বাংলা নিউজ > বায়োস্কোপ > Arunita-Pawandeep: একান্তে অরুণিতার সাথে দিওয়ালি কাটালেন পবনদীপ! ফোটো কার্টেসি দিলেন ‘লেডি লাভ’কে
দিওয়ালিতেও একসাথে অরুণিতা আর পবনদীপ।
দিওয়ালিতেও একসাথে অরুণিতা আর পবনদীপ।

Arunita-Pawandeep: একান্তে অরুণিতার সাথে দিওয়ালি কাটালেন পবনদীপ! ফোটো কার্টেসি দিলেন ‘লেডি লাভ’কে

  • একে-অপরকে চোখে হারাচ্ছেন! দীপাবলিও একসাথেই কাটালেন অরুণিতা-পবনদীপ

যা রটে তার কিছুটা সত্যি তো বটে! প্রাচীণ এই প্রবাদই যেন ঘুরেফিরে সামনে আসে। বিশেষ করে অরুণিতা কাঞ্জিলাল আর পবনদীপ রাজনের ক্ষেত্রে তো সেটা বিশেষ করে খাটে। লন্ডনে রয়েছেন তাঁরা। আর সেখান থেকে ছবি শেয়ার করেই সকলকে দিওয়ালির শুভেচ্ছা জানালেন পবন। তবে, শুধু নিজের ছবি দেননি। তাঁর আর অরুণিতার একসাথে একটা ছবিও শেয়ার করে বুঝিয়ে দিয়েছেন একে-অপরকে যে চোখে হারান। 

লন্ডনে মিউজিক কনসার্টের জন্যই গিয়েছেন অরুদীপ। আর সেখানে তাঁদের সাথে আছে সাইলি কাম্বলে ও মহম্মদ দানিশ। তবে, দিওলির ছবিতে শুধু অরুণিতার ছবিই কেন দিলেন তা নিয়ে প্রশ্ন তুলেছেন কেউ কেউ! সঙ্গে আবার নিজের ছবিতে ফোটো কার্টেসি হিসেবে নাম দিয়েছেন অরুণিতার!

‘ইন্ডিয়ান আইডল ১২’র সেট থেকেই শুরু হয়েছে তাঁদের প্রেমের গুঞ্জন। বনগাঁর মেয়ে অরুণিতা যতই সেটাকে ‘শো-র পাবলিসিটি’ বলে উড়িয়ে দিক, পবনদীপ কিন্তু বলেই বসেছে তাঁরা ‘বিশেষ বন্ধু’। আর টিনসেল টাউনে বিশেষ বন্ধু কথার অর্থ আলাদাই দাঁড়ায়। এর আগে মহম্মদ দানিশই জানিয়েছিলেন একই অ্যাপার্টমেন্টে ফ্ল্যাট কিনেছেন পবন-অরু। একসাথে থাকার জন্য। এই অবধি যে ক'টা গানে প্লেব্যাক করেছেন সেটাও একইসাথে!

ইনস্টা রিল ভিডিওতেও এই জুটিকে মাঝেমধ্যেই দেখা যায় রোম্যান্টিক গানে একসাথে নাচ করতে। একটুর জন্য ইন্ডিয়ান আইডলের ট্রফি হাতছাড়া হয় অরুণিতার। দ্বিতীয় স্থান গ্রহণ করেন তিনি। আর ‘লেডি লাভ’কে হারিয়ে ট্রফি, ক্যাশ প্রাইজ, গাড়ি আর ‘ইন্ডিয়ান আইডল ১২’-র বিজেতা হওয়ার খেতাব জিতে নেন পবনদীপ রাজন।

বন্ধ করুন