বাংলা নিউজ > বায়োস্কোপ > শাহরুখের ছবির গান গেয়ে ‘ইদ মোবারক’ জানালেন শঙ্খ, প্রতীকের গানের গলা চমকে দেবে!
প্রতীকের গলায় আল্লাহ হি রহম
প্রতীকের গলায় আল্লাহ হি রহম

শাহরুখের ছবির গান গেয়ে ‘ইদ মোবারক’ জানালেন শঙ্খ, প্রতীকের গানের গলা চমকে দেবে!

  • খালি গলায় মাই নেম ইজ খানের ‘আল্লাহি রহম’ গান গেয়ে চমকে দিলেন প্রতীক। 

অভিনয়ের পাশাপাশি প্রতীক সেন যে গানটাও দুর্দান্ত গান, তা এতদিনে অনেকেরই জানা। শুক্রবার ইদের মোবারক উপলক্ষ্যে ভক্তদের শুভেচ্ছা জানাতে গিয়ে ফের নিজের এই ট্যালেন্টটা তুলে ধরলেন মোহরের শঙ্খ স্যার। 

শুক্রবার করোনা আবহেই দেশজুড়ে পালিত হচ্ছে খুশির ইদ। এদিন শুধু ইদই নয়, অক্ষয় তৃতীয়াও। উত্সবমুখর এইদিনে সুরে সুরেই শুভেচ্ছা জানালেন প্রতীক। ভিডিয়ো বার্তায় প্রতীক বলেন, ‘সকলকে জানাই ইদ মোবারক। ইদের এই পবিত্র দিনে সবাই খুব ভালোভাবে ইদ উদযাপন করুন, অবশ্যই সাবধনতা অবলম্বন করে। পাশাপাশি সকলকে জানাই অক্ষয় তৃতীয়ার প্রীতি ও শুভেচ্ছা’। 

এরপরেই শাহরুখ খানের ‘মাই নেম ইজ খান’-এর গানের কাওয়ালি ঘরনারা ‘আল্লাহ হি রহম’ গানটি গেয়ে শোনান প্রতীক। শঙ্কর-এয়সান-লয়ের সুরে সাজানো এই গানটি গেয়েছেন উস্তাদ রশিদ খান। 

প্রিয় তারকার কাছে ইদের দিন এমন সুরেলা উপহার পেয়ে দারুণ খুশি প্রতীকের ভক্তরা। একজন কমেন্ট বক্সে লেখেন- ‘তোমাকে জানাই ঈদ ও অক্ষয় তৃতীয়ার অভিনন্দন।ভালো থেকো,সুস্থ থেকো।অক্ষয় হোক তোমার প্রতিভা,যার আলো চারিদিকে ছড়িয়ে পরবে।ঈশ্বরের কাছে তোমার সাফল্য ও দীর্ঘায়ু কামনা করি’। ফ্যানেরা তো মুগ্ধ, তবে মোহর এই গান শুনে কী প্রতিক্রিয়া দেবেন? সেটা জানার অপেক্ষায় সকলেই। 

বন্ধ করুন