বাংলা নিউজ > বায়োস্কোপ > Phone Bhoot box office collection: বিয়ের পর ফিকে ক্যাটরিনার ম্যাজিক? শুরুতেই ধাক্কা খেল ‘ফোন ভূত’! প্রথমদিন আয় কত?

Phone Bhoot box office collection: বিয়ের পর ফিকে ক্যাটরিনার ম্যাজিক? শুরুতেই ধাক্কা খেল ‘ফোন ভূত’! প্রথমদিন আয় কত?

জমলো না ফোন ভূত (PTI)

Phone Bhoot box office day 1 collection: মুক্তির পর প্রথমদিন দেশের বক্স অফিসে মাত্র ২.০৫ কোটির ব্যবসা করল ক্যাটরিনা কাইফ অভিনীত হরর কমেডি ‘ফোন ভূত’। 

সুন্দরী 'ভূত' ক্য়াটরিনাকে মনে ধরল না দর্শকদের? শুক্রবার মুক্তি পেয়েছে ক্যাটরিনা, সিদ্ধান্ত, ইশান্ত অভিনীত ‘ফোন ভূত’। তবে এই হরর কমেডি দেখতে মোটেই উৎসাহী নন সিনেপ্রেমীরা। দেশের বক্স অফিসে মাত্র ২.০৫ কোটির টিকিট বিক্রি হয়েছে এই ছবির। ‘ফোন ভূত’ পরিচালনার দায়িত্বে রয়েছেন গুরমিত সিং। এই ছবিতে দেখা মিলেছে জ্যাকি শ্রফেরও। 

ভূত ক্যাটরিনার সঙ্গে হাত মিলিয়ে ভূত ধরবার ব্যবসা চালু করবেন সিদ্ধান্ত চতুর্বেদী ও ইশান খট্টর। ভূতেদের ধরে তাঁদের মোক্ষলাভে সাহায্য করছে ইশান-সিদ্ধান্তরা। আর এই গল্পে ভিলেন জ্যাকি শ্রফ, 'আত্মারাম'। ভূত ধরবার ব্যবসা ফেঁদে বসা এই ত্রয়ীকে উচিত শিক্ষা দেওয়ার শপথ নেয় আত্মারাম। অন্যদিকে ক্যাটরিনার কাতর আর্জি, একমাত্র ইশান আর সিদ্ধান্তই পারবে আত্মারামকে রুখতে। ভূত ধরবার এই খেলায় ঠিক কী কী মুশকিলে পড়বেন তাঁরা, সেই নিয়েই এগোবে গল্প।

বক্স অফিসে ক্যাটরিনার এই ছবি মুখোমুখি লড়াইয়ে জাহ্নবী কাপুরের ‘মিলি’ এবং হুমা কুরেশি-সোনাক্ষী সিনহার ‘ডবল এক্স এল’-এর সঙ্গে। অপর দুই ছবির হাল আরও খারাপ। প্রথমদিন জাহ্নবীর ছবির আয় মাত্র ৪৫-৬৫ লক্ষ টাকা। অন্যদিকে সোনাক্ষী-হুমার ডবল এক্স এলের কালেকশন মাত্র ২৫ লক্ষ টাকা। এই দুই ছবি দেখতে হলে ১০% সিটও ভর্তি হয়নি, যা যথেষ্ট চিন্তার কারণ। বক্স অফিসে হিন্দি ছবির বেহাল দশা হলেও কন্নড় ছবি ‘কান্তারা’র হিন্দি ভার্সন কিন্তু ফাটিয়ে ব্যবসা করছে হিন্দি বলয়ে। 

বিয়ের পর কাজ থেকে ছুটি নেননি ক্যাটরিনা। ভিকির সঙ্গে ঘর বাঁধার পর ‘ফোন ভূত’ই ক্যাটরিনার প্রথম রিলিজ। আগামিতে ক্যাটরিনাকে দেখা যাবে টাইগার ৩ ছবিতে। যা মুক্তি পাবে আগামী বছর দিওয়ালিতে। এছাড়াও তাঁর ঝুলিতে রয়েছে ‘মেরি ক্রিসমাস’। এছাড়াও ফারহান আখতারের ‘জি লে জারা’ ছবিতে আলিয়া-প্রিয়াঙ্কার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অভিনেত্রী। 

 

বন্ধ করুন