বাংলা নিউজ > বায়োস্কোপ > Pori Moni: অসুস্থ হয়ে আদালতেই শুয়ে পড়েন পরীমনি, মাথায় ঢালতে হয় জল
পরীমনি। 
পরীমনি। 

Pori Moni: অসুস্থ হয়ে আদালতেই শুয়ে পড়েন পরীমনি, মাথায় ঢালতে হয় জল

  • ৪ অগাস্ট রাতে ঢাকার বনানীতে পরীমনির বাড়ি থেকে মাদক উদ্ধারের অভিযোগে তাঁকে গ্রেফতার করে বনানী থানার পুলিশ।

মদক মামলায় কারারুদ্ধ ছিলেন প্রায় ১ মাস। কিছুদিন আগেই জামিনে মুক্তি পেয়েছেন। কিন্তু হাজিরা দিতে এখনও হাজির হতে হয় আদালতে। আজও সেরকমভাবেই আদালতে উপস্থিত হয়েছিলেন তিনি। আর তখনই অসুস্থ হয়ে পড়েন। 

৪ অগাস্ট রাতে ঢাকার বনানীতে পরীমনির বাড়ি থেকে মাদক উদ্ধারের অভিযোগে তাঁকে গ্রেফতার করে বনানী থানার পুলিশ। এদিন নিজের আইনজীবীর মাধ্যমে স্থায়ী জামিনের আবেদন করেছিলেন পরী। তা মঞ্জুর হয়। 

দুপুর ২টো নাগাদ আদালতে প্রবেশ করে এজলাসের সামনের বেঞ্চে প্রথমে বসতে দেখা যায় অভিনেত্রীকে। তাঁকে সেই সময় অসুস্থ দেখাচ্ছিল; আইনজীবীও অসুস্থতার কথা জানান। তারপর বেঞ্চ থেকে উঠে কাঠগড়ায় যান পরীমনি। শুনানি চলাকালীন ছটফট করছিলেন। মাঝে মাঝে মাস্ক সরিয়ে শ্বাস নিচ্ছিলেন।

তাঁর জামিনের আবেদন মঞ্জুর হওয়ার পর আদালত থেকে বেরিয়ে সংদমাধ্যমের ফোটোগ্রাফারদের সামনে পোজ দিতে যান। সেই সময় তাঁকে ঘিরে ভিড় জমলে বাংলাদেশী পুলিশ তা সরিয়ে দেয়। তারপর পরীমনি আবার আদালতের ভেতরে চলে যান। আর অসুস্থ হয়ে পড়েন। পিসেমশাই কবীর হাওলাদারের কোলে মাথা দিয়ে তাঁকে শুয়ে থাকতে দেখা যায়। মাথায় জল ঢালা হতে থাকে তাঁর। একটা সময় আদালতের বেঞ্চের ওপর শুয়ে পড়েন। পরে কিছুটা সুস্থ বোধ করলে আদালত ছেড়ে চলে যান পরীমনি।

বন্ধ করুন