বাংলা নিউজ > বায়োস্কোপ > Swastika Mukherjee: ‘কী করে তুমি…’! হাতে মদের গ্লাস, লাল-সাদা শাড়ি পরে বারে স্বস্তিকা! মাকে নিয়ে মন্তব্য অন্বেষার

Swastika Mukherjee: ‘কী করে তুমি…’! হাতে মদের গ্লাস, লাল-সাদা শাড়ি পরে বারে স্বস্তিকা! মাকে নিয়ে মন্তব্য অন্বেষার

মার্টিনির গ্লাস হাতে স্বস্তিকা, কী মন্তব্য অন্বেষার?

একা হাতেই মেয়ে স্বস্তিকাকে মানুষ করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। এখন তাঁর আর অন্বেষার সম্পর্ক মা-মেয়ের থেকেও বেশি বন্ধুত্বের। 

টলিউডের বস লেডি স্বস্তিকা মুখোপাধ্যায়। শুধু তাঁর রূপের ছটা নয়, তাঁর কথা বলা, ব্যক্তিত্ব, সবটা নিয়ে ভরে ভরে ভালোবাসা পান অনুরাগীদের থেকে। সাধারণত নায়িকা মানেই, তাঁর পুরুষ অনুরাগীর সংখ্যা বেশি। কিন্তু স্বস্তিকার সামাজিক মাধ্যম থেকে বোঝা যায়, শুধু পুরুষ না, মহিলাদেরও ক্রাশ তিনি। আর এবার মা-কে দেখে একই হাল হল স্বস্তিকা-কন্যা অন্বেষারও।

ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করেন স্বস্তিকা। যেখানে তিনি পরে আছেন লাল পারের সাদা শাড়ি। সঙ্গে কালো রঙের ব্লাউজ। চুল খোঁপা করা। মাথায় জড়ানো ফুল। কপালে একটা লাল টিপ। সিলভার রঙের জুয়েলারি পরেছিলেন তিনি। হাতে একটি মার্টিনির গ্লাস নিয়ে ছবিখানা তুলেছিলেন।

আরও পড়ুন: দীপিকার প্রেন্যান্সির সত্যতা নিয়ে প্রশ্ন! ‘লেডি সিংঘম’কে নিয়ে কী ঘোষণা রোহিতের

যারা জানেন না, তাঁদের বলে রাখি মার্টিনি একপ্রকারের ককটেল। যা তৈরিতে ব্যবহার করা হয় জিন। এই ছবির ক্যাপশনে স্বস্তিকা লিখেছিলেন, ‘এসপ্রেসো মার্টিনি। অন্বেষার পরামর্শে।’

মাকে দেখে রীতিমতো ভিড়মি খাওয়ার মতো অবস্থা অন্বেষার। লিখলেন, ‘বারে লাল সাদা শাড়ি পরে এত কুল কাউকে কীভাবে লাগতে পারে!’ সঙ্গে কয়েকটা ভালোবাসার ইমোজিও দিয়েছেন স্বস্তিকা-কন্যা।

আরও পড়ুন: এবার সলমনের বাড়ির বাইরে পৌঁছে গেল লরেন্স বিষ্ণোই! তুলতে গেল অ্যাপ ক্যাবের চালক

অন্বেষার ইনস্টাগ্রাম স্টোরি।
অন্বেষার ইনস্টাগ্রাম স্টোরি।

দেখতে দেখতে ৪৩ বছর বয়স হয়ে গিয়েছে স্বস্তিকার। যদিও এতটুকু বোঝার উপায় নেই। বয়স লুকোনোর কোনও চেষ্টাই অবশ্য তিনি করেন না। আসলে স্বস্তিকার মতো ‘চির তরুণ’দের কখনোই বয়স হয় না। সব সাজেই তাঁরা সুপার কুল!

স্বস্তিকা ও তাঁর স্বামী প্রমিত সেনের মেয়ে অন্বেষা। খুব ছোট বয়সে বিয়ে। অন্বেষা ছোট থাকতেই বিচ্ছেদ। একা হাতেই মেয়েকে মনুষ করেছেন অভিনেত্রী। উচ্চশিক্ষার জন্য কলকাতার বাইরেই থাকেন অন্বেষা। তবে ছুটিতে বাড়ি ফিরলেই জমে ওঠে মা-মেয়ের আড্ডা। আর মেয়ে বাইরে থাকলেও, এভাবেও সারাক্ষণ জুড়ে থাকেন একে-অপরের সঙ্গে।

আরও পড়ুন: প্লাস্টিক সার্জারি করিয়েছেন রাজকুমার রাও? বিতর্কে জবাব এল, ‘একটু ফিলার করাই…’

কাজের সূত্রে, মুক্তির অপেক্ষায় এলএসডি ২। যাতে রয়েছেন স্বস্তিকা। বাংলায় চর্চায় রয়েছে তাঁর টেক্কা ছবিখানা। যেখানে তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন দেব-রুক্মিণী মৈত্র। এছাড়াও আছেন টোটা। পরিচালনায় সৃজিত মুখোপাধ্যায়। পুজোয় মুক্তি পাবে ছবিখানা। সঙ্গে, চলতি বছরেই মুক্তি পেতে পারে ওয়েব সিরিজ নিখোঁজ ২।

বায়োস্কোপ খবর

Latest News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম?

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.