বাংলা নিউজ > বায়োস্কোপ > রাজকুমারের নাম করে ৩ কোটির প্রতারণার ছক! সাবধান করলেন অভিনেতা
রাজকুমার রাও
রাজকুমার রাও

রাজকুমারের নাম করে ৩ কোটির প্রতারণার ছক! সাবধান করলেন অভিনেতা

  • ভুয়ো ইমেলে রাজকুমারের নাম নিয়ে ৩ কোটির প্রতারণা-ছক!

রাজকুমার রাওয়ের নাম করে প্রতারণার ছক। ছবি চুক্তি করানোর নাম করে তিন কোটি টাকার দাবি! সন্ধান পেয়ে, সামাজিক মাধ্যমে প্রতারণা ছকের কথা ফাঁস করলেন খোদ অভিনেতা। ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ভুয়ো ইমেলের ছবি শোয়ার করে সকলকে সতর্ক করেছেন তিনি। প্রতারণার ফাঁদে পা না দেওয়ার অনুরোধ করেছেন। 

আসলে অর্জুন নামে এক ব্যক্তির কাছে ইমেল যায়। ভুয়ো ইমেলে প্রেরক হিসেবে রয়েছে রাজকুমার রাওয়ের নাম। ইমেলে লেখা রয়েছে, ‘হানিমুন প্যাকেজ’ নামে একটি ছবিতে কাজ করতে রাজি হয়েছেন অভিনেতা। রাজকুমার, তাঁর সহকারী সৌম্য এবং অর্জুনের সঙ্গে আলোচনার ভিত্তিতে কাজ করতে রাজি হয়েছেন। এই ইমেল চুক্তি হিসেবে গণ্য করা হবে।

ইমেলের ঝলক শেয়ার করেছেন রাজকুমার
ইমেলের ঝলক শেয়ার করেছেন রাজকুমার

পাশাপাশি ইমেলে লেখা, তিনি আপাতত মুম্বইতে নেই। এখানে এলেই স্ক্রিপ্ট পড়া, ইমেল ​​করা চুক্তির হার্ড কপি করা হবে। তবে ইমেলের ভিত্তিতে, হাতে দশ লক্ষ টাকা ক্যাশ এবং তিন কোটি টাকার চেক রাজকুমারের অ্যাকাউন্টে সই বাবদ পাঠানোর পরই ইমেলটি চুক্তিপত্র হিসেবে গণ্য হবে। ওই ইমেলেই অর্জুন, পরিচালক এবং প্রযোজককে চিত্রনাট্য পড়ার জন্য ডেকে পাঠিয়েছেন ‘রাজকুমার’।

নিজের পোস্টে সেই ইমেলের স্ক্রিনশট দিয়ে রাজকুমার জানিয়েছেন, সৌম্য নামে তাঁর কোনও সহকারীই নেই। এই ধরণের কোনও ছবিতে কাজ করছেন না তিনি। সই করার তো কোনও প্রশ্নই ওঠে না। অভিনেতা জানিয়েছেন, ‘ইমেল আইডি এবং ম্যানেজারের নাম, সবই ভুয়ো। পুরোটাই প্রতারণার ছক।’ এসবে ফাঁদে পা দেওয়ার আগে থেকেই সাবধান করেছেন অভিনেতা। 

 

 

বন্ধ করুন