বাংলা নিউজ > বায়োস্কোপ > Raj-Subhashree: হালিশহরের বাড়িতে জন্মাষ্টমীর পুজো করলেন রাজ-শুভশ্রী, এইদিনেও মন খারাপ কেন ইউভানের?

Raj-Subhashree: হালিশহরের বাড়িতে জন্মাষ্টমীর পুজো করলেন রাজ-শুভশ্রী, এইদিনেও মন খারাপ কেন ইউভানের?

রাজ-শুভশ্রীর জন্মাষ্টমী

হালিশহরের বাড়িতে জন্মাষ্টমীর দিন অফ-হোয়াইট রঙের একটি সালোয়ার কুর্তার সঙ্গে লাল বাঁধনি প্রিন্টের ওড়না গায়ে দিয়েছেন শুভশ্রী। তাঁর সিঁথিতে সিঁদুর, ঠোটে লিপস্টিক আর কপালে পুজোর টিপ। আর রাজ পরেছিলেন সাদা পাঞ্জাবি। ইউভান পরেছিল নীল পাঞ্জাবি আর ধুতি।

এই মুহূর্তে হালিশহরের পৈতৃক বাড়িতে রয়েছেন রাজ চক্রবর্তী। তাঁর সঙ্গে রয়েছেন অন্তঃসত্ত্বা স্ত্রী শুভশ্রী আর তাঁদের ছেলে ইউভান। সেখানেই আপাতত নির্বিঘ্নে ছুটি কাটাচ্ছেন তাঁরা। মাঝেমধ্যে ছেলে ইউভানের নানান মজার মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে শেয়ারও করে নিয়েছেন শুভশ্রী। বৃহস্পতিবার শুভশ্রীর সোশ্যাল মিডিয়ায় উঠে এল তাঁদের হালিশহরের বাড়ির জন্মাষ্টমীর সাজ।

হ্য়াঁ, শুভশ্রীর ইনস্টা পোস্টেই স্পষ্ট এবার রাজের হালিশহরের বাড়িতে জন্মাষ্টমীর পুজো হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে, পুজোর দিন অফ-হোয়াইট রঙের একটি সালোয়ার কুর্তার সঙ্গে লাল বাঁধনি প্রিন্টের ওড়না গায়ে দিয়েছেন শুভশ্রী। তাঁর সিঁথিতে সিঁদুর, ঠোটে লিপস্টিক আর কপালে পুজোর টিপ। আর রাজ পরেছিলেন সাদা পাঞ্জাবি। ইউভানকেও নীল পাঞ্জাবি আর ধুতি পরিয়ে সাজানো হয়েছিল। আর তাঁদের বাড়ি গাঁদা ফুলের মালায় সাজিয়ে তোলা হয়েছিল। বেশকিছু ছবিতে রাজের বাড়ির সামনে বাঁধানো পুকুর ঘাটে বসে থাকতে দেখা যাচ্ছে শুভশ্রীকে। একটি ছবিতে মায়ের কোল ঘেঁষে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে ইউভানকে। আরও একটি ছবিতে কিছুটা ম্লান মুখে পুকুরের দিকে তাকিয়ে থাকতে দেখা গিয়েছে ইউভানকে। আর শুভশ্রী তাঁর ছেলের মাথায় স্নেহের চুমু দিয়েছেন। উঠে এসেছে এমনই বেশকিছু মা-ছেলের মুহূর্ত। ছবিগুলি পোস্ট করে শুভশ্রী লিখেছেন শুভ জন্মাষ্টমী।

আরও পড়ুন-

দু'দিন আগেই বাড়ির উঠানে জমা বৃষ্টির জলে ছোট্ট ইউভানে ঝাঁট দিতে দেখা গিয়েছিল ছোট্ট ইউভানকে। আবার কখনও ছোট্ট শরীরে একটা বিশাল ছাতা মাথায় ঘুরতে দেখা গিয়েছিল তাকে। সেই মুহূর্তগুলিও তুলে ধরেছিলেন শুভশ্রী। আবার কখনও রাজের বাড়ির পুকুরে ছিপ নিয়ে মাছ ধরতে দেখা গিয়েছে শুভশ্রী-পুত্রকে। 

জানা যাচ্ছে, এই মুহূর্তে শুভশ্রী প্রায় ৬ মাসের অন্তঃসত্ত্বা। ডিসেম্বরে আসবে রাজ-শুভশ্রীর দ্বিতীয় সন্তান। আর এই সময়ের প্রতিটি মুহূর্ত তাই নিজের মতো করে উপভোগ করছেন শুভশ্রী। প্রসঙ্গত, ২০২০-র সেপ্টেম্বরে রাজ-শুভশ্রীর পরিবারে এসেছিল তাঁদের প্রথম সন্তান। তবে সেটা ছিল কোভিড পিরিয়ড, তাই চাইলেও সেই সময়টা নিজের মতো করে উপভোগ করতে পারেননি অভিনেত্রী। তাই দ্বিতীয়বার সেই সুযোগ তিনি হাতছাড়া করছেন না। অন্তঃসত্ত্বা অবস্থার প্রতিটি মুহূর্ত তিনি তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন।

 

বায়োস্কোপ খবর

Latest News

সোনাক্ষী-জাহিরের বিয়েতে এলেন ‘ঘটক’ সলমন! কাজলের সে কী নাচ, আর কারা নিমন্ত্রিত? পুরো নতুনভাবে শুরু কলেজের ভরতির আবেদন প্রক্রিয়া, কী কী নথি লাগবে? রইল তালিকা ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জানুন রাশিফল 13 ওভার শেষে West Indies-র স্কোর 89/4 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল হার বাঁচিয়ে ইউরোর নকআউটে জার্মানি, সঙ্গী সুইৎজারল্যান্ড,আশা জিইয়ে রাখল হাঙ্গেরিও ১টি পোর্টাল দিয়েই কলেজে অ্যাডমিশন! শুরু হল আবেদন, কীভাবে করতে হবে? রইল পুরো উপায় ইংল্যান্ডকে সেমিতে তুলে বিদায় নিল আমেরিকা, WI vs SA এখন কার্যত কোয়ার্টার ফাইনাল ‘এ আনন্দ চিরন্তন...’ সন্তানদের সঙ্গে কাটানো আনন্দের মুহূর্ত ভাগ করে নিলেন শাহিদ

T20 WC 2024

বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.