বাংলা নিউজ > বায়োস্কোপ > Varun-Natasha: সাধ খেলেন নাতাশা, পাপারাৎজিদের জন্যও গোলাপি প্যাকেটে বন্দী উপহার পাঠালেন বরুণ, কী ছিল সেই বাক্সে?

Varun-Natasha: সাধ খেলেন নাতাশা, পাপারাৎজিদের জন্যও গোলাপি প্যাকেটে বন্দী উপহার পাঠালেন বরুণ, কী ছিল সেই বাক্সে?

বরুণ-নাতাশার উপহার

বরুণ-নাতাশার এই অনুষ্ঠান ঘিরে হাজির হয়েছিল পাপারাৎজি। এদিন পাপারাৎজির জন্য বরুণ-নাতাশার তরফে দেওয়া হয় বিশেষ উপহার। গোলাপি ব্যাগে সুন্দরভাবে প্যাক করা ছিল সেগুলি। উপহার পেয়ে এবং বরুণ-নাতাশার সুন্দর ব্যবহারে বেশ খুশি ছিলেন চিত্র সাংবাদিকরা।

পরিবারে আসছে নতুন অতিথি, প্রথমবার বাবা-মা হতে চলেছেন বরুণ-নাতাশা। আর তার আগে ২১ এপ্রিল সাধ খেলেন নাতাশা দালাল। ঘটা করে আয়োজিত হয়েছিল নাতাশার বেবি শাওয়ার। সেখানে আমন্ত্রিত ছিলেন বলিপাড়ার অনেকেই। সেই অনুষ্ঠানের ভিডিয়ো ইতিমধ্যেই নেটপাড়ায় ঘুরে বেড়াচ্ছে।

খুব স্বাভাবিকভাবেই বরুণ-নাতাশার এই অনুষ্ঠান ঘিরে হাজির হয়েছিল পাপারাৎজি। এদিন পাপারাৎজির জন্য বরুণ-নাতাশার তরফে দেওয়া হয় বিশেষ উপহার। গোলাপি ব্যাগে সুন্দরভাবে প্যাক করা ছিল সেগুলি। উপহার পেয়ে এবং বরুণ-নাতাশার সুন্দর ব্যবহারে বেশ খুশি ছিলেন চিত্র সাংবাদিকরা। কিন্তু কী ছিল এই উপহারের বাক্সে? সেকথা অবশ্য পাপারাৎজির তরফে প্রকাশ্যে আনা হয়নি।

আরও পড়ুন-'মাথাটা কতটা খারাপ হতে পারে…', রচনাকে খিল্লি করে পোস্ট ‘বং গাই’ কিরণের, স্যান্ডি সাহা লিখলেন…

এদিন অনুষ্ঠানে উপস্থিত শাহিদপত্নী মীরা রাজপুত নিজের ইনস্টাগ্রামে নাতাশা দালালের বেবি শাওয়ারের জন্য কাস্টমাইজড কেকের ছবি শেয়ার করেছেন। সেটি ছিল দ্বি-স্তরযুক্ত একটি কেক, যেখানে ছিল ফুলের সাজসজ্জা এবং একটি গোলাপী ক্লিপ সহ কেকে বসানো ছিল সাদা টেডি বিয়ার। যার উপরে লেখা হবু বাবা-মায়ের নাম। সেই ছবি শেয়ার করে , ‘অভিনন্দন ন্যাটস অ্যান্ড ভিডি (অর্থাৎ নাতাশা ও বরুণ)।’ সেই কেকের ছবি হবু বাবা-মাকে ট্যাগও করেছেন মীরা।

নাতাশার সাধ

বরুণ ও নাতাশার ফ্যান ক্লাবের তরফে এদিন এই সাধ ভক্ষণ অনুষ্ঠানের ছবি প্রকাশ্যে আনা হয়। আর সেখানেই নাতাশাকে একটা সাদা রঙের ফ্লোরাল প্রিন্টের অফ শোল্ডার ড্রেসে দেখা যায়। সেই ড্রেসে স্পষ্ট বোঝা যাচ্ছিল নাতাশার বেবি বাম্প। নাতাশার ঠিক পাশেই দাঁড়িয়ে ছিলেন বরুণ। বরুণ পরেছিলেন সাদা টিশার্ট এবং নীল ফ্লোরাল প্রিন্টের শার্ট। তাঁদের সঙ্গে তাঁদের দম্পতি একাধিক বন্ধুকেও দেখা যায়।

নাতাশার সাধের অনুষ্ঠানের ভিডিয়োতে দেখা যায় তিনি যখন কেক কাটছিলেন, তখন উপস্থিত সকলে একত্রিত হয়ে আনন্দে হাততালি দিচ্ছিলেন। ভিডিয়োতে দেখা মেলে বরুণ ধাওয়ানের মা লালি ধাওয়ানের। উপস্থিত ছিলেন হবু দাদু, পরিচালক ডেভিড ধাওয়ানও।

চলতি বছরের ১৮ ফেব্রুয়ারি অভিনেতা বরুণ ধাওয়ানই প্রথম বাব হওয়ার সুখবর দেন। একটা সাদা কালো ছবি পোস্ট করেন বরুণ। যেখানে তাঁকে স্ত্রী নাতাশার বেবি বাম্পে চুম্বন করতে দেখা যায়। ছবিতে দেখা যায় তাঁদের প্রিয় পোষ্যকেও। ক্যাপশানে বরুণ লেখেন, ‘আমরা অন্তঃসত্ত্বা। আপনাদের সকলের আশীর্বাদ ও ভালোবাসা প্রয়োজন।’

২০২১-এর ২৪ জানুয়ারি আলিবাগে অন্তরঙ্গ অনুষ্ঠানের মাধ্যমে সাতপাকে বাঁধা পড়েন বরুণ-নাতাশা। 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর West Indies বনাম South Africa-র ম্যাচে 8 উইকেটে জয়ী হল West Indies গৌতির মগজাস্ত্র,প্লে-অফে বিধ্বংসী স্টার্ক,টিম গেম- ৫ কারণে ১০বছর পর খেতাব KKR-এর

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.