বাংলা নিউজ > বায়োস্কোপ > Raju Srivastava Wealth: পরিবারের জন্য কত সম্পত্তি রেখে গেলেন রাজু? জানলে অবাক হতে পারেন
কত পরিমাণ সম্পত্তি রেখে গেলেন রাজু

Raju Srivastava Wealth: পরিবারের জন্য কত সম্পত্তি রেখে গেলেন রাজু? জানলে অবাক হতে পারেন

কানপুরের এক মধ্যবিত্ত পরিবারের ছেলে রাজু। নিজের পায়ে দাঁড়ানোর স্বপ্ন নিয়ে অল্প বয়সেই চলে এসেছিলেন মুম্বইয়ে। তার পরেই শুরু টিকে থাকার লড়াই।

২১ সেপ্টেম্বর। চলে গেলেন বিখ্যাত কৌতুকশিল্পী রাজু শ্রীবাস্তব। এক মাসেরও বেশি হাসপাতালে লড়াই করে সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন কৌতুকাভিনেতা। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৮ বছর।

কানপুরের এক মধ্যবিত্ত পরিবারের ছেলে রাজু। নিজের পায়ে দাঁড়ানোর স্বপ্ন নিয়ে অল্প বয়সেই চলে এসেছিলেন মুম্বইয়ে। তার পরেই শুরু টিকে থাকার লড়াই। টিকেওছিলেন। আরব সাগরের তীরের ঝাঁ চকচকে পৃথিবীতে নিজের জায়গা করে নিয়েছিলেন তিনি।

নিজস্ব ঢঙে কৌতুক পরিবেশন করার কারণে রাজু শ্রীবাস্তব জনপ্রিয় হয়েছিলেন দেশের সাধারণ মানুষের মধ্যে। টেলিভিশনের জনপ্রিয় একটি কমেডি শো থেকে তাঁর যাত্রা শুরু। এর পর আর পিছনে ফিরে তাকাতে হয়নি। একের পর এক সফল ছবিতেও দেখা মিলেছিল তাঁর।

মুম্বইয়ের সংবাদমাধ্যম সূত্রে খবর, একটি কমেডি শো করতে কয়েক লাখ টাকা পারিশ্রমিক নিতেন রাজু। প্রায় ২০ কোটির আশেপাশে নাকি তাঁর মোট সম্পত্তির পরিমাণ। রাজুর একটি বিলাসবহুল অডি কিউ৭ গাড়িও আছে।

(আরও পড়ুন: অলবিদা ‘গজধর ভাইয়া’! দিল্লিতে পঞ্চভূতে লীন রাজু শ্রীবাস্তব,বাঁধ মানল না চোখের জল)

কমেডির পাশাপাশি 'বাজিগর', 'ম্যায়নে প্যায়ার কিয়া', 'বম্বে টু গোয়া'র মতো ছবিতে কাজ করেছেন করেছেন। ছোট পর্দায় 'বিগ বস','কমেডি সার্কাস', 'দ্য কপিল শর্মা শো'-এর মতো অনুষ্ঠানে দেখা গিয়েছে তাঁকে।

(আরও পড়ুন: ‘উনি যাওয়ায় কিছুই হারায়নি’, রাজুর মৃত্যুর পরে বিতর্কিত পোস্ট কৌতুকশিল্পী রোহনের)

১০ অগস্ট হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন রাজু। জানা গিয়েছিল, জিমে শরীরচর্চা করার সময়ে তাঁর হার্ট অ্যাটাক হয়। তখনই তড়িঘড়ি তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে কখনও কখনও তিনি চিকিৎসায় সাড়া দিয়েছিলেন। আশার আলো দেখেছিল তাঁর পরিবার। কিন্তু শেষ পর্যন্ত সব চেষ্টা বিফল করে দিয়ে চলে গেলেন জাতীয় স্তরের নামজাদা শিল্পী।

বন্ধ করুন