বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka Chopra Daughter: তুলোর মতো মেঘ ভাসছে আকাশে, নিউ ইয়র্কের বহুতল থেকে মেয়ের ছবি শেয়ার প্রিয়াঙ্কার

Priyanka Chopra Daughter: তুলোর মতো মেঘ ভাসছে আকাশে, নিউ ইয়র্কের বহুতল থেকে মেয়ের ছবি শেয়ার প্রিয়াঙ্কার

মেয়ে মালতীর এই ছবি শেয়ার করলেন প্রিয়াঙ্কা

Priyanka Chopra Daughter: কাজ সেরেই মেয়ের সঙ্গে সময় কাটাতে দেখা গেল প্রিয়াঙ্কাকে। নিউ ইয়র্ক থেকে মেয়ে মালতীর একটি ছবি শেয়ার করেছেন। বহুতল থেকে নিউ ইয়র্কের পরিস্কার আকাশ, তুলোর মতো ভাসছে মেঘ দেখে উপভোগ করছে একরত্তি। ছবিটি ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন প্রিয়াঙ্কা।

মা হওয়ার পর প্রতিটা মুহূর্ত তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। দিন দুই আগে ‘মেট গালা ২০২৩’-এর রেড কার্পেটে দ্যুতি ছড়িয়েছেন অভিনেত্রী। স্বামী নিক জোনাসের হাতে হাত রেখে লাল গালিচায় ধরা দেন ‘দেশি গার্ল’। মেটা গালায় পা রাখার আগের মুহূর্তের বেশ কিছু বিটিএস ছবি শেয়ার করেছেন নেটমাধ্যমের পাতায়।

কাজ সেরেই মেয়ের সঙ্গে সময় কাটাতে দেখা গেল প্রিয়াঙ্কাকে। নিউ ইয়র্ক থেকে মেয়ে মালতীর একটি ছবি শেয়ার করেছেন। বহুতল থেকে নিউ ইয়র্কের পরিস্কার আকাশ, তুলোর মতো ভাসছে মেঘ দেখে উপভোগ করছে একরত্তি। পরনে তাঁর ফুলহাতা ধূসর রংয়ের টপ এবং ক্রিম রংয়ের প্যান্ট। ছবিতে একরত্তির মুখ দেখা যাচ্ছে না। ছবিটি ইনস্টা স্টোরিতে শেয়ার করে ক্যাপশনে প্রিয়াঙ্কা লেখেন, ‘তুমি সবকিছুকে মূল্যবান করে তুলেছ’।

আরও পড়ুন: দীর্ঘ দিন পর একফ্রেমে প্রসেনজিৎ-রচনা, কেমিস্ট্রিতে মুগ্ধ ভক্তরা

একরত্তির মালতীর ছবিতে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। উল্লেখ্য, সদ্য মেট গালায় প্রিয়াঙ্কার উপস্থিতি সাড়া ফেলেছে। এই নিয়ে মেট গালায় প্রিয়াঙ্কার তৃতীয়বার। ২০১৮ সালের 'মেট গালা'-তেই প্রথম নিকের সঙ্গে দেখা হয়েছিল প্রিয়াঙ্কার। তাই এই রেড কার্পেট বরাবরই স্পেশাল অভিনেত্রীর কাছে।

এ দিন কোয়ান্টিকো অভিনেত্রী পরেছিলেন হাই স্লিটের ভ্যালেন্টিনো গাউন। বউয়ের সঙ্গে সামঞ্জস্য রেখেই সেজেছিলেন নিক কালো ওভারসাইজড লেদার ব্লাজারে। সাদা শার্ট, কালো স্ট্রেইট-ফিট প্যান্ট পেয়ার আপ করেছিলেন। সঙ্গে ছিল বুলগারি স্নেক টাই। নজর কেড়েছে নিকের হাতের ঘড়িও।

জোনাস ব্রাদার্সের সঙ্গে ‘হলিউড ওয়াক অফ ফেম স্টার’ অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন দেশি গার্ল। আর সেখানেই প্রথম একরত্তি মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসের মুখ প্রকাশ্যে এনেছিলেন অভিনেত্রী। প্রায়শই মেয়ের সঙ্গে ইনস্টাগ্রামের পাতায় ছবি শেয়ার করেন নিয়াঙ্কা। একরত্তিকে আগলে দিন কাটছে তাঁদের।

২০২২ সালের ১৫ জানুয়ারি নিক-প্রিয়াঙ্কার কোল আলো করে আসে তাঁদের কন্যা সন্তান মালতী মেরি চোপড়া জোনাস। সারোগেসির মাধ্যমে নিয়াঙ্কার ফুটফুটে মেয়ের জন্ম হয়। জন্মের পর প্রায় তিন মাস এনআইসিইউ-তে ছিল একরত্তি। মালতীর জন্মের ১০০ দিন পর তাঁকে বাড়ি নিয়ে আসেন নিয়াঙ্কা।

নিজের প্রোডাকশন হাউস, হেয়ারকেয়ার ব্র্যান্ড, হোটেল ব্যবসা, হোমওয়্যারলাইন সহ একাধিক ব্যবসা রয়েছে প্রিয়াঙ্কার। শিশুদের অধিকার এবং মেয়েদের শিক্ষার জন্য প্রচার চালাচ্ছেন তিনি। প্রিয়াঙ্কার পরবর্তী হিন্দি ছবি ‘জি লে জারা’। আলিয়া ভাট এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে এই ছবিতে দেখা যাবে তাঁকে। মূলত রোড ট্রিপ নিয়ে এগোবে এই ছবির গল্প। সব ঠিক থাকলে এ বছরই শুরু হবে ছবির শ্যুটিং। বলিউডের পাশাপাশি হলিউডেও নিজের জায়গা পাকা করেছেন।

বায়োস্কোপ খবর

Latest News

হার্দিককে টপকে ভারতের টি-২০ ক্যাপ্টেন সূর্য, ভাইস ক্যাপ্টেন গিল, ঘোষিত হল দল ম্যান দ্য ম্যাচের পুরস্কার মূল্য হারারের মাঠকর্মীদের দিয়ে দেন দুবে, জানালেন কারণ CFL 2024: এবারের কলকাতা লিগে প্রথম জয় পেল মোহনবাগান, ১-০ হারাল পিয়ারলেসকে কসবা এলাকার বাড়ি থেকে উদ্ধার হয়েছে কঙ্কাল, সংস্কারের কাজ করতে গিয়ে আলোড়ন Video:ফের রেল দুর্ঘটনা! উত্তরপ্রদেশে লাইনচ্যূত চণ্ডীগড়-ডিব্রুগড় এক্সপ্রেস লাইম রোগে ভুগছেন রেডিট সহ-প্রতিষ্ঠাতা! কী এই ভয়ঙ্কর রোগ? কীভাবে রেহাই পাবেন রাশিয়ার সঙ্গে মিশছে বলে ভারত আন্তর্জাতিক দুনিয়ায় চাপে থাকে…আর কী বললেন লাভরভ? পেট ভরে সিঙাড়া, মিষ্টি খান দীপিকা! কোন ডায়েট প্ল্যানটি ফলো করেন হবু মা Video: নিউটাউনের আকাঙ্খা মোড়ে অভিজাত আবাসনে অগ্নিকাণ্ড! পৌঁছল দমকলের ৩ ইঞ্জিন নন্দীগ্রাম আন্দোলনে নিখোঁজ তিন পরিবারকে মৃত্যুর শংসাপত্র দিতে নির্দেশ হাইকোর্টের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.