বাংলা নিউজ > বায়োস্কোপ > নেটফ্লিক্সে অভিনয়ের প্রস্তাব, দারুণ চিন্তায় পড়েছিলেন ‘গুড বয়’ মাধবন! জানেন কেন?
ডিকাপলড' ওয়েব সিরিজের একটি দৃশ্যে মাধবন এবং সুরভিন। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

নেটফ্লিক্সে অভিনয়ের প্রস্তাব, দারুণ চিন্তায় পড়েছিলেন ‘গুড বয়’ মাধবন! জানেন কেন?

  • 'ডিকাপলড' ওয়েব সিরিজে অভিনয় করার প্রস্তাব শুনে প্রথমে ভারি চিন্তায় পড়েছিলেন মাধবন।

সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে আর মাধবন এবং সুরভিন চাওলা অভিনীত নতুন ওয়েব সিরিজ 'ডিকাপলড'। সিরিজে একজন হিংসুটে, খিটখিটে কল্প-বিজ্ঞান লেখকের চরিত্রে দর্শকদের সামনে হাজির হয়েছেন এই বলি-অভিনেতা। সম্প্রতি, এক সাক্ষাৎকারে এই তারকা-অভিনেতা জানালেন এই শো নিয়ে ভারি চিন্তিত ছিলেন তিনি। কেন? এত বছরের পর্দার তাঁর 'গুড বয়' ইমেজ ক্ষতিগ্রস্থ হতে পারে বলে? সে জবাবও দিয়েছেন মাধবন নিজেই, 'একদমই নয়। ওটা কোনও ব্যাপার নয়। আমি উদ্বিগ্ন ছিলাম এই সিরিজটি যেহেতু ইংরেজিতে। ভেবেছিলাম আমার হিন্দি এবং তামিল দর্শকরা হয়ত ক্ষুণ্ন হতে পারেন'।

বলিউড বাবল-কে দেওয়া এক সাক্ষাৎকারে খোলাখুলিভাবে এই জনপ্রিয় অভিনেতা জানান, 'এই ওয়েব সিরিজে আমার এত বছরের দারুণ গুড বিয়ের ইমেজের পুরোপুরি বিপরীত একটি চরিত্রে অভিনয় করেছি। আমার দর্শকরা পর্দায় আমার এই নয়া রূপ দেখে কি মনে করবেন তা নিয়ে মোটেই চিন্তিত ছিলাম না। শুধু ভাবছিলাম শো-টি যেহেতু ইংরেজিতে তাই হয়ত হিন্দি ও তামিল ছবির দর্শকরা রাগ করতে পারে। হয়ত ইংরেজি ভাষায় শো করার সুবাদে সরাসরি আমার উপর চেঁচামেচি করে দিল'।

সামান্য থেমে 'থ্রি ইডিয়টস' খ্যাত এই অভিনেতা জানান 'ডিকাপলড'-য়ে তাঁর অভিনীত চরিত্রটিকে ইংরেজি বলতেই হত। অভিনেতার সাফাই, 'এখানে যখন তাঁকে একজন ইংরেজি ভাষার কল্প বিজ্ঞান লেখক হিসেবে দেখানো হচ্ছে তখন স্বাভাবিকভাবেই ইংরেজিতেই সে কথা বলতে স্বচ্ছন্দ বোধ করবে। তবে বাস্তবে তাঁকে দেখে মনে না হলেও 'ডিকাপলড' ওয়েব সিরিজে নিজের অভিনীত এই চরিত্রের সঙ্গে তাঁরও কিছু ব্যাপারে যথেষ্ট মিল রয়েছে বলেই দাবি করলেন মাধবন।

বন্ধ করুন