বাংলা নিউজ > বায়োস্কোপ > IBD 2: ‘আগে রোগা ছিলেন, এখন আরও সুন্দরী হয়েছেন’, প্রশংসা শুনে গাল লাল মালাইকার
মালাইকা আরোরা
মালাইকা আরোরা

IBD 2: ‘আগে রোগা ছিলেন, এখন আরও সুন্দরী হয়েছেন’, প্রশংসা শুনে গাল লাল মালাইকার

  • শো-এর অডিশনে আসা প্রতিযোগীর মুখে নিজের প্রশংসা শুনে উচ্ছ্বসিত হন অভিনেত্রী। 

বলিউডে বর্তমানে অন্যতম বোল্ড এবং সুন্দরী অভিনেত্রী হিসেবে পরিচিত মালাইকা আরোরা খান। সদ্য India's Best Dancer 2-তে বিচারকের আসনে দেখা মিলেছে মালাইকার। সেখানেই অডিশন দিতে আসা এক প্রতিযোগীকে মালাইকার প্রশংসা করতে দেখা যায়। উচ্ছ্বসিত নৃত্যশিল্পী তাকে আগের চেয়েও সুন্দরী বলেছিলেন এবং উল্লেখ করেছিলেন যে তিনি আগে 'খুব রোগা' ছিলেন।

মালাইকা অরোরা নৃত্যশিল্পী গীতা কাপুর এবং টেরেন্স লুইসের সঙ্গে ডান্স রিয়েলিটি শোয়ের দ্বিতীয় সিজনের বিচারের আসনে দেখা যাচ্ছে। এই মাসের শুরুতে শো শুরু হয় এবং চ্যানেলটি অডিশন রাউন্ড সম্প্রচার করছে।

সোনি টেলিভিশনের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলগুলিতে শেয়ার করা একটি প্রোমোতে, একজন অডিশন দিতে আসা প্রতিযোগী মালাইকাকে দেখে প্রশংসা করতে শুরু করেন। তিনি বলেন, ‘আপনি আগের তুলনায় অনেক বেশি সুন্দর হয়ে গেছেন। আগে অনেক রোগা ছিলেন’। প্রশংসা শুনে অভিনেত্রীর গাল রীতিমতো লাল হয়ে ওঠে।

এরপর অডিশন দিতে আসা প্রতিযোগী অভিনেত্রীর সঙ্গে একটি ভিডিয়ো রেকর্ড করার জন্য তার ফোন বের করেন। তিনি বলেন, ‘আমি এখানে ছাইয়া ছাইয়া পারফর্ম করতে এসেছি এবং সত্যিকারের ছাইয়া ছাইয়া(মেয়ে)-কে দেখছি। আমার খুব ভালো লাগছে। মনে হচ্ছে যেন আমি স্বপ্ন দেখছি’। মালাইকা ভিডিয়োর জন্য তার সঙ্গে পোজ দিয়েছেন। তিনি গীতাকেও প্রশংসা করেছেন।

প্রোমোর আরেকটি অংশে দেখা গেছে যে মালাইকা একজন অংশগ্রহণকারীর সঙ্গে মুন্নী বদনাম হুই-তে নাচছেন। সলমন খানের হিট ছবি দাবা -এর গান এটি। এই গানে মালাইকা নিজেই নেচেছিলেন এবং অভিনেত্রীর অন্যতম হিট গান ছিল এটি। ভিডিয়োতে মালাইকাকে শিমারি গাউন পরে স্টেজে প্রতিযোগীর সঙ্গে এই গানে নাচতে দেখা যায়। সেই অংশগ্রহণকারীর সঙ্গে তিনি গানের হুক স্টেপে নাচেন। 

গত বছর ইন্ডিয়াস বেস্ট ডান্সার ২-এর প্রথম সিজন হয়েছিল। মালাইকা, গীতা এবং টেরেন্স গত বছরও শো-এর বিচারকের আসনে ছিলেন।

 

বন্ধ করুন