বাংলা নিউজ > বায়োস্কোপ > Raju Srivastava: ‘উনি যাওয়ায় কিছুই হারায়নি’, রাজুর মৃত্যুর পরে বিতর্কিত পোস্ট কৌতুকশিল্পী রোহনের
রাজু শ্রীবাস্তব আর রোহন যোশী।

Raju Srivastava: ‘উনি যাওয়ায় কিছুই হারায়নি’, রাজুর মৃত্যুর পরে বিতর্কিত পোস্ট কৌতুকশিল্পী রোহনের

  • Raju Srivastav passes away: বুধবার সকালে প্রয়াত কৌতুকশিল্পী রাজু শ্রীবাস্তব। এর পরেই তাঁকে নিয়ে বিতর্কিত পোস্ট আর এক কৌতুকশিল্পী রোহন যোশীর। 

বুধবার সকালে প্রয়াত হয়েছেন দেশের অন্যতম জনপ্রিয় কৌতুকশিল্পী রাজু শ্রীবাস্তব। সারা দেশের বহু মানুষ এদিন তাঁর প্রতি শ্রদ্ধা জানিয়েছেন। কিন্তু এই দিনেই রাজুকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে বহু মানুষের বিরাগভাজন হয়েছেন আর এক কৌতুকশিল্পী রোহন যোশী। সোশ্যাল মিডিয়ায় তিনি যা লেখেন, তার অর্থ দাঁড়ায় ‘উনি যাওয়াই কিছুই হারায়নি’।

এদিন সকালে ইউটিউবার অতুল খাত্রি রাজুকে শ্রদ্ধা জানিয়ে একটি পোস্ট করেন। তার পরেই। সেখানে মন্তব্য করেন রোহন যোশী।

কী লিখেছেন তিনি? তিনি যা লিখেছেন, তাঁর বঙ্গানুবাদ করলে মোটামুটি দাঁড়ায়, ‘আমাদের কিছুই হারায়নি। যখনই কোনও কৌতুকশিল্পী বা কৌতুকানুষ্ঠান খবরে এসেছে, সেগুলি নিয়ে খারাপ কথা বলেছেন। যখনই কোনও চ্যানেলে ডাক পেয়েছেন, সেখানে গিয়ে স্ট্যান্ডআপ কমেডির নতুন ঘরানাটাকে অপমান করেছেন। উনি এটি বুঝতেন না বলেই এই কাজটি করতেন। উনি হয়তো কয়েকটি ভালো জোকস বলেছেন। কিন্তু কমেডির স্পিরিট এবং বিরোধী মতের প্রতি সম্মান জানানোর বিষয়টি ওঁর মাথায় ঢুকত না।’ শেষ কিন্তু রাজুর সম্পর্কে রীতিমতো অপমানসূচক কথাও বলেছেন।

সব মিলিয়ে রীতিমতো বিতর্কে রোহন। তবে এই প্রসঙ্গে পরে আর তিনি কোনও মন্তব্য করেননি।

বন্ধ করুন