বাংলা নিউজ > বায়োস্কোপ > Parambrata-Piya: পরমব্রতকে বিয়ের ৫ মাস! ঝলক বেডরুমের, বিছানায় শুয়ে পিয়া, আদর খেলেন মন ভরে

Parambrata-Piya: পরমব্রতকে বিয়ের ৫ মাস! ঝলক বেডরুমের, বিছানায় শুয়ে পিয়া, আদর খেলেন মন ভরে

বেডরুমের ঝলক দেখালেন পরমব্রত-পত্নী পিয়া।

পরমব্রত চট্টোপাধ্যায় আর পিয়া চক্রবর্তী এখন টলিপাড়ার চর্চিত জুটি। তপ্ত দুপুরে শোওয়ার ঘরের ঝলক দেখালেন পরম-পত্নী। বিছানায় শুয়ে খেলেন আদরও। 

পরমব্রত চট্টোপাধ্যায় আর পিয়া চক্রবর্তীর সম্পর্কের খবর হাওয়ায় ভাসছিল বহুদিন ধরেই। তবে আচমকাই একদিন সামনে আসে বিয়ের খবরটা। ২০২৩ সালের ২৭ নভেম্বর দুজনে গাঁথা পড়েছিলেন একই সুতোতে। আইনি মতে, শুধু সই-সাবুদ করে চার হাত এক হয়।

পরমব্রত এখন চুটিয়ে অভিনয় করছেন টলিউড-বলিউডে। সঙ্গে তিনি পরিচালক-প্রযোজকও বটে। আর পিয়া হলেন পেশায় সমাজকর্মী, খুব ভালো গায়িকাও। সোশ্যাল মিডিয়ায় তাঁর অনুরাগী সংখ্যা নেহাত কম নয়।

আরও পড়ুন: সুশান্ত মৃত্যুর সাড়ে ৩ বছর, বিচার অধরা! প্রাক্তন হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডার LOC বাতিল করল আদালত

শনিবারের দুপুরে খানিক আলসেমি। একটি ছবি পোস্ট করলেন পিয়া। বাইরের তপ্ত রোদের থেকে বাঁচতে তিনি আজ ঘরে। গা এলিয়েছেন বিছানায়। গায়ে লাল রঙের একটা সুতির জামা। মাথায় রাখা হাত। চোখ বন্ধ করে আদর খাচ্ছেন!

ভেবে বসবেন না যেন তাঁর আর পরমব্রতর ঘনিষ্ঠ মুহূর্ত শেয়ার করেছেন পিয়া! আসলে এই আদর করার কাজটি করছে তাঁর পোষ্য বিড়াল। আর এই মিষ্টি মুহূর্তটাই তিনি ভাগ করে নিলেন ইনস্টা স্টোরিতে।

দেখুন সেই পোস্ট-

পিয়া-র ইনস্টাগ্রাম স্টোরি।
পিয়া-র ইনস্টাগ্রাম স্টোরি।

পিয়া সঙ্গীত পরিচালক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। তাঁদের বিয়ে ভেঙে যায় ২০২১ সালে। বিয়ে ভাঙার পর দু’জনেই যৌথ ভাবে সমাজমাধ্যমে সেই ঘোষণাও করেছিলেন। সেই সময় শোনা গিয়েছিল পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে ঘনিষ্ঠতাই নাকি পিয়া-অনুপমের বিয়ে ভাঙার কারণ। নায়ক এরপর তা নাকচ করেন। বিরক্তিও প্রকাশ করেন, এমন খবর রটানোর কারণে। 

আরও পড়ুন: কোলে ৩ বছরের কেশব! রাজার সন্তানের মা হতে চলেছেন মধুবনী, লিখলেন ‘Pregnant’, সঙ্গে ইভিল আই ইমোজি

বিয়ের পর এক সাক্ষাৎকারে, পরমব্রত দাবি করেন, যে সময় তাঁদের সম্পর্কের কথা ওঠে, তখন তাঁরা শুধুই বন্ধু। তার বেশ কিছু সময় পর বুঝতে পারেন একসঙ্গে থাকতে চান তাঁরা। আর তারপর বিয়ের সিদ্ধান্ত নিতে আর দেরি করেননি। লোকের তৈরি ‘ফলস ন্যারেটিভ’ সত্য প্রমাণ হতে পারে, এমন ভাবনাকে অবশ্য পাত্তা দেননি একেবারেই। 

আরও পড়ুন: ‘কী করে তুমি…’! হাতে মদের গ্লাস, লাল-সাদা শাড়ি পরে বারে স্বস্তিকা! মাকে নিয়ে মন্তব্য অন্বেষার

এই বিয়ে নিয়ে কম কটাক্ষে পড়েননি নব দম্পতি। শুনতে হয়েছিল গালিগালাজও। তবে মার্চে অনুপম রায় তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসতেই, অনেকটা শান্ত হয় ট্রোলাররা। গায়ক অনুপম, পিয়ার প্রাক্তন স্ত্রী এবার গলায় মালা দিয়েছেন গায়িকা প্রশ্মিতা পালের। 

বায়োস্কোপ খবর

Latest News

অটোতে চেপে রেমাল দুর্গতদের মাঝে অভিষেক, TMC সেনাপতির জামার দাম নিয়ে বিস্ফোরক BJP পরমের সঙ্গে বিয়ের ৬ মাস! স্পেশ্যাল রাতে এই মিষ্টি কাজটা করলেন পিয়া ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? সঙ্গীর থেকে দূরত্বের ভয় মানসিক সমস্যা বাড়াচ্ছ? কী বলছে আজকে আপনার প্রেম রাশিফল অভিমানের অবসান, সৌরভের প্রচেষ্টায় ২ বছর পরে ফের বাংলায় ফিরলেন ঋদ্ধিমান সাহা '৪ আসনও পাবে না…', ইন্ডিয়ার বড় শরিককে নিয়ে শাহি দাবি, খোঁচা - 'মমতা PM হবেন?' জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের ‘দুই চাটুজ্যের দেখা..’, কলকাতা থেকে দূরে একফ্রেমে প্রসেনজিৎ-শাশ্বত, ব্যাপারটা কী মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল

Latest IPL News

‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.