বাংলা নিউজ > বায়োস্কোপ > Ram Charan-Upasana's baby nursery: জল-জঙ্গল থেকে নিলেন অনুপ্রেরণা! রামচরণ-উপাসনা মেয়ের নার্সারি সাজালেন বিশেষ থিমে

Ram Charan-Upasana's baby nursery: জল-জঙ্গল থেকে নিলেন অনুপ্রেরণা! রামচরণ-উপাসনা মেয়ের নার্সারি সাজালেন বিশেষ থিমে

রাম চরণ ও উপাসনা তাঁদের কন্যার নাম রেখেছেন ক্লিন কারা কোনিদেলা

Ram Charan-Upasana's baby nursery: সদ্যোজাত ফুটফুটে মেয়ের জন্য বাড়িতে আলাদা করে নার্সারি তৈরি করেছেন রামচরণ এবং উপাসনা। সেই ঝলকও নেটমাধ্যমের পাতায় ভাগ করে নিয়েছেন। উপাসনার মায়ের বাড়িতে ক্লিন কারার জন্য নার্সারিতে রেখেছেন সাদা রঙের থিম।

বিয়ের দশ বছর পর প্রথম সন্তানের মুখ দেখেছেন তারকা দম্পতি রামচরণ এবং উপাসনা কোনিদেলা। জুনের ২০ তারিখ কন্যা সন্তানের জন্ম দিয়েছেন উপাসনা। রামচরণ ও উপাসনা তাঁদের মেয়ের নাম রেখেছেন ক্লিন কারা কোনিদেলা।

সদ্যোজাত ফুটফুটে মেয়ের জন্য বাড়িতে আলাদা করে নার্সারি তৈরি করেছেন রামচরণ এবং উপাসনা। সেই ঝলকও নেটমাধ্যমের পাতায় ভাগ করে নিয়েছেন। উপাসনার মায়ের বাড়িতে ক্লিন কারার জন্য নার্সারিতে রেখেছেন সাদা রঙের থিম। উপাসনা এবং রামচরণ তাঁদের বিশ্বজুড়ে ভ্রমণ থেকে সংগ্রহ করা সফ্ট টয়ের পাশাপাশি জঙ্গলের প্রতি তাদের ভালোবাসা থেকে অনুপ্রাণিত একটি কাস্টম ওয়ালপেপার দেখা যাচ্ছে। একরত্তির নার্সারিতে রেখেছেন বিলাসিতার পাশাপাশি প্রশান্তির ছোঁয়া।

আর্কিটেকচারাল ডাইজেস্ট ইন্ডিয়ার সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করা ভিডিয়োতে দেখা গিয়েছে উপাসনা বলেছিলেন, নার্সারি রুমটি তাঁর এবং রামচরণের গুরুত্বপূর্ণ জিনিসগুলি দিয়ে সাজানো রয়েছে। এমনকি জিনিসপত্রের মধ্যে খেলনা - বাচ্চা ভেড়া, পেঙ্গুইন, খরগোশ, হাতি এবং আরও অনেক কিছু - তাঁদের বিশ্ব ভ্রমণের সময় কিনেছিলেন। আরও পড়ুন: ইলন মাস্ক থেকে বিল গেটস, এই সব বিলিনিয়রদের কে কত দূর পড়াশোনা করেছেন

তিনি আরও যোগ করেছেন, ওয