বাংলা নিউজ > বায়োস্কোপ > Preity Zinta Cheat Meal: মুখ হয়ে শরীরে ঢুকলেই পরম শান্তি! কীসে প্রীতি জিন্টা পেলেন স্বর্গসুখ

Preity Zinta Cheat Meal: মুখ হয়ে শরীরে ঢুকলেই পরম শান্তি! কীসে প্রীতি জিন্টা পেলেন স্বর্গসুখ

কোন খাবারে মন মজল প্রীতি জিন্টার।

অভিনেত্রী বলে কি, ডায়েটে ফাঁকি দেওয়া যাবে না! উ হু, তেমনটা একেবারেও ভাবেন না প্রীতি। তাই তো মুখ তুলে নিলেন দুটি বিশেষ খাবার-

প্রীতি জিনতা একজন সত্যিকারের ভোজনরসিক। এর আগেও বহুবার তার প্রমাণ মিলেছে। তিনি প্রায়শই ইনস্টাগ্রামে তার খাবার এবং রন্ধনসম্পর্কীয় নানা বিষয়ের ঝলক দিয়ে যান। আর এবার অভিনেত্রীর প্লেটে পড়ল সুস্বাদু দুই খাবারের সংমিশ্রণ- জিলাপি এবং রাবড়ি। ভোজনরসিকরা ভাল করেই জানেন যে এই খাবারগুলি স্বতন্ত্রভাবেও সুস্বাদু। কিন্তু আপনি এই দুটিকে একসঙ্গে খেলে, অনুভব করবেন স্বর্গসুখ। অন্তত তেমনটাই পরামর্শ দিলেন প্রীতি।

তাঁর ইনস্টাগ্রাম পোস্টে, প্রীতি জিনতাকে ক্যামেরার জন্য পোজ দেওয়ার সময় একটি খাস্তা কমলা রঙের জিলাপি হাতে ধরে থাকতে জালেবি ধরে থাকতে দেখা গেল। ক্যারোসেলের পরবর্তী ছবিতে রাবড়ির বাটির পাশে রাখা জলেবি রাখা দেখা যাচ্ছে।

আরও পড়ুন: ১৫ BHK বাড়ি, ১ কোটির গাড়ি, সাপের বিষ-কাণ্ডে জড়িত এলভিশ যাদবের সম্পত্তি কত

ক্যাপশনে প্রীতি লিখেছেন, ‘রব নে বানা দি জালেবি বেবি’। এর পরে একটি হৃদয়-চোখের ইমোজি। লাইনটি বিখ্যাত সিনেমার নাম, ‘রব নে বানা দি জোড়ি’। যাতে ছিলেন শাহরুখ খান ও অনুষ্কা শর্মা। এই কথাটি ‘ঈশ্বরের তৈরি অনবদ্য জুটি’ বোঝাতে সাধারণত ব্যবহার করা হয়ে থাকে।

আরও পড়ুন: ইয়াব্বড় ট্রফি, সৌরভের সই করা কাপ, কফি মগ! আর কী পাওয়া যায় দাদাগিরি জিতলে

দেখুন প্রীতি জিন্টার করা সেই পোস্টখানি-

বিগত কয়েক বছরে প্রীতি জিন্টা নিজেকে সিনেমা থেকে অনেকটাই দূরে সরিয়ে নিয়েছিলেন। তবে এবার ফিরছেন সানি দেওলের বিপরীতে। লাহোর ১৯৪৭ দিয়ে। ২০১৬ সালে জিন গুডএনাফকে বিয়ে করেন। অভিনেত্রীর দুই সন্তান, ছেলে জয় ও মেয়ে জিয়া। সোলডার ছবি দিয়ে গোটা বিশ্বের মানুষের মনে জায়গা করে নেন ডিম্পল গার্ল। দিল চাহাতা হ্যায়, চোরি চোরি চুপকে চুপকে, কোয়ি মিল গ্যয়া, কল হো না হো, বীরজারা, কাভি অলবিদা না কহেনা, প্রীতির হিটের তালিকা বেশ লম্বা। 

আরও পড়ুন: ‘যারা কমেন্টে ড্যাশ ড্যাশ…’! সিসিএল জিতে কলকাতায় পা, যিশুকে নিয়ে কী হুমকি সৌরভের?

ওয়েলকাম টু নিউ ইয়র্ক আর ভাইয়াজি সুপারহিট ছবি দুটি এসেছিল ২০১৮ সালে। তবে সেভাবে ভালো ব্যবসা করতে পারেনি। তারপর থেকেই আর আসেননি পর্দায়। তবে সানি-র বিপরীতে কামব্যাকটা বেশ ধামাকেদারই হবে। 

বায়োস্কোপ খবর

Latest News

‘আমার বিয়ে…’, সুখবর দিলেন ইধিকা, পাত্রের পরিচয় ফাঁস করলেন শাকিবের প্রিয়তমা ইন্দোনেশিয়ায় স্টারলিংক উদ্বোধন মাস্কের, প্রেসিডেন্ট উইদোদোর সঙ্গে উঠল ছবি মাথায় ‘কুডুলের কোপ’, সুন্দরবনে চোরা শিকারিদের হাতে খুন বনকর্মী তিন হাত লম্বা বাঁশ কেটে রাখুন, ভোট দিতে বাধা দিলেই ধোলাইয়ের নিদান BJP নেতার লখনউ থেকে চিনুক চপারের মডেল কি সত্যি চুরি গিয়েছে? মুখ খুলল কেন্দ্রীয় সরকার দাম্পত্য জীবনে অশান্তিতে ভুগছেন? আগামিকাল মোহিনী একাদশীতে অবশ্যই করুন এই কাজ প্লে-অফে যেতেই ‘মদ খেয়ে অসভ্যতামি RCB ফ্যানদের, ঘিরে ধরে CSK ফ্যানদের গালিগালাজ’ ভোটে জেতার ৬ মাসের মধ্যে ভারতের অংশ হবে পাক অধিকৃত কাশ্মীর, দাবি আদিত্যনাথের রিজপুরের গদি দখলের লড়াইয়ে দিতিপ্রিয়া, কৌশিক, কনীনিকা! কবে আসছে আবার রাজনীতি? বইয়ে ‘সংবেদনশীল তথ্য’ প্রকাশের অভিযোগ, জম্মুতে গ্রেফতার প্রাক্তন পুলিশ সুপার

Latest IPL News

প্লে-অফে যেতেই ‘মদ খেয়ে অসভ্যতামি RCB ফ্যানদের, ঘিরে ধরে CSK ফ্যানদের গালিগালাজ’ ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.