বাংলা নিউজ > বায়োস্কোপ > জাতীয় স্তরে প্রথম কাজ, বিদাইয়ের অনুভূতি ফুটিয়ে তুলবে 'গুড়িয়া রানি' প্রিয়াঙ্কা
প্রিয়াঙ্কা ভট্টাচার্য
প্রিয়াঙ্কা ভট্টাচার্য

জাতীয় স্তরে প্রথম কাজ, বিদাইয়ের অনুভূতি ফুটিয়ে তুলবে 'গুড়িয়া রানি' প্রিয়াঙ্কা

  • আসছে প্রিয়াঙ্কা ভট্টাচার্যের নতুন মিউজিক ভিডিয়ো ‘গুড়িয়া রানি’।

জাতীয় স্তরে কাজ করছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা ভট্টাচার্য। আসছে তাঁর নতুন মিউজিক ভিডিয়ো ‘গুড়িয়া রানি’। পরিচালনায় বিদুলা ভট্টাচার্য। মিউজিক ভিডিয়োতে কনের সাজে দেখা মিলবে অভিনেত্রীর। ফেব্রুয়ারি মাসে মুক্তি পাবে এই মিউজিক ভিডিয়ো। 

গানে কণ্ঠ দিয়েছেন নবীন দাগা, সরিতা ছন্দক, শ্রীরাম আইয়ের। গানের কথা লিখেছেন মহেন্দ্র দাগা। গল্প, ভাবনা ও পরিচালনার দায়িত্বে বিদুলা ভট্টাচার্য। মিউজিক ভিডিয়োতে একটি মেয়ের বিবাহ ও তার নিজের বাড়ি ছেড়ে স্বামীর বাড়ি চলে যাওয়ার দৃশ্য ফুটে উঠবে। বিয়ের পর বাপের বাড়ির থেকে মেয়ের বিদায়ের দৃশ্য বরাবরই আবেগপ্রবণ হয়। 'গুড়িয়া রানি' এমনই একটি আবেগের গান। বিদুলা ভট্টাচার্য্যের পরিচালনায় এবার কনের সাজে প্রিয়ঙ্কা।

মিউজিক ভিডিয়োতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন প্রিয়াঙ্কা ভট্টাচার্য। তাঁর বাবার চরিত্রে অভিনয় করেছেন মনোজ ওঝা। মায়ের চরিত্রে স্বরলিপি চট্টোপাধ্যায়। প্রিয়াঙ্কার ছোটবেলার ভূমিকায় দেখা গিয়েছে সহচরীকে।

জাতীয়স্তরে প্রথম কাজ এব মিউজিক ভিডিয়োতে অভিনয়ের অভিজ্ঞতা সম্পর্কে বলতে গিয়ে প্রিয়াঙ্কা জানিয়েছেন, গানে কাজ করাটা একটা দারুণ অভিজ্ঞতা তাঁর কাছে। বিদুলা ভট্টাচার্যের সঙ্গে কাজ করা দারুণ অভিজ্ঞতা বলে জানিয়েছেন। 'আমার বাবার ভূমিকায় মনোজদা (মনোজ ওঝা) অভিনয় করেছেন। গোটা ভিডিয়ো জুড়েই কান্নাকাটি রয়েছে। এই কাজটা করতে গিয়ে খুব নস্ট্যালজিক লেগেছে। যে কোনও মেয়ের কাছেই নিজের বাড়ি ছেড়ে চলে যাওয়া খুব আবেগের। আমি যথাসাধ্য চেষ্টা করেছি সেই আবেগকে ফুটিয়ে তোলার। আশা করি দর্শকদেরও খুব ভালো লাগবে। এটা আমার প্রথম মিউজিক ভিডিয়ো নয়। কিন্তু জাতীয় স্তরে এটা আমার প্রথম মিউজিক ভিডিয়ো। একটা চরিত্রকে ঘিরেই আবর্তিত হয়েছে গোটা মিউজিক ভিডিয়োর গল্প। কাজটা করে আমি ভীষণ খুশি।'

 

 

বন্ধ করুন