বাংলা নিউজ > বায়োস্কোপ > Bong Guy-Rachana: 'মাথাটা কতটা খারাপ হতে পারে…', রচনাকে খিল্লি করে পোস্ট ‘বং গাই’ কিরণের, স্যান্ডি সাহা লিখলেন…

Bong Guy-Rachana: 'মাথাটা কতটা খারাপ হতে পারে…', রচনাকে খিল্লি করে পোস্ট ‘বং গাই’ কিরণের, স্যান্ডি সাহা লিখলেন…

স্যান্ডি সাহা-রচনা-বং গাই

রচনাকে নিয়ে মশকরা করে বসলেন ‘বং গাই’ কিরণ দত্ত। নিজের সাম্প্রতিক পোস্টে কিরণ লিখেছেন, ‘এই গরমে পর্যাপ্ত পরিমানে জল না খেলে একটা মানুষের মাথা কতোটা খারাপ হতে পারে তার সবচেয়ে বড় উদাহরণ হল রচনা ব্যানার্জি’।

বাইরের তাপমাত্রা ৪১ ডিগ্রি সেলসিয়াস ছুঁয়েছে। গরমে হাঁসফাঁস রাজ্যবাসী। প্রখর তাপমাত্রর মধ্যেই চলছে লোকসভা নির্বাচন। ১৯ এপ্রিল প্রথম দফার ভোটও সম্পন্ন হয়েছে। তাই যত গরমই থাক প্রার্থীদের প্রচার চালাতেই হচ্ছে। ভোটে প্রচার থেকে দূরে থাকতে পারছেন না তারকা প্রার্থীরও। ঠিক যেমনটা রচনা বন্দ্যোপাধ্যায়। প্রথমবার রাজনীতির আঙিনায় পা রেখেই গুরুত্বপূর্ণ আসন পেয়েছেন তিনি। হুগলি থেকে বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে ভোটে লড়ছেন রচনা।

দিদি নম্বর ওয়ান-এর ঠাণ্ডা স্টুডিয়ো ছেড়ে প্রখর গরমের মধ্যেই মাঠে নামতে হয়েছে রচনাকে। হুডখোলা গাড়িতে চড়ে হুগলির অলিতেগলিতে দেখা যাচ্ছে রচনাকে। বিভিন্ন সময় বিভিন্ন মন্তব্য করে বসছেন, যা নিয়ে ট্রোলিংও কিছু কম হচ্ছে না। প্রচারে নেমে রচনা এমন কিছু বেফাঁস কথা বলে বসছেন, যা নিয়ে ইউটিউবার, সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার, কেউই ছেড়ে কথা বলছে না।

এবার রচনাকে নিয়ে মশকরা করে বসলেন ‘বং গাই’ (Bong Guy) কিরণ দত্ত। নিজের সাম্প্রতিক পোস্টে কিরণ লিখেছেন, ‘এই গরমে পর্যাপ্ত পরিমানে জল না খেলে একটা মানুষের মাথা কতোটা খারাপ হতে পারে তার সবচেয়ে বড় উদাহরণ হল রচনা ব্যানার্জি’।

আরও পড়ুন-অভিনেতা-রাজনীতিবিদের সঙ্গে পর্নস্টারের তুলনা! গ্রেফতার হওয়ার আশঙ্কায় 'বং গাই' কিরণ দত্ত

