বাংলা নিউজ > বায়োস্কোপ > Modi on The Vaccine War: 'অনুপ্রেরণা’ মোদীর মুখে ‘দ্য ভ্যাকসিন ওয়ার’-এর প্রশংসা! আপ্লুত বিবেক অগ্নিহোত্রী

Modi on The Vaccine War: 'অনুপ্রেরণা’ মোদীর মুখে ‘দ্য ভ্যাকসিন ওয়ার’-এর প্রশংসা! আপ্লুত বিবেক অগ্নিহোত্রী

মোদীর প্রশংসা, উচ্ছ্বসিত বিবেক 

Modi on The Vaccine War: বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে বিবেক অগ্নিহোত্রীর দ্য ভ্যাকসিন ওয়ার। কিন্তু তাতে কী! প্রকাশ্য জনসভায় এই ছবির প্রশংসা করেন প্রধানমন্ত্রী। কৃতজ্ঞ পরিচালক। 

বক্স অফিসে ঝড় তুলেছিল পরিচালক বিকেক অগ্নিহোত্রীর ‘দ্য কাশ্মীর ফাইলস’। যদিও সেই ছবির পাশে ‘প্রোপাগান্ডা’ শব্দ জুড়ে দিয়েছিল অনেকেই। সেই বিতর্ক ভুলে ‘দ্য ভ্যাক্সিন ওয়ার’ নিয়ে হাজির পরিচালক। তবে এবার আর কাঙ্খিত সাফল্য মিলল না। জওয়ান ঝড়ের দাপটে লন্ডভন্ড বক্স অফিসে। এঁটে উঠতে পারেনি দ্য ভ্যাক্সিন ওয়ার। ‘বাই ওয়ান, গেট ওয়ান’ টিকিটের অফারও কাজে লাগেনি। ছবির ব্যবসার হাল বেহাল। কিন্তু তাতে কী? এই ছবির গুনগান গাইলেন খোদ প্রধানমন্ত্রী। মোদীর কথায় এই ছবি দেখে ভারতীয়দের গর্বে ফুলে গিয়েছে।

মোদি হিন্দিতে বলেছেন, 'আমি শুনেছি যে ভ্যাকসিন ওয়ার নামে একটি ফিল্ম মুক্তি পেয়েছে, যা আমাদের দেশের বিজ্ঞানীদের নিরলস প্রচেষ্টাকে তুলে ধরেছে। যাঁরা দিনরাত কাজ করেছেন, সাধুদের মতো নিজেদের উৎসর্গ করেছেন ল্যাবে কোভিডের বিরুদ্ধে লড়াই করতে।। এমনকি আমাদের মহিলা বিজ্ঞানীরাও এত বিস্ময়করভাবে কাজ করেছেন। এই সব দিক তুলে ধরা হয়েছে এই ছবিতে। আমাদের বিজ্ঞানীরা কী করেছেন তা জেনে, এই ছবিটি দেখার পর ভারতীয়দের বুক গর্বে ফুলে উঠেছে'।

পাশাপাশি ছবির নির্মাতাদের উদ্দেশে মোদীর বার্তা,'বিজ্ঞানী এবং বিজ্ঞানের গুরুত্ব তুলে ধরার জন্য এই চলচ্চিত্রের নির্মাতাদের আমি অন্তর থেকে অভিনন্দন জানাই'। প্রধানমন্ত্রীর কাছ থেকে এমন প্রশংসা বণী শুনে সপ্তম স্বর্গে বিবেক। পালটা জবাবে তিনি এক্স প্ল্যাটফর্মে লেখেন- ‘ভারতীয় বিজ্ঞানীদের, বিশেষ করে মহিলা বিজ্ঞানীদের অবদানকে প্রধানমন্ত্রী এমন স্বীকৃতি দেওয়ায় সকলেই আনন্দিত। সবটাই সম্ভব হয়েছে প্রধানমন্ত্রীর নেতৃত্বে। মহিলা বিজ্ঞানীরা ফোন করেছিলেন এবং প্রথমবার কোনও ভাইরোলজিস্টদের প্রশংসা করেছেন মোদী'।

দ্য ভ্যাকসিন ওয়ার পরিচালনা করেছেন দ্য কাশ্মীর ফাইলস খ্যাত বিবেক অগ্নিহোত্রী এবং প্রযোজনা করেছেন পল্লবী জোশী এবং আই অ্যাম বুদ্ধ। এটি হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় গত ২৮শে সেপ্টেম্বর মুক্তি পেয়েছিল এই ছবি। ১০ কোটির বাজেটে তৈরি এই ছবির বক্স অফিস কালেকশন ৮.৫ কোটিতেই আটকে গিয়েছে। সাফাই দিতে গিয়ে বিবেক বলেন, ‘যদি একটি নতুন বইয়ের দোকানে, আপনি শুধুমাত্র দুটি বই বিক্রি করার সিদ্ধান্ত নেন। আপনি প্লে-বয় ম্যাগাজিন (প্রাপ্ত বয়স্কদের পত্রিকা) এবং ভগবদ্গীতা রাখুন, তারপর আপনি নিজেই দেখবেন কোন বই বেশি বিক্রি হয়? যদি ১০০০টি প্লে-বয় ম্যাগাজিনের কপি বিক্রি হয় এবং গীতার মাত্র ১০টি কপি বিক্রি হয়, তাহলে আপনি কি বলবেন যে গীতা একটি ফ্লপ বই?’ সুতরাং বক্স অফিস নম্বরে এতটুকুও বিচলিত নন তিনি তা স্পষ্ট বুঝিয়েছিলেন।

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

WPL 2024: ছক্কা মেরে ভেঙে দিলেন গাড়ির জানলার কাঁচ! দেখেছেন কি পেরির এই ভিডিয়ো ঘরের মাঠে ওয়াংখেড়েতে রঞ্জির ফাইনাল খেলবে মুম্বই, প্রতিপক্ষ কে- বিদর্ভ না এমপি? IND vs ENG 5th Test: ধরমশালার পিচে থাকতে পারে চমক, সুবিধা পাবে না ইংল্যান্ড প্রেমের বিষয়ে বাধা আসতে পারে আজ? বাবা-মা রাগ করবেন? দেখুন আজকের প্রেম রাশিফল Veer Savarkar trailer:ইংরেজ তাড়াতে ‘হিন্দুত্বের জনক’ সভারকরের লড়াই, এল ট্রেলার ফেব্রুয়ারি মাসের সেরা তিন ক্রিকেটারের নাম ঘোষণা করল ICC, লড়াইয়ে রয়েছেন যশস্বী ইডির নজরে কংগ্রেসের সলমান খুরশিদের স্ত্রী সহ ৩,অভিযোগ ৭১.৫০ লাখের আর্থিক তছরুপের রউফের সঙ্গে কেন্দ্রীয় চুক্তি খারিজ- PCB-কে ধুইয়ে দিলেন লাহোর কালান্দার্সের মালিক ট্রাম্পকে ব্যালট থেকে সরাতে পারবে না কোনও রাজ্য, রায় US সুপ্রিম কোর্টের ধরমশালাতে পাহাড়ের কোলে ছুটির মেজাজে জেমস অ্যান্ডারসন, উপভোগ করলেন ‘রিকভারি ডিপ’

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.