বাংলা নিউজ > বায়োস্কোপ > Parineeti-Raghav Wedding: নিয়ম-আচার নয়, রাঘব পরিণীতির বিয়ে শুরু হয় ক্রিকেট দিয়ে! চাড্ডা না চোপড়া জিতল কারা?

Parineeti-Raghav Wedding: নিয়ম-আচার নয়, রাঘব পরিণীতির বিয়ে শুরু হয় ক্রিকেট দিয়ে! চাড্ডা না চোপড়া জিতল কারা?

রাঘব পরিণীতির বিয়ে শুরু হয় ক্রিকেট দিয়ে!

Parineeti Chopra-Raghav Chadha Wedding: গত ২৪ সেপ্টেম্বর সাত পাকে বাঁধা পড়েছেন রাঘব পরিণীতি। তাঁদের বিয়ের ছবি থেকে সাজ সবই দারুণ ভাইরাল। তবে জানেন কি তাঁরা বিয়ের আগে নিয়ম আচার মানার বদলে করেছেন অন্য কিছু! ক্রিকেট খেলেছেন, খেলেছেন আরও একাধিক খেলা।

গত ২৪ সেপ্টেম্বর ধুমধাম করে রাজকীয় ভাবে উদয়পুরের লীলা প্যালেসে সাত পাকে বাঁধা পড়েছেন রাঘব পরিণীতি। দেখতে দেখতে তাঁদের বিয়ের বেশ কিছুদিন কেটে গিয়েছে। তাঁদের বিয়ের সেই ডেকোরেশন, সাজ পোশাক, সব কিছুই সকলের নজর কেড়েছে। চর্চিত হয়েছে। তবে জানেন কি বিয়ের আগে নিয়ম আচার মানার বদলে চাড্ডা আর চোপড়ারা অন্য কিছুতে মেতে ছিলেন। কী? ক্রিকেট সহ একাধিক খেলায়!

উদয়পুরে বিয়ে সেরে দিল্লি ফিরে আসেন নবদম্পতি। সেখানেই রাঘবের বাড়িতে বধূবরণ বা গৃহপ্রবেশ হয় পরিণীতির। তাঁর বিয়ে এবং সেই সম্পর্কিত খবর যখন এখনও চর্চায় তখন নিজেদের বিয়ের আরও একটি ইউনিক বিষয় প্রকাশ্যে আনলেন পরিণীতি।

রাঘব-পরিণীতির বিয়ের আগের দিনের ইভেন্ট

এদিন অভিনেত্রী একাধিক ছবি ভিডিয়ো পোস্ট করেন তাঁর বিয়ের আগের দিনের। সেখানে তাঁদের দুই পরিবারকে ক্রিকেট সহ, চামচ দৌড়, তিন পায়ে দৌড়ানো, মিউজিক্যাল চেয়ার ইত্যাদির মতো একাধিক খেলা খেলতে দেখা যায়। তাঁদের পরিবারের সকলে তো ছিলেনই, সঙ্গে ছবিতে দেখা মেলে হরভজন সিংয়ের।

আরও পড়ুন: ‘জওয়ান,পাঠান যেখান থেকে করেছে…’, বাঘাযতীনের গানের প্রযুক্তিতে লেগেছে বিশাল টাকা, ফাঁস করলেন দেব

আরও পড়ুন: বাংলা ছবির বাজারের হাঁড়ির হাল হলেও তরতরিয়ে বাড়ছে হইচইয়ের সাবস্ক্রিপশন, কোন মন্ত্রে?

অভিনেত্রী এই ছবিগুলো পোস্ট করে লেখেন, 'আমাদের ট্র্যাডিশনাল ভারতীয় বিয়ের শুরুর আগে নিয়ম আচার মানার বদলে কী কী করেছি সেটাই এবার জানানোর পালা।' তিনি তারপর জানান কী কী খেলা হয়েছে সেখানে। তিনি জানান এখানে চাড্ডা, চোপড়া দুজনেই জিতেছে। এই খেলাগুলো জেতার জন্য নয়, দারুণ কিছু মুহূর্ত সঞ্চয় করার জন্য খেলা হয়েছে।

অভিনেত্রীর ভাই শিবাং কমেন্ট করেন এখানে। বলেন সেদিন তাঁরা দারুণ মজা করেছিলেন। হরভজন সিংও এক কথা লেখেন এদিন। মণীশ মালহোত্রাও লাল ইমোজি দিয়ে ভরিয়ে দেন কমেন্ট। অস্কার জয়ী গুণীত মোঙ্গাও কমেন্ট করেছেন পরিণীতির পোস্টে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল ঘরে ঢুকে পরপর গুলি, খুন তৃণমূলের উপপ্রধান, অভিযোগের তির জমি ব্যবসায়ীর দিকে বরোদার বিরুদ্ধে রঞ্জির কোয়ার্টারে মূল্যবান লিড পেল ৪১ বারের চ্যাম্পিয়ন মুম্বই সিরিজ জয় মূল লক্ষ্য, অল্পের জন্য শতরান হাতছাড়া করেও আফসোস নেই ধ্রুব জুরেলের আজও কান পাতলে শোনা যায় আর্তনাদ! সূর্য ডোবার পরে ভয়ের চোটে এখানে যান না কেউ ছেলেকে ‘লুকিয়ে’ই রাখেন নুসরত, প্রথমবার সামনে আনলেন ঈশানের এই বিশেষ কীর্তি রাতে হয়েছিলেন আটক, সকাল হতেই গ্রেফতার বেড়মজুরের তৃণমূল নেতা অজিত মাইতি IND vs ENG 4th Test LIVE: ছক্কা হাঁকিয়ে ভারতকে ৫০ পার করালেন রোহিত শর্মা ভোডাফোন-আইডিয়ার ৩৩% শেয়ার কি ছেড়ে দেবে সরকার? সামনে এল সাফ বার্তা ঘরের মাঠে সব থেকে বেশি টেস্ট উইকেট নেওয়া ৬ স্পিনার, কুম্বলেকে টপকে দুইয়ে উঠলেন অশ্বিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.