বাংলা নিউজ > বায়োস্কোপ > Shesh Pata Trailer: ‘ময়দান থেকে উদ্ধার অভিনেত্রীর নগ্ন দেহ’, প্রসেনজিতের ‘শেষ পাতা’য় কী লেখা?

Shesh Pata Trailer: ‘ময়দান থেকে উদ্ধার অভিনেত্রীর নগ্ন দেহ’, প্রসেনজিতের ‘শেষ পাতা’য় কী লেখা?

প্রকাশ্যে শেষ পাতা-র ট্রেলার

 Shesh Pata Trailer: নতুন বাংলা বছরে প্রসেনজিৎ-এর নতুন চমক ‘শেষ পাতা’। ‘ময়ূরাক্ষী’, ‘রবিবার’-এর পর অতনু ঘোষের পরিচালনায় তিন নম্বরবার দেখা মিলবে বুম্বাদার। প্রকাশ্যে এল ছবির ট্রেলার। 

বহু বছর আগে খুন হয়েছিলেন সিনেমা ও থিয়েটারের নামজাদা অভিনেত্রী রোশনি। ময়দান থেকে উদ্ধার হয়েছিল তাঁর ‘নগ্ন’ লাশ। তবে সেই মৃত্যু নিয়ে মুখ খোলেনি তাঁর লেখক স্বামী বাল্মীকি। জীবন সায়াহ্নে এসে স্ত্রীর জীবনী লেখার জন্য চুক্তিবদ্ধ তিনি, তবে কিছুতেই হাত চলছে না। বাল্মীকির কথায়, ‘আমি আর রোশনিকে দেখতে পাই না। ওকে নিয়ে এক পাতাও লেখা যাবে না’। অথচ বাড়িতে এসে শাসিয়ে যাচ্ছে পাবলিশার্স, কারণ তাঁদের টাকা চায় অথবা লেখা চাই। এমনই টুকরো ঝলক উঠে এল অতনু ঘোষের নববর্ষ রিলিজ ‘শেষ পাতা’য়। মঙ্গলবার প্রকাশ্যে এল ছবির ট্রেলার।

ছবিতে ‘বাল্মীকি’র চরিত্রে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে যেন চেনা দায়! মুখ ভর্তি সাদা দাড়ি, মাথার কাঁচাপাকা চুলের মধ্যিখান দিয়ে উঁকি দিচ্ছে টাক, চোখে মোটা ফ্রেমের চশমার মধ্যে দিয়েও সুপষ্ট তাঁর উদাসীন চোখ। যেন জীবনে আর কিছুই বাকি নেই! অন্যদিকে বই প্রকাশকের চরিত্রে দেখা মিলল বিক্রম চট্টোপাধ্যায়ের। বাল্মীকি লিখতে পারছেন না, তাই এক মহিলাকে খুঁজে বার করা হয়। লেখক মুখে বলবেন আর সেই মহিলা ডায়েরিতে লিখবেন সবটা। সেই চরিত্রেই রয়েছেন গার্গী রায় চৌধুরী। তবে চুক্তিবদ্ধ গার্গীই ধীরে ধীরে হয়ে উঠবেন বাল্মীকির ‘তৃষ্ণা', 'চেতনা’। তারপর? খুন হওয়া অভিনেত্রী-স্ত্রীর জীবনী লিখে উঠতে পারবেন বাল্মীকি? সেই লেখায় কি উঠে আসবে বহু বছর আগের অনেক না-জানা প্রশ্নের জবাব? এই সকল প্রশ্নের উত্তর তো রুপোলি পর্দাতেই মিলবে।

‘ময়ূরাক্ষী’, ‘রবিবার’-এর পর অতনু ঘোষের এই ছবিতেও মুখ্য চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, গার্গী রায় চৌধুরী, বিক্রম চট্টোপাধ্যায়ের পাশাপাশি এই ছবিতে উল্লেখযোগ্য চরিত্রে রয়েছেন রায়তী ভট্টাচার্য।

ট্রেলারে প্রসেনজিৎ-গার্গীর রসায়ন যেমন চোখ টানে, তেমনই প্রৌঢ়র ভূমিকায় বুম্বাদার অভিনয় প্রশংসা কুড়োচ্ছে সব মহলে। প্রসেনজিৎ-অতনু জুটি মানেই নতুন কিছু চমক। সম্পর্কের সূক্ষ্মতা যেভাবে পরিচালক পর্দায় তুলে ধরেন তা বরাবরই প্রশংসিত। এই ছবিও বলবে জটিল মনস্তত্ত্বের গল্প। জীবনে ঋণ ঠিক কত রকমের হয়? শুধু কি আর্থিক ঋণের বোঝাটুকুই থাকে মানুষের, নাকি জীবনপথে চলতে চলতে এর বাইরেও অন্য কোনও ঋণের বাঁধনে জড়িয়ে পড়ি আমরা! যে ঋণের বোঝা আর্থিক ঋণের চেয়ে বেশি ভারি, যে ঋণ একান্ত মানসিক, যে ঋণ শুধু গ্রহীতাকে নয়, দাতাকেও প্রভাবিত করে সামনভাবে-এইসবই উঠে আসবে ‘শেষ পাতা’য়। এই ছবির প্রযোজক ফিরদৌসুল হাসান। ক্যামেরার দায়িত্বভার সামলেছেন সৌমিক হালদার। আগামী ১৪ই এপ্রিল মুক্তি পাবে এই ছবি। 

বায়োস্কোপ খবর

Latest News

‘আমি এই স্বপ্নটা দেখেছিলাম’, কোপার পরেই কেন অবসর নিলেন? রহস্য ফাঁস ডি'মারিয়ার কম খরচে নার্সিং পড়ানোর নামে প্রতারণার অভিযোগ, টাকা ও নথি ফেরত চেয়ে বিক্ষোভ নেকলেসের দাম ৩ লাখ? গা ভরা সোনার গয়নায় শোভনকে বিয়ে করলেন সোহিনী, দেখুন কী কী ছিল সবুজ আপেল খেলে কী হয়? শিশুদের মস্তিষ্কে কেমন প্রভাব পড়ে এটি খাওয়ালে কাটল না অনিশ্চয়তা, সুপ্রিম কোর্টে ৩ সপ্তাহ পিছিয়ে গেল SSC মামলার শুনানি রক্তে ভাসছে গদি, ধারালো অস্ত্র দিয়ে বিরোধী দলের প্রধানের বাবাকে খুন! গুন্ডারাজ? সন্তান-নাতি-নাতনিদের নাম এর আগে লেখেন হাতে, এবার নীতা আম্বানির শরীরের কোথায় তারা ধোনি সরাসরি বলেছিল,কেন বাদ দিচ্ছে,কোহলি পরে জানাবে বলে হাওয়া হয়ে যায়- অমিত মিশ্র নিউটাউনে তৃতীয় ক্যাম্পাস গড়বে JU, আর্থিক সাহায্য চেয়ে রাজ্যকে চিঠি 'ভোট যাদের দিতে দেওয়া হয়নি', তাদের নাম নথিভুক্ত করতে ওয়েবসাইট চালু শুভেন্দুর

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.