বাংলা নিউজ > বায়োস্কোপ > লাহোর ১৯৪৭-এ সানির সঙ্গে এই সুন্দরী নায়িকা, বর্তমানে দুই সন্তানের মা, জানালেন পরিচালক রাজকুমার সন্তোষি

লাহোর ১৯৪৭-এ সানির সঙ্গে এই সুন্দরী নায়িকা, বর্তমানে দুই সন্তানের মা, জানালেন পরিচালক রাজকুমার সন্তোষি

লাহোর ১৯৪৭-এ কে হ্ছে সানি দেওলের নায়িকা?

গদর ২-এর সাফল্যের পর সানি দেওল ফিরছেন ‘লাহোর ১৯৪৭’ নিয়ে। পরিচালনায় রাজকুমার সন্তোষি। সিনেমার নায়িকা কে?

প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা রাজকুমার সন্তোষী আসন্ন ছবি ‘লাহোর ১৯৪৭’ নিয়ে তাঁর উত্তেজনা শেয়ার করেছেন। এই পিরিয়ড ড্রামাটিতে অভিনয় করছেন সানি দেওল। পরিচালকের কুর্সিতে রাজকুমার সন্তোষী। আর প্রযোজনা আমির খানের। রাজকুমার এর আগেই সানির সঙ্গে কাজ করছেন 'ঘয়াল,' 'দামিনী,' এবং 'ঘটক'-এর মতো সিনেমাতে। তবে লাহোর ১৯৪৭ বিশেষ ভাবে উল্লেখযোগ্য অবশ্যই সানি ও অভিনেত্রী প্রীতি জিন্টার কামব্যাক নিয়ে। ছবিতে খুব গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে ‘ডিম্পল গার্ল’কে। 

আপাতত প্রীতির প্রশংসায় পঞ্চমুখ রাজকুমার সন্তোষী। শুধু যে তাঁর অভিনয় প্রতিভার প্রশংসা করলেন তা নয়, সঙ্গে দাবি করলেন সব ধরনের চরিত্রে নিজেকে ঢেলে নেওয়ার ক্ষমতা রয়েছেন ‘সোলডার’ অভিনেত্রীর। 

লাহোর ১৯৪৭-এর শ্যুট শুরু হয়েছে ১২ ফেব্রুয়ারি থেকে। শুধু যে বহুবছর পর সানি-রাজকুমার, সানি-প্রীতির জুটি ফেরত আসছে এমন নয়, সঙ্গে আমির খান এবং রাজকুমার সন্তোষীর পুনর্মিলনকেও চিহ্নিত করে, যারা 'আন্দাজ আপনা আপনা'-তে তাদের আইকনিক সহযোগিতার জন্য পরিচিত।

সানির প্রোজেক্ট:

২০২৩ সালে গদর ২ সাফল্য পেয়েছিল সানি দেওলের। যা বহুবছর পর ছিল একটা হিট কামব্যাক। ৫০০ কোটির ঘরে ছবি প্রবেশ করার পর থেকেই শুরু হয়েছিল মাতামাতি। খবর রটছে থাকে গদর ৩, বর্ডার ২-এর খবর। এরপর আবার রণবীর কাপুরের ম্যানগাম অপাস রামায়ণ-এ সানি হনুমান হয়ে থাকবেন বলেও শোনা যেতে শুরু করে। 

যা নিয়ে মুখ খুলেছেন ধর্মেন্দ্র-পুত্র স্বয়ং। তাঁকে বলতে শোনা যায়, ‘গদর বেরনোর পর থেকেই চলছে। এই পার্ট টু করছে, ওই পার্ট টু করছে। আরে বাবা কত পার্ট টু করব! বাজারে যা চলছে বেশিরভাগই গুজব। আমি নিজেই ঘোষণা দেব। মানুষ আসলে জল্পনা কল্পনা করতে পছন্দ করে’।

তবে অভিনেতার তরফে যা নিশ্চিত করা হয়েছে তা হল রাজকুমার সন্তোষীর সঙ্গে তাঁর সিনেমা লাহোর ১৯৪৭ আসছে। ‘গদর ২ সফল হয়েছে, তাই এই ছবিটি হচ্ছে’, বলেছিলেন সানি। সঙ্গে জুড়েছিলেন, ‘আমরা গত ১৫-১৭ বছর ধরে এই চলচ্চিত্র ইন্ডাস্ট্রির সঙ্গে আছি, কিন্তু অনেক কিছুই হচ্ছিল না। গদর আমাদের সকলের জন্য অনেক দরজা খুলে দিয়েছে। রাজ খুব প্রতিভাবান, তাঁর অনেক দুর্দান্ত কলা রয়েছে। মানুষ তাঁকে এবং আমাকে একসঙ্গে ৩টি ছবি করতে দেখেছে, সমস্ত ভিন্ন ঘরানার এবং সমস্ত মাস্টারপিস।’

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

নজর সোশ্যাল মিডিয়ায়, জোর কদমে আইটি সেলে নিয়োগ চলছে তৃণমূলে তুলসী গাছে পিঁপড়ের উপদ্রব? কীরকম মাটিতে পোঁতা উচিত এই গাছ? রইল যত্নের ৫ টিপস চা পাতায় কি ক্ষতিকর রাসায়নিক থাকে?টেনশন করবেন না, বিবৃতি দিয়েছে চা শিল্পের সংগঠন FD করতে গিয়ে ১৩.৫ কোটির প্রতারণার শিকার মহিলা! অভিযুক্ত ব্যাঙ্ক ম্যানেজার বিগ বস খ্যাত ‘ছোট ভাইজান’ আবদু রোজিককে জেরা করল ইডি! কেন সলমন ঘনিষ্ঠকে তলব? অনুপম-প্রশ্মিতার প্রেম নিয়ে মজার কথা ফাঁস করলেন ‘চন্দ্রবিন্দুর’ উপল সন্দেশের বশে স্ত্রীকে কুড়ুলের কোপ দিয়ে খুন করলেন স্বামী ব্যবসা শুরু করার শুভ সময় আসছে, টাকার ভাগ্যে বিপুল উন্নতি! লাকি মকর সহ বহু রাশি আমরা ভারসাম্য রক্ষা করতে চাই, কিন্তু ২০২০ সালে…ভারত-চিন সম্পর্ক নিয়ে জয়শঙ্কর অবিশ্বাস্য! রান তাড়া করে জেতা টেস্টের চতুর্থ ইনিংসে কোহলির থেকেও বেশি রান গিলের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.