বাংলা নিউজ > বায়োস্কোপ > Exclusive! Madhubani on 2nd Pregnancy: বেবি বাম্প আগলে রাজা-ঘরণী, দ্বিতীয়বার মা হচ্ছেন? HT Bangla-কে জানালেন মধুবনী

Exclusive! Madhubani on 2nd Pregnancy: বেবি বাম্প আগলে রাজা-ঘরণী, দ্বিতীয়বার মা হচ্ছেন? HT Bangla-কে জানালেন মধুবনী

বেবি বাম্প আগলে মধুবনী, দ্বিতীয় প্রেগন্যান্সি নিয়ে মুখ খুললেন রাজা-ঘরণী

Exclusive! Madhubani on 2nd Pregnancy: বেবি বাম্পে হাত রেখে ছবি দিলেন মধুবনী! সোশ্যালে নিমেষে ভাইরাল নায়িকার সেই পোস্ট। কেশবের জন্মের তিন বছরের মাথায় ফের প্রেগন্যান্ট নায়িকা? হিন্দুস্তান টাইমস বাংলাকে জানালেন সত্যিটা। 

বেবি বাম্পে হাত মধুবনীর, ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে নায়িকা লিখলেন- ‘প্রেগন্যান্ট’। ছবি দেখেই চোখ কপালে অনুরাগীদের। কেউ অভিনন্দন জানালেন, কেউ আবার অভিনন্দন জানানোর আগে পালটা প্রশ্ন করলেন- ‘এটা তো পুরোনো ছবি মনে হচ্ছে, তুমি কি সত্যিই প্রেগন্যান্ট?’ সমাজিক যোগাযোগ মাধ্যমে প্রচণ্ড অ্যাক্টিভ কেশব-জননী। তবে ভক্তদের এই প্রশ্নের জবাব দেননি তিনি।

২০২১ সালের ১০ এপ্রিল ফুটফুটে পুত্র সন্তানের মা হন মধুবনী। সবে তিন বছর পূর্ণ করেছে কেশব। তিন বছরের মাথায় ফের গর্ভবতী ‘ভালোবাসা ডট কম’ খ্যাত নায়িকা? সত্যিটা জানতে হিন্দুস্তান টাইমস বাংলার তরফে যোগাযোগ করা হয়েছিল অভিনেত্রীর সঙ্গে। অভিনন্দন জানাতে আমরাও খানিক ইতস্তত করছিলাম, বেবি বাম্পের ছবি নিয়ে প্রশ্ন করতেই হেসে ফেললেন মধুবনী। তাঁর সলজ্জ জবাব, ‘না, না আমি দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা নই। ওটা পুরোনো ছবি’। ক্যাপশনে কেন প্রেগন্যান্ট লিখেছেন তিনি? পর্দার তোড়া ফিক করে হেসে বললেন, ‘ওটা প্রেগন্যান্সিরই ছবি ছিল। একটু মজা করছিলাম অডিয়েন্সের সাথে। আমাদের যাঁরা ফলো করেন, ভালোবাসেন তাঁদের সঙ্গে মাঝেমধ্যে একটু হালকা মজা করাই যায় আর কী! ভালো লাগে।’

মাতৃত্বের পর অভিনয় থেকে দূরে মধুবনী, এই প্রসঙ্গে জানতে চাওয়া হলে অভিনেত্রীর সটান জবাব, 'এই কথাটায় আমরা আপত্তি যে আমি কাজ থেকে দূরে আছি। শ্যুটিং করাটা যেমন কাজ, তেমন সোশ্যাল মিডিয়ায় সারাক্ষণ অ্যাক্টিভ থাকা, ভ্লগিং করা সেটাও একটা কাজ। পাশাপাশি আমার নিজস্ব স্যালোঁ আছে। তার প্রত্যেকটা বিষয়ে আমি নিজে জড়িত, রোজ সেখানে যাই। তবে হ্যাঁ, সিরিয়ালের শ্যুটিং থেকে আমি এখন দূরেই আছি। কারণ কেশব এখন বড় হচ্ছে। ওর সেই বড় হওয়ার প্রতিটা মুহূর্ত আমি চাক্ষুস করতে চাই। কেশব সামনেই স্কুলে ভর্তি হবে, ওকে পড়াশোনা করাচ্ছি। নিয়ম করে পড়তে বসানো, ওকে বেসিক ম্যানারসগুলো শেখানো, বাচ্চার বেড়ে ওঠার ক্ষেত্রে মায়ের অবদান বিরাট'।

