বাংলা নিউজ > বায়োস্কোপ > Nick Jonas: মেয়েকে নিয়ে সমুদ্র স্নান প্রিয়াঙ্কার, 'ছবির মতো' জুলাইয়ের স্মৃতিতে বুঁদ নিক, পোস্ট করলেন অদেখা ছবি

Nick Jonas: মেয়েকে নিয়ে সমুদ্র স্নান প্রিয়াঙ্কার, 'ছবির মতো' জুলাইয়ের স্মৃতিতে বুঁদ নিক, পোস্ট করলেন অদেখা ছবি

জুলাই ট্রিপের ছবি পোস্ট নিকের

Priyanka Chopra-Nick Jonas: বর এবং মেয়েকে নিয়ে ছুটি কাটাতে গিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। সমুদ্রে মেয়েকে নিয়ে স্নান করেছিলেন দেশি গার্ল। সম্প্রতি সেই সব ছবি পোস্ট করলেন নিক।

৪১ তম জন্মদিন উদযাপন করতে এবং ছুটি কাটাতে সপরিবারে সমুদ্রে বেড়াতে গিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। সেখানে গিয়ে তাঁরা উইম্বেলডন্সের ফাইনাল দেখেন। সম্প্রতি জুলাইয়ের সেই সফরের কিছু অদেখা ছবি শেয়ার করলেন নিক জোনাস।

নিক তাঁদের বেড়াতে যাওয়ার এই ছবিগুলো পোস্ট করে লেখেন, 'ছবির মতো।' একদিকে বর যখন অতীতের স্মৃতিতে ডুবে, তখন অন্যদিকে প্রিয়াঙ্কা মেয়েকে নিয়ে ১ অগাস্টের সুপার মুনের সাক্ষী রইলেন। সেই ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়।

বেড়াতে যাওয়ার এই ছবিগুলো পোস্ট করে নিক জানান তাঁদের জুলাই মাসটা যেন ছবির মতো সুন্দর কেটেছে। তিনি তাঁর এই পোস্টে একটি লাল হৃদয়ের ইমোজিও দিয়েছিলেন। নিকের পোস্ট করা ছবিগুলোর মধ্যে প্রথম ছবিতে তাঁর কোলে তাঁর প্রিয়তমাকে বসে থাকতে দেখা যাচ্ছে। প্রিয়াঙ্কার পরনে সাদা লাল চেকের বিকিনি। অন্যদিকে নিকের পরনে কালো টিশার্ট এবং প্যান্ট। সঙ্গে মাথায় উল্টো করে একটি টুপিও পরেছিলেন তিনি।

এরপরের ছবিতে তাঁকে তাঁর মেয়েকে নিয়ে জলে খেলতে দেখা যায়। সমুদ্রতটে কন্যা এবং স্ত্রীর সঙ্গে কাটানো একটা সুন্দর মুহূর্তের ছবিও তিনি এই পোস্টে যোগ করেন। সেখানে প্রিয়াঙ্কাকে জলে আধ শোয়া অবস্থায় দেখা যাচ্ছে। তাঁর কাছে প্রায় হাঁটু জলে দাঁড়িয়ে ছোট্ট মালতী। আর পাশেই বসে আছেন নিক।

এছাড়া তাঁকে এই পোস্টে উইম্বেলডন্সের ফাইনালের একটি ছবি সহ প্রিয়াঙ্কার জন্মদিনের টুকরো মুহূর্তের ছবিও পোস্ট করতে দেখা যায়। সেখানে 'হ্যাপি বার্থডে প্রি' লেখা ছিল।

বহু ভক্তরাই তাঁর এই পোস্টে কমেন্ট করেছেন। এক ব্যক্তি লেখেন, 'জিজু তো গোল সেট করছেন।' আরেকজনের মতে, 'ওঁদের একসঙ্গে কী ভালো লাগে!' অন্যান্য বহু ভক্তরাই তাঁদের তারিফ করেছেন।

অন্যদিকে এদিন প্রিয়াঙ্কা মেয়ের সঙ্গে চাঁদ দেখার মুহূর্ত ভাগ করে নেন। এই ছবির ক্যাপশনে নায়িকা লেখেন, 'সুপার মুন দেখছি আমরা।' মেয়েকে কোলে নিয়ে রাজপথে দাঁড়িয়ে অভিনেত্রী। আর ছোট্ট আঙুল দিকে আকাশের দিকে দেখাচ্ছে মালতি।

২০১৮ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। গত বছর সারোগেসির মাধ্যমে তাঁদের মেয়ে মালতি মেরি চোপড়া জোনাসের জন্ম হয়।

বায়োস্কোপ খবর

Latest News

কাঠমান্ডুতে টেক-অফের সময় দুর্ঘটনার কবলে যাত্রীবোঝাই বিমান, মৃত্যু প্রায় সবার বিশ্ব মহাকাশ পুরস্কার পাবে ISRO, চন্দ্রযান-৩ সফল হওয়ায় ভারতের নতুন রেকর্ড মিথ্যে বলে শ্যামৌপ্তিকে পটিয়ে ফাঁসল নীল, প্রকাশ্যে ধারাবাহিক অমর সঙ্গীর প্রোমো সিলিং ফ্যানে নোংরা জমে আছে? ফ্যান পরিষ্কার করার সহজ কৌশল জেনে নিন বদল বহু নিয়ম, কর নিয়ে একের পর এক সিদ্ধান্ত বাজেটে, যে ১০টি বিষয় না জানলেই নয় ফিক্সড ডিপোজিটে সুদ বাড়াল HDFC ব্যাঙ্ক! ৭.৯% হল ইন্টারেস্ট, বাকি FD-তে কত রেট? এক খুদের বউ অন্য়ের প্রাক্তন প্রেমিকা,ভাব গলায়-গলায়! ফ্রক পরা মেয়েও নামী নায়িকা ২৭ না ২৮ জুলাই কবে শ্রাবণের কালাষ্টমী? কীভাবে করবেন কাল ভৈরবকে প্রসন্ন জেনে নিন শিশুর লাঞ্চ বক্সে কী দেবেন সেই নিয়ে চিন্তা? জানুন সুস্বাদু পোহা বানানোর রেসিপি বঞ্চিত বাজেটের বিরুদ্ধে এককাট্টা ‘ইন্ডিয়া’, বিক্ষোভে সামিল রাহুল–ডেরেক–অখিলেশরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.