বাংলা নিউজ > বায়োস্কোপ > Raj-Subhashree: ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এ বয়স বাড়িয়ে শুভশ্রী, বউয়ের প্রশংসায় পঞ্চমুখ রাজ
ইন্দুবালা ভাতের হোটেলে শুভশ্রীর লুকের প্রশংসায় পঞ্চমুখ রাজ। 

Raj-Subhashree: ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এ বয়স বাড়িয়ে শুভশ্রী, বউয়ের প্রশংসায় পঞ্চমুখ রাজ

  • শুভশ্রীর 'ইন্দুবালা ভাতের হোটেল'-এর লুক শেয়ার করে রাজ চক্রবর্তী ভরিয়ে দিলেন বউকে প্রশংসায়। রাজ-পত্নীর লুকের প্রশংসায় নেট-নাগরিকেরাও। 

'ভাতের হোটেল' খুলেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তবে তাঁকে দেখে চমকে উঠেছে নেটপাড়া। এ কী হাল হয়েছে… চুল সাদা, চামড়া কুঁচকে গিয়েছে, চোখে চশমা, বয়স যেন কয়েক গুণ বেড়ে গিয়েছে। 'ইন্দুবালা ভাতের হোটেল'-এর পোস্টারে সত্যিই শুভশ্রীকে চেনা দায়।

মঙ্গলবার মুক্তি পেয়েছে এই ওয়েব সিরিজের পোস্টার। এটি দিয়েই ওটিটি-তে ডেবিউ অভিনেত্রীর। শুভশ্রীর এই কাজ নিয়ে উৎসাহ তো ছিলই। তবে তা আরও বেড়ে যায় পোস্টার দেখে। রাজ-পত্নীকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা।

৫ পূর্ণ করে ৬-এ পা দিল হইচই। সেই উপলক্ষে তাঁরা ২৫টি নতুন সিরিজ, সিনেমার ঘোষণা করেছে। সেই তালিকায় ব্যোমকেশ, ফেলুদা, একেনবাবুর পাশাপাশি জায়গা করে নিল 'ইন্দুবালা'।

শুভশ্রীর লুক শেয়ার করে রাজ চক্রবর্তী ভরিয়ে দিলেন বউকে প্রশংসায়। লিখলেন, ‘নিজেকে ভেঙে 'ইন্দুবালা ভাতের হোটেল'-এ পঁচাত্তর বছর বয়সী একজন মহিলার চরিত্রে অভিনয় করার সাহসিকতাকে আমি কুর্নিশ জানাই৷ হ্যাটস অফ গোটা টিমকে। জানি খুব ভালো হবে। অপেক্ষায় রইলাম৷’

কল্লোল লাহিড়ির ‘ইন্দুবালা ভাতের হোটেল’ উপন্যাস নিয়েই এই সিরিজ আনছেন দেবালয় ভট্টাচার্য। পরিচালক জানিয়েছেন, পর্দায় ইন্দুবালার বয়স ১৬ থেকে ৭৫ বছর। তবে ইন্দুবালার ২৫-৭৫ দেখানো হবে। এই সিরিজে অভিনেত্রী দুই সন্তানের বিধবা মা। পূর্ববঙ্গ থেকে এসে পশ্চিমবঙ্গের বাসিন্দা হবেন। আর সংসার ও সন্তানপালনের জন্য খুলবেন ভাতের হোটেল। এই মহিলার জীবনসংগ্রামই ফুটে উঠবে ওয়েব সিরিজে।

আপাতত ইউরোপ ট্যুরে আছেন রাজ আর শুভশ্রী। প্যারিসের ছবি দিয়ে চোখ ধাঁধাচ্ছেন কর্তা-গিন্নি সকলের। সঙ্গে রয়েছে খুদে ইউভানও। কাজের সূত্রে ‘বউদি ক্যান্টিন’ আর ‘ডক্টর বক্সী’-তে এরপর দেখা যাবে অভিনেত্রীকে। রাজের কাজ করার কথা আছে বলিউডে।

বন্ধ করুন