সন্তানের বেড়ে ওঠবার সময় মায়ের পাশে থাকাটা সবচেয়ে জরুরি, মনে করেন মধুবনী। তাই আপতত অভিনয় কেরিয়ারে ব্রেক লাগিয়েছেন। কেশবের কাছ থেকে তিনিও প্রতিদিন নতুন কিছু শিখছেন, জানালেন, ‘ওর থেকে প্রতি মুহূর্তে নতুন কিছু শিখছি। আমার ছেলে রোজ একটা মাইলস্টোন অ্যাচিভ করছে আর আমি বুঝতে পারছি ওকে যদি আমি এটা না শেখতাম বা বোঝাতাম তাহলে কী করে কী হত! সেটা থেকেই বুঝতে পারছি বাচ্চার বেড়ে ওঠবার সময় মায়ের পাশে থাকাটা দরকার’।

২০১৬ সালে সাত পাকে বাঁধা পড়েন রাজা-মধুবনী। দুজনের প্রেমের গল্প শুরু হয়েছিল স্টার জলসার ‘ভালোবাসা ডট কম’-এর সেটে। পর্দার ওম-তোড়া পর্দায় রোম্যান্স করতে করতে বাস্তবেও মন দেওয়া-নেওয়া সেরে ফেলেছিলেন। মা হওয়ার পর সান বাংলার খুব অল্প সময় ধরে চলা ‘শ্যামা’ ধারাবাহিকে মা কালীর চরিত্রে দেখা গিয়েছিল মধুবনীকে।

বায়োস্কোপ খবর

Latest News

রেমাল ঘূর্ণিঝড়ের জের, বাতিল মমতা,অভিষেক, সুকান্ত এবং শুভেন্দুর একাধিক কর্মসূচি রেমাল ঘূর্ণিঝড়ের জের! পরীক্ষা স্থগিত করা হল বিশ্ববিদ্যালয়ে গাড়ি ছেড়ে ই-রিকশা চড়ে লখনউ ঘুরলেন কুণাল কাপুর, ব্যাপার কী? গোল করেও দলকে জেতাতে ব্যর্থ জিরু, এসি মিলানে শেষ করলেন নিজের ইনিংস, গন্তব্য LAFC আপনি কি শসা খান? সকলের কিন্তু খেতে নেই, দেখে নিন আপনি ঠিক করছেন কি না কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? Paris Olympics-এর আগেই ধাক্কা খেলেন নীরজ, নাম তুললেন Ostrava Golden Spike থেকে সানজিদা ‘বহিরাগত’, মন্তব্য করে নেটদুনিয়ার রোষানলে শারমিন সেহগাল KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! জ্যেষ্ঠ মাসের মঙ্গলবারকে কেন বলা হয় বুধোয়া মঙ্গল, জেনে নিন এই দিনের গুরুত্ব

Latest IPL News

কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের জল্পনার অবসান! IPL ফাইনালে KKR-এর পাশে শাহরুখ,হুডিতে মুখ ঢেকে রওনা দিলেন চেন্নাই ক্রিকেট ছেড়ে হঠাৎই অটোওয়ালার ভূমিকায় শ্রেয়স, পিছনে বিশ্বকাপজয়ী কামিন্সও, ভিডিয়ো টস নাকি শিশির না হেড বনাম স্টার্ক! IPL 2024 Final-এ কোন ফ্যাক্টর কাজ করবে KKR vs SRH: জার্সিটা ভালো, টিম না- এভাবে হ্যাটা করেছিল লোকজন,স্মৃতিচারণ শাহরুখের শাহরুখের উপরেই কি নির্ভর করছে ভারতীয় দলে গম্ভীরের কোচ হওয়ার ভাগ্য?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.