বাংলা নিউজ > বায়োস্কোপ > Ram Charan-Upasana: বলেছিলেন বাচ্চা নেবেন না, সিদ্ধান্ত বদলে অন্তঃসত্ত্বা উপাসনা, বাবা হচ্ছেন রামচরণ

Ram Charan-Upasana: বলেছিলেন বাচ্চা নেবেন না, সিদ্ধান্ত বদলে অন্তঃসত্ত্বা উপাসনা, বাবা হচ্ছেন রামচরণ

 এবার বাবা-মা হচ্ছেন রামচরণ-উপাসনা

Ram Charan-Upasana: ১০ বছর সন্তান নেননি, নেপথ্যে ছিল অন্য কারণ, মাস কয়েক আগে সেকথা নিজেরাই জানিয়েছিলেন রামচরণ-উপাসনা। অন্তঃসত্ত্বা উপাসনা কোনিদেলা, এ কথা ঘোষণা করেছেন রামচরণের বাবা তথা অভিনেতা চিরঞ্জীবী।

শীঘ্রই বাবা হচ্ছেন দক্ষিণী অভিনেতা রামচরণ। অন্তঃসত্ত্বা উপাসনা কোনিদেলা, এ কথা ঘোষণা করেছেন রামচরণের বাবা তথা অভিনেতা চিরঞ্জীবী।

সোমবার টুইটারে একটি পোস্ট শেয়ার করেছেন চিরঞ্জীবী। পোস্টে লেখা রয়েছে, ‘শ্রী হনুমান জির আশীর্বাদে আপনাদের আনন্দের সঙ্গে জানাচ্ছি, রামচরণ ও উপাসনা প্রথমবার বাবা-মা হতে যাচ্ছে। ভালোবাসা ও কৃতজ্ঞ রেখা এবং চিরঞ্জীবী কোনিদেলা, শোবানা এবং অনিল কামিনেনির তরফ থেকে।’

রামচরণ তাঁর টুইটার অ্যাকাউন্টে লাল হৃদয় এবং হাত জোড় করে বাবা চিরঞ্জীবীর পোস্টটি রি-টুইট করেছেন। এরপর থেকে শুভেচ্ছা বার্তায় ভাসছেন রামচরণ-উপাসনা জুটি।

আরও পড়ুন: মা করিনাকে দেখে যোগাসন অনুকরণের চেষ্টা করছে জেহ, নেটদুনিয়ায় ভাইরাল মিষ্টি ভিডিয়ো

জুন মাসে, রাম চরণ তাঁর স্ত্রী উপাসনার সঙ্গে ১০ বছরের বিবাহবার্ষিকী উদযাপন করেছেন। বান্ধবী উপাসনা কামিনেনি কোনিদেলাকে ২০১২ সালে বিয়ে করেছিলেন রামচরণ। দাম্পত্য জীবনের ১০ বছর একসঙ্গে কাটালেও এখনও ঘরে নতুন অতিথির আগমন ঘটেনি। সেই নিয়ে ভক্তমহলে কৌতুহলের কোনও শেষ ছিল না।

প্রসঙ্গত, জুনেই সদগুরুর কাছে গিয়ে দক্ষিণী সুপারস্টার রামচরণের স্ত্রী উপাসনা জানিয়েছিলেন তিনি সন্তান ধারণ করতে চান না। কারণ হিসেবে জানিয়েছিলেন, তাঁর উদ্দেশ্যে জনসংখ্যা নিয়ন্ত্রণ। মাস কয়েক আগে উপাসনা বলেছিলেন, ‘বিয়ের পর বাচ্চা নেওয়াটা আমার ব্যক্তিগত ব্যাপার। এখনই সন্তান চাই না আমরা। আমার সন্তান হওয়া নিয়ে ভয় রয়েছে। আমি এখন ওজন ঝরাচ্ছি।’ 

অন্যদিকে রামচরণও বলেছিলেন, ‘মেগাস্টার চিরঞ্জীবী সন্তান হওয়ায় আমার উপর কিছু গুরুদায়িত্ব রয়েছে। সন্তান নিলে আমি লক্ষ্যভ্রষ্ট হব। তাই আগামী বেশ কিছু বছর সন্তান না নেওয়ার সিদ্ধান্তই নিয়েছি আমরা।’ আপাতত নিজেদের সিদ্ধান্ত বদল করে পরিবারে নতুন অতিথি আসার জন্য দিন গুনছেন তাঁরা।

কর্মক্ষেত্রে পরিচালক এস শংকরের ‘আরসি ১৫’ ছবিতে অভিনয় করছেন রামচরণ। গল্পে সিবিআইয়ের প্রাক্তন যুগ্ম পরিচালক ভিভি লক্ষ্মী নায়ণের চরিত্রে দেখা যাবে তাঁকে। এতে কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করছেন কিয়ারা আডবানি। এছাড়াও অভিনয় করছেন শ্রীকান্ত, অঞ্জলি, নবীন চন্দ্র, সুনীল, জয়রাম প্রমুখ। বড় বাজেটের এ সিনেমা প্রযোজনা করছেন দিল রাজু।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রাজের জন্মদিনে দেখালেন মেয়ে ইয়ালিনিকে, ভিডিয়ো বানিয়ে বরকে শুভচ্ছা শুভশ্রীর পূর্ণিমা কখন পড়ছে ফেব্রুয়ারিতে? কতক্ষণ তিথি থাকবে! রইল তারিখ, সময় কোন রাস্তায় কত স্পিডে গাড়ি চলবে? বেঁধে দেওয়া হোক গতিসীমা, নির্দেশ মমতার ডেবরায় চিকিৎসক দম্পতি খুন, বাইকের নম্বরের সূত্রে রহস্য ফাঁস, গ্রেফতার ২ ‘সাদা আলোর নিচে আপনাকে ফর্সা লাগবে!’CPI কাউন্সিলরকে কটাক্ষ TMC নেতার মুকেশের কাঁটা এখন তাঁরই রঞ্জি টিমের সতীর্থ, রাঁচিতে অভিষেক হতে পারে আকাশ দীপের স্কুলে মাতৃভাষা দিবস নিয়ে কিছু বলতে হবে? বা ছোট রচনা লেখার আছে? নমুনা রইল এখানে ট্রায়াল রান নিউ গড়িয়া-রুবি মেট্রোর! চালকের কেবিন থেকে কেমন লাগল? রইল ভিডিয়ো 'দোষীকে না ধরে…', সন্দেশখালিতে সাংবাদিক গ্রেফতারিতে সরব অনুরাগ ঠাকুর বাড়িতে ঢুকে তরুণীকে শ্লীলতাহানির অভিযোগ পুলিশের বিরুদ্ধে, 'ক্লোজ' ওসি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.