বাংলা নিউজ > বায়োস্কোপ > Rakul-Jackky Wedding: মধ্যপ্রাচ্যের বদলে গোয়া! রকুল-জ্যাকির বিয়ের কার্ড ভাইরাল, বিয়েতে কারা থাকবেন?

Rakul-Jackky Wedding: মধ্যপ্রাচ্যের বদলে গোয়া! রকুল-জ্যাকির বিয়ের কার্ড ভাইরাল, বিয়েতে কারা থাকবেন?

রকল প্রীত সিং-জ্যাকি ভাগনানির বিয়ে

রাকুল প্রীত সিং এবং জ্যাকি ভাগনানি তাদের প্রিয়জনকে যে বিয়ের আমন্ত্রণ পাঠিয়েছিলেন, তা অনলাইনে পাওয়া গিয়েছে

বিয়ের দিন ঠিক হয়ে গিয়েছে। আগামী ২১ ফেব্রুয়ারি বসছে রকুল প্রীত সিং ও জ্যাকি ভাগনানির বিয়ের আসর। বিয়ের আয়োজন হয়েছে গোয়ায়, সমুদ্র সৈকতের পাশে। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবের উপস্থিতিতে বিয়ে করবেন রকুল-জ্যাকি। ইতিমধ্যেই সেই বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। বিয়েতে কাদের আমন্ত্রণ জানানো হয়েছে, কী ধরনের আয়োজন হচ্ছে সম্প্রতি সেসবই উঠে এসেছে 'পিঙ্কভিলা'র প্রতিবেদনে।

আমন্ত্রণপত্র

রকুল প্রীত সিং ও জ্যাকি ভাগনানির বিয়ের কার্ডটি মূলত নীল ও সাদা রঙের। যেখানে দেখা যাচ্ছে সাদা দেওয়ালের মাঝে নীল দরজা। উপর থেকে ঝুলছে গোলাপী ফুল এবং লাইট। নীচে রাখা সাদা সোফা নীল-সাদা কুশনে সাজানো।

আমন্ত্রণপত্রের আরেকটি পাতায় দেখা যায়, সমুদ্র সৈকতের পাশে একটা সুন্দর মণ্ডপ স্থাপন করা হয়েছে, তাতে লেখা, 'ফেরে নেওয়া হবে (সাত পাক ঘোরা) বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪'।

<p>রকুল-জ্যাকির বিয়ে</p>

রকুল-জ্যাকির বিয়ে

বিয়ের অনুষ্ঠান

এদিকে এর আগে প্রাথমিকভাবে মধ্যপ্রাচ্যে ডেস্টিনেশন ওয়েডিংয়ের পরিকল্পনা করেছিলেন। প্রায় ছয় মাস ধরে সেই পরিকল্পনার করেছিলেন তাঁরা। সবকিছু মোটামুটি ঠিকঠাকই ছিল। তবে, ডিসেম্বরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশের ধনী ও প্রভাবশালী পরিবারগুলিকে তাঁদের জীবনের বড় অনুষ্ঠানগুলির জন্য দেশেরই কোনও জায়গা বেছে নেওয়ার আহ্বান জানান। এরপরই পরিকল্পনা বদলে ফেলেন হবু বর-কনে রকুল-জ্যাকি।

রকুল ও জ্যাকি

২০২১ সালের অক্টোবরে রকুল ও জ্যাকি তাঁদের সম্পর্ককে ইনস্টাগ্রামের মাধ্যমে অফিসিয়ালি জানান। অভিনেত্রী লিখেছিলেন, ‘এ বছরে তুমিই আমার সব চেয়ে বড় উপহার।’ সম্প্রতি একট সূত্র হিন্দুস্তান টাইমসকে জানিয়েছে, 'জ্যাকি এবং রকুল তাঁদের বিয়ের অনুষ্ঠান হতে চলেছে খুবই অন্তরঙ্গ। তবে এক্ষেত্রে তাঁরা তাঁদের জন্য সবকিছুতেই সেরাটাই বেছে নিতে চান। জানা যাচ্ছে সব্যসাচী কিংবা মণীশ মালহোত্রার কিংবা তরুণ তাহিলিয়ানি কালজয়ী ডিজাইন করা পোশাকই পরবেন রকুল-জ্য়াকি। 

প্রসঙ্গত, বলিউডের নামী পরিচালক-প্রযোজক বাবা বসু ভগনানির ছেলে হলেন জ্যাকি। বাবার প্রযোজনায় ২০০৯ সালে ‘কল কিসনে দেখা’ ছবিতে বলিউডে নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন জ্যাকি। প্রথম ছবিতে বিশেষ সাফল্য মেলেনি। তার পর একাধিক বার পর্দায় তাঁকে দেখা গেলেও দর্শক-মনে সেভাবেও চাপ ফেলতে পারেননি জ্যাকি। তারপরই অভিনেতা হওয়ার স্বপ্ন ছেড়ে প্রযোজনার কাজে মন দেন জ্যাকি। আপাতত প্রযোজনা নিয়ে ব্যস্ত রকুলের হবু বর।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

IND vs ENG: নেই বুমরাহ, আনফিট রাহুল, রাঁচি টেস্টে ভারতীয় দলে ফিরলেন বাংলার তারকা জ্যাস সান্যালের নির্দেশে জগদ্ধাত্রীতে এবার অ্যাকশন রিপ্লে, ধরা পড়বে আসল অপরাধী? 'ভক্তদের দর্শন পাচ্ছি না...' প্রতিষ্ঠার জন্য কী নির্দেশ দিয়েছিল মঙ্গলেশ্বরী মা? সস্তায় মাছ কিনতে সেলফির টোপ! দিদি নম্বর ওয়ানে অলিভিয়া বললেন 'আমি অসুস্থ তাই…' আদালতের অনুমতি ছাড়া জঙ্গল সাফারি, চিড়িয়াখানা করা যাবে না, কড়া সুপ্রিম নির্দেশ হাতে মেহেন্দি পরে ঘুরে বেড়াচ্ছেন, রকুলপ্রীত-জ্যাকির বিয়েতে হাজির ভূমি 'আজকের যুগে শ্রীকৃষ্ণের বিরুদ্ধেও জনস্বার্থ মামলা হত...' কাকে খোঁচা দিলেন মোদী? ছবিতে থাকা একজন সদ্যই পাড়ি দিয়েছেন অমৃতলোকে, চিনতে পারলেন ৪ বন্ধুকে? স্যার বলব না দাদা- রাঁচিতে গিয়ে ধোনির সঙ্গে দেখা করতে মুখিয়ে আছেন ধ্রুব জুরেল ভুলেও এই অ্যাপ ডাউনলোড করবেন না, সব ফাঁকা হয়ে যাবে, সতর্ক করল ICICI Bank

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.