বাংলা নিউজ > বায়োস্কোপ > Payal Ghosh-Zeenat Aman: বায়োপিক নিয়ে ক্ষুব্ধ জিনাত, পাল্টা জবাবে পায়েল বললেন, 'উনি ভুল বুঝছেন, আমরা ওঁর সঙ্গে...'

Payal Ghosh-Zeenat Aman: বায়োপিক নিয়ে ক্ষুব্ধ জিনাত, পাল্টা জবাবে পায়েল বললেন, 'উনি ভুল বুঝছেন, আমরা ওঁর সঙ্গে...'

বায়োপিক নিয়ে ক্ষুব্ধ জিনাত, পাল্টা জবাবে পায়েল বললেন কী

Payal Ghosh-Zeenat Aman: জিনাত আমান সম্প্রতি তাঁর বায়োপিক নিয়ে একটি পোস্ট করেছেন। সেখানে কী জানিয়েছেন এই বর্ষীয়ান অভিনেত্রী? তার উত্তরে কী বললেন পায়েল?

বলিউডে বায়োপিক নতুন কোনও ব্যাপার না। অভিনেতা, অভিনেত্রী থেকে শুরু করে খেলোয়াড়, প্রমুখের একাধিক বায়োপিক ইতিমধ্যেই মুক্তি পেয়েছে। এবার আস্তে চলেছে অভিনেত্রী জিনাত আমানের বায়োপিক। আর বর্ষীয়ান অভিনেত্রীর এই বায়োপিকে থাকবেন পায়েল ঘোষ। তিনিই নাম ভূমিকায় ধরা দেবেন। এই ছবিটির পরিচালনা করবেন রাজীব চৌধুরী। অনেকেই এই খবরে খুশি হলেও, খোদ জিনাত আমান কিন্তু খুশি নন। উল্টে তিনি যে ক্ষুব্ধ সেটা রীতিমত শুনিয়ে দিয়েছেন পরিচালককে। এবার সেই বিষয়ে কী বললেন পায়েল ঘোষ?

জিনাতের বায়োপিক নিয়ে কী সমস্যা?

জিনাত আমানের বায়োপিক আসছে যে সে কথা এতদিনে সকলেই জেনে গিয়েছে। বলিউড রীতিমত উত্তেজনায় ফুটছে। শুরু হয়েছে হইচই। কিন্তু জিনাত আমান নিজেই খুশি নন তাঁর বায়োপিক নিয়ে। আর সেই বিষয়ে এবার মুখ খুললেন খোদ পর্দার জিনাত ওরফে পায়েল ঘোষ।

আরও পড়ুন: 'এসব ভুলেও শুনিনি ছোটবেলায়...' দুশ্চিন্তা-উদ্বেগ সবই ইন্টারনেটের দান! দাবি জয়ার

আরও পড়ুন: পরিবারের ওপর নজরদারির জন্য নয়া পন্থা অবলম্বন করেছেন জয়া বচ্চন, ফাঁস করলেন মেয়ে শ্বেতা

এদিন পায়েল ঘোষ জিনাতের বায়োপিক প্রসঙ্গে সংবাদ প্রতিদিনকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, 'জিনাতজি ভুল বুঝেছেন। উনি যা যা লিখেছেন পোস্টে সেটা কিন্তু ঠিক নয়। তাঁর বায়োপিকের বিষয়টা এখনও প্রাথমিক পর্যায় আছে। আমাদের পরিকল্পনা আছে ওঁর সঙ্গে দেখা করার, কথা বলার। একই সঙ্গে ডিনার বা লাঞ্চ করব ওঁর সঙ্গে। জিনাতজির সঙ্গে দেখা না করলে আমি ওঁর মতো পর্দায় হয়ে উঠব কী করে। ওঁর বডি ল্যাঙ্গুয়েজ শিখব কী করে? আমাদের কথা বলার আগেই উনি পোস্ট করে দিলেন।'

একই সঙ্গে পায়েল জানান, 'জিনাত আমানের মতো যাতে আমায় দেখতে হয় তার জন্য আমায় অনেক পরিশ্রম করতে হচ্ছে। স্কিনটোন বদলাচ্ছি। পাল্টে ফেলছি হেয়ারস্টাইল।' এছাড়া তাঁর কথায় এটা জিনাতের বায়োপিক নয়। বরং তাঁর ছবির থেকে অনুপ্রাণিত হয়ে বানানো ছবি। পরিচালক রাজীব নাকি কথা বলেছেন জিনাতের সঙ্গে।

আরও পড়ুন: 'একেই বলে কপাল...' প্রথম দেখা ১০ বছর বয়সে, পরে কীভাবে উত্তম কুমারের নায়িকা হন 'ফ্যানগার্ল' শকুন্তলা বড়ুয়া?

কী লিখেছেন জিনাত?

জিনাত কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে লেখেন, 'আমার বায়োপিক দেখানো নেহাতই বোকামো হবে। আমার জীবনী বড় পর্দায় তুলে ধরার ক্ষেত্রে পরিচালক স্পর্শকাতর থাকুন এটাই চাই। তাছাড়া আমার বায়োপিকের জন্য দক্ষ লেখক এবং অভিনেতা চাই। আর আমাকে আড়াল করে আমার বায়োপিক তৈরি করা নেহাতই বোকামি। আমাকে আমার মতো করে কেউ আর চেনেন না। ফলে আমার সঙ্গে কথা না বলে কাজ করলে সেটা বিভ্রান্তিকর হতে পারে। আমার বিষয়ে মানুষ যা যা জানেন তার বাইরেও আমার একটা অন্য জগৎ আছে, সেটা আমি খালি জানি। আমার বায়োপিকে বাঁধা দিচ্ছি না। কিন্তু সেক্স সিম্বল বলে যে ট্যাগ আছে নামের পাশে সেটা কিন্তু আজ ৫০ বছর পরও নড়ানো অসম্ভব। আর সেটা যদি ভুল গল্পকারের হাতে পড়ে তাহলে দেখতে হবে না।'

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.