চেহারায় স্পষ্ট আশির দশকে মিঠুন চক্রবর্তী ফ্যানের
চেহারায় স্পষ্ট আশির দশকে মিঠুন চক্রবর্তী ফ্যানের

নিউ ইয়ারে সেরা চমক, রাজকুমারকে দেখে আলিয়া ভাবছে সবাই!

  • ছবিতে রাজকুমারের পরনে ঘাগরা-চোলি, থাই পর্যন্ত লম্বা চুল যা তাঁর কাঁধে লুটিয়ে রয়েছঁর ঠোঁট গাঢ় লাল লিপস্টিকে রাঙানো, কপালে টিপ। দ্বিতীয় ছবিতে রাজকুমারকে মোটরবাইকের উপর বসা মিঠুনভক্ত বলে বোঝা যাচ্ছে।

আগামী ছবি ‘লুডো’-তে তাঁর লুক ইনস্টাগ্রামে পোস্ট করে নতুন বছরে ফ্যানদের অভিনব শুভেচ্ছাবার্তা পাঠালেন অভিনেতা রাজকুমার রাও।

প্রথম যে দুটো ছবি রাজকুমার পোস্ট করেছেন, তার প্রথমটিতে তাঁর চেহারায় ক্লান্তি ভাব স্পষ্ট। এই ছবিতে রাজকুমারের পরনে ঘাগরা-চোলি, থাই পর্যন্ত লম্বা চুল যা তাঁর কাঁধে লুটিয়ে রয়েছঁর ঠোঁট গাঢ় লাল লিপস্টিকে রাঙানো, কপালে টিপ এবং চাহনি ক্যামেরার লেন্স এড়িয়ে এক অদ্ভূত যৌন আবেদন তৈরি করেছে। ছবি দেখে অনেকেই ভুল করে তাঁকে আলিয়া ভাট মনে করেছেন।

এক ভক্ত যেমন ইনস্টাগ্রামে এই ছবি দেখে লিখেছেন, ‘মনে করেছিলাম আলিয়া।’ আর একজন জানিয়েছেন, ‘অনেকটা কৃতী শ্যাননের মতো দেখতে লাগছে।’ আবার ক্লান্তির ভাবপ্রকাশ দেখে কেউ লিখেছেন, ‘সবচেয়ে ভালো ড্র্যাগ লুক। হ্যাপি নিউ ইয়ার রাজকুমার।’

দ্বিতীয় ছবিতে রাজকুমারকে মোটরবাইকের উপর বসে থাকতে দেখা গিয়েছে। তাঁর চোখে সাদা ফ্রেমের সানগ্লাস এবং লম্বা চুল বাইকের হ্যান্ডেল ছাপিয়ে নেমেছে, যা দেখে তাঁর মফস্বল শহরের লুক মনে করাচ্ছে। বাইকে সাঁটা স্টিকারই বলে দিচ্ছে, চরিত্রটি এক মিঠুন চক্রবর্তী ফ্যানের আদলে তৈরি হয়েছে।

অনুরাগ বসু পরিচালিত লুডো আদতে ক্রাইম ভিত্তিক গল্পে উপর তৈরি ছবি। ছবিতে রাজকুমারের সঙ্গে অভিনয় করেছেন অভিষেক বচ্চন, পঙ্কজ ত্রিপাঠি, আদিত্য রয় কাপুর, সানিয়া মালহোত্রা ও ফতিমা সানা শেখ।

রাজকুমারকে শেষ বার পর্দায় দেখা গিয়েছিল ‘মেড ইন চায়না’ ছবিতে, যা বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। তার আগে ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ ও ‘এক লড়কি কো দেখা তো অ্যায়সা লগা’ অবশ্য দর্শকদের তারিফ কুড়োয়।

তাঁর আগামী ছবিগুলির মধ্যে রয়েছে নেটফ্লিক্স-এর জন্য প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে দ্য হোয়াইট টাইগার, জাহ্নবী কাপুরের সঙ্গে রুহি আফজা এবং নুসরত ভারুচার সঙ্গে ছালাং। পাশাপাশি, বহু দিন আগে তৈরি ছবি শিমলা মির্চি ছবিটিও এবার মুক্তির অপেক্ষায় রয়েছে। এই ছবিতে রাজকুমারের সহ-অভিনেতাদের মধ্যে রয়েছেন হেমা মালিনী এবং রাকুল প্রীত সিং।

লুডো-এর আগে অনুরাগ বসু পরিচালিত রণবীর কাপুর ও ক্যাট্রিনা কাইফ অভিনীত ছবি জগ্গা জাসু বক্স অফিসের দাক্ষিণ্য পায়নি।

বন্ধ করুন