বাংলা নিউজ > বায়োস্কোপ > মায়ের কোলে চেপে ভারত ঘুরল একরত্তি মালতি, কেমন লাগল তার এই দেশ? জানালেন প্রিয়াঙ্কা

মায়ের কোলে চেপে ভারত ঘুরল একরত্তি মালতি, কেমন লাগল তার এই দেশ? জানালেন প্রিয়াঙ্কা

মেয়ের ভারতের সফর কেমন গেল জানালেন প্রিয়াঙ্কা

Priyanka Chopra: মেয়েকে নিয়ে প্রথমবার ভারতে এসেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। অভিনেত্রী জানালেন তাঁর মেয়ের ভারতের সব কিছুই দারুণ পছন্দ হয়েছে।

প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের জীবনে গত বছরের জানুয়ারি মাসে তাঁদের সন্তান মালতি এসেছিল। সারোগেসির মাধ্যমে বাবা মা হন প্রিয়াঙ্কা নিক। এক বছরের কিছু বেশি সময় পর মেয়েকে নিয়ে দেশে এলেন দেশি গার্ল। সঙ্গী ছিলেন তাঁর বেটার হাফও। ভারতের এই সফর মালতির কেমন লাগল এবার সেটাই জানালেন অভিনেত্রী। তিনি বললেন তাঁর কন্যার নাকি এই দেশের সব কিছুর ভীষণ পছন্দ হয়েছে।

মেয়েকে নিয়ে ভারতে আসার পর অভিনেত্রী তাঁকে নিয়ে গিয়েছিলেন সিদ্ধিবিনায়ক মন্দিরে। মুম্বইয়ের এই মন্দিরে গিয়ে তিনি মেয়েকে নিয়ে ভক্তি ভরে পুজো দেন। পালন করেন সমস্ত আচার নিয়ম। নিজেই সেই পুজো দেওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। মালতিকে কোলে নিয়ে মন্দিরে পুজোর দেওয়ার ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন অভিনেত্রী।

একটি সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, 'মালতি প্রথমবার মুম্বই এল। এই শহরের সব কিছু ওর ভীষণ পছন্দ হয়েছে।' অভিনেত্রী আরও জানিয়েছেন, মালতির সেই শহরের আলো, শব্দ, খাবার সহ সব কিছুই পছন্দ হয়েছে। তার দিদিমার বাড়ি খুব ভালো লেগেছে মালতির সেটাও জানালেন প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কা এবং নিক ২০১৮ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাঁরা ক্রিশ্চান এবং হিন্দু, দুই ধর্ম মতেই বিবাহ করেছিলেন। যোধপুরের উমেদ ভবন প্যালেসে তাঁদের বিবাহ বাসর বসেছিল। এরপর দিল্লি এবং মুম্বইতে তাঁদের দুটো রিসেপশনের আয়োজন করা হয়। এরপর ২০২২ সালের ১৫ জানুয়ারি তাঁদের মেয়ের জন্ম হয়।

কিছুদিন আগেই লন্ডনের পথে তাঁদের রোম্যান্টিক মুডে দেখা যায়। আর সেখানেই তাঁরা লিপ লক করতে দেখা যায়। সেই ছবি সোশ্যাল মিডিয়া রীতিমত ভাইরাল হয়ে যায়। ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে প্রিয়াঙ্কা ঝুঁকে পড়ে নিককে চুমু খাচ্ছেন।

আগামীতে সিটাডেলে দেখা যাবে তাঁকে। এখন সেই সিটাডেলের প্রচারেই এখন মূলত ব্যস্ত আছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এই সিরিজ শীঘ্রই মুক্তি পেতে চলেছে।

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল ২১ জুলাইয়ে ৭ জেলায় সতর্কতা, ভারী বৃষ্টি চলবে তারপরেও, নিম্নচাপের প্রভাব কতদিন? 2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.