বাংলা নিউজ > বায়োস্কোপ > Raju Srivastava: ‘উনি যাওয়ায় কিছুই হারায়নি’, রাজুর মৃত্যুর পরে বিতর্কিত পোস্ট কৌতুকশিল্পী রোহনের

Raju Srivastava: ‘উনি যাওয়ায় কিছুই হারায়নি’, রাজুর মৃত্যুর পরে বিতর্কিত পোস্ট কৌতুকশিল্পী রোহনের

রাজু শ্রীবাস্তব আর রোহন যোশী।

Raju Srivastav passes away: বুধবার সকালে প্রয়াত কৌতুকশিল্পী রাজু শ্রীবাস্তব। এর পরেই তাঁকে নিয়ে বিতর্কিত পোস্ট আর এক কৌতুকশিল্পী রোহন যোশীর। 

বুধবার সকালে প্রয়াত হয়েছেন দেশের অন্যতম জনপ্রিয় কৌতুকশিল্পী রাজু শ্রীবাস্তব। সারা দেশের বহু মানুষ এদিন তাঁর প্রতি শ্রদ্ধা জানিয়েছেন। কিন্তু এই দিনেই রাজুকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে বহু মানুষের বিরাগভাজন হয়েছেন আর এক কৌতুকশিল্পী রোহন যোশী। সোশ্যাল মিডিয়ায় তিনি যা লেখেন, তার অর্থ দাঁড়ায় ‘উনি যাওয়াই কিছুই হারায়নি’।

এদিন সকালে ইউটিউবার অতুল খাত্রি রাজুকে শ্রদ্ধা জানিয়ে একটি পোস্ট করেন। তার পরেই। সেখানে মন্তব্য করেন রোহন যোশী।

কী লিখেছেন তিনি? তিনি যা লিখেছেন, তাঁর বঙ্গানুবাদ করলে মোটামুটি দাঁড়ায়, ‘আমাদের কিছুই হারায়নি। যখনই কোনও কৌতুকশিল্পী বা কৌতুকানুষ্ঠান খবরে এসেছে, সেগুলি নিয়ে খারাপ কথা বলেছেন। যখনই কোনও চ্যানেলে ডাক পেয়েছেন, সেখানে গিয়ে স্ট্যান্ডআপ কমেডির নতুন ঘরানাটাকে অপমান করেছেন। উনি এটি বুঝতেন না বলেই এই কাজটি করতেন। উনি হয়তো কয়েকটি ভালো জোকস বলেছেন। কিন্তু কমেডির স্পিরিট এবং বিরোধী মতের প্রতি সম্মান জানানোর বিষয়টি ওঁর মাথায় ঢুকত না।’ শেষ কিন্তু রাজুর সম্পর্কে রীতিমতো অপমানসূচক কথাও বলেছেন।

সব মিলিয়ে রীতিমতো বিতর্কে রোহন। তবে এই প্রসঙ্গে পরে আর তিনি কোনও মন্তব্য করেননি।

বায়োস্কোপ খবর

Latest News

৯ মাস ঘোরার মতো সময় নেই, তাই ভারতের কোচ হতে চাননি! অবস্থান স্পষ্ট করলেন নেহরা সন্দেশখালিতে ‘‌একলব্য মডেল’‌ স্কুলের প্রস্তাব শমীকের, ইস্যু জিইয়ে রাখতে নয়া কৌশল ঢাকায় মৃত্যু এক হিন্দু ছাত্রীর, এখনও হিংসার বলি ২০১, আজ কেমন আছে বাংলাদেশ? ওটা প্রথম নয়, বিষ্ণোই গ্যাং আগেও আমাকে জখম করার চেষ্টা করেছে : সলমন খান শহরে পা রাখলেন মোহনবাগানের নতুন বিদেশি টম! বিমানবন্দরে উষ্ণ অভ্যর্থনা সমর্থকদের শুক্রর রাজার গৃহে গমনে তৈরি হবে লক্ষ্মী নারায়ণ রাজযোগ, ৫ রাশির বদলাবে সময় TDP’র বিরুদ্ধে জগন মোহনের ধর্না মঞ্চে ‘INDIA’র নেতারা, জোটে যোগ দেওয়ার আহ্বান মিনিবাসের ইঞ্জিন থেকে বের হচ্ছে ধোঁয়ার কুণ্ডলী, মহাজাতি সদনের সামনে আলোড়ন কাঁওয়ার যাত্রা বিতর্ক নিয়ে US আধিকারিককে প্রশ্ন পাক সাংবাদিকের, মিলল মোক্ষম জবাব গুগলের ১৭ লক্ষ কোটি টাকার অফার নাকচ করল এই ইজরায়েলি সংস্থা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.