েত দল। ‘পঞ্চায়েত সিজন ২' হল বছরের বহুল প্রতীক্ষিত ওয়েব সিরিজগুলির মধ্যে একটি।

বন্ধ করুন