বং গাই-এর এই পোস্টে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। একজন লিখেছেন, কিরণের উদ্দেশ্যে লিখেছেন, ‘দিদি নম্বর ওয়ান দেখবেন কিন্তু। সঙ্গে স্মাইলি’। এর উত্তরে কিরণ লিখেছেন, ‘দেখলেও যাব না। এমনকি ডেকেওছিল। একবার মায়ের জন্য গিয়েছি, বারবার কেন যাব! দাদাগিরিতে আরেকবার যেতে পারি।’ অনেকেই রচনা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে এধরনের পোস্ট করার বেজায় চটেছেন। কমেন্ট বক্সে নানান মন্তব্য করেছেন। তারই মাঝে একজন কিরণের সমর্থনে লিখেছেন, ‘আগে যখন বং গাই রচনা ব্যানার্জি নিয়ে রোস্ট করেছে, ট্রল করেছে তখন এই বিশেষ রাজনৈতিক দলের চামচা গুলোই খিল্লি উড়িয়েছে। আজ সে প্রার্থী হয়েছে বলে ওনাকে নিয়ে খিল্লি করলে নাকি বং গাই পলিটিক্যাল পোস্ট করছে!!! Wow!! ( আমি জাস্ট একটা ফ্যাক্ট বললাম। এবার ওই দলের লোকেরা আমাকে এক্ষুনি দালাল বলতে শুরু করে দিল বৈকি)' কেউ আবার বং গাই-এর উদ্দেশ্যে লিখেছেন, ‘এবার ভোটে জিতলে জেল কনফার্ম’। এদের মধ্যে বেশকিছু কমেন্টের উত্তরও দিয়েছেন বং গাই।

বং গাই-এর পোস্টে কমেন্ট
বং গাই-এর পোস্টে কমেন্ট
রচনার পোস্টে কমেন্ট
রচনার পোস্টে কমেন্ট

কিরণের এই পোস্ট দেখে চুপ থাকতে পারেননি আরও এক জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহা। কিরণের পোস্টের কমেন্টে তিনিও রচনাকে খোঁচা মেরে লিখেছেন, ‘শুধু পর্যাপ্ত দই খেলেই হবে।’ পাল্টা কিরণও লিখেছেন, ‘আর ধোয়াঁ…!’ স্যান্ডির এই কমেন্টে প্রায় ৯০০জন লাইক করেছেন। আর কিরণের পোস্টে প্রায় ২৭-২৮ হাজার কমেন্ট পড়েছে।

প্রসঙ্গত হুগলিতে প্রচারে গিয়ে রচনা কারখানার ধোঁয়া আর গরুর দুধে তৈরি দই নিয়ে মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন। এনিয়ে সোশ্যাল মিডিয়ায় কিছু কম মিম তৈরি হয়নি। এমনকি এই তীব্র গরমে প্রচার নিয়ে রচনা বলে বসেন, ৩০ বছর ধরে রোদে জলে পুড়ে শ্যুটিং করেছেন, তাই এই গরম তাঁকে কাবু করতে পারছে না। 

বায়োস্কোপ খবর

Latest News

সুকান্তকে জোড়া শোকজ করল কমিশন, তৃণমূলকে নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্যের জের IPL-এর ইতিহাসে সব থেকে বেশি চার মেরেছেন কারা, দেখুন সেরা পাঁচের তালিকা আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো এবার FIR করছি, হিরণের দেওয়া অডিয়ো ক্লিপ নিয়ে পাল্টা দিলেন দেব, ২৩ তারিখ ধমাকা! দেশে ফিরেই হাসপাতালে ভর্তি হবেন ঐশ্বর্য, কান মাতানো রাই সুন্দরীর কব্জি ভেঙেছে! ১.৩ হাজারের বেশি পাক-শরণার্থীর CAAর জন্য আবেদন সীমান্তের এই রাজ্যে! পঞ্চম দফায় ৩৩ শতাংশ প্রার্থী কোটিপতি, কত সম্পত্তি রয়েছে পীযূষ গোয়েলের? ১৭ মরশুমের আইপিএল ইতিহাসে দ্বিতীয় ব্যাটার হিসেবে ‘৭০০-র’ শিখরে কোহলি পাটুলিতে ক্যানসার আক্রান্ত সিপিএম কর্মীকে মারধর, প্রতিবাদে থানা ঘেরাও সৃজনের জয়ী হলে মেয়েদের জন্য ‘সম্পূর্ণা’ চালু করবেন, আর কী আশ্বাস তৃণমূলের সায়ন্তিকার

Latest IPL News

আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল অন্ধ্র প্রিমিয়র লিগের ইতিহাসে সবথেকে দামি ক্রিকেটার হওয়ার নজির SRH তারকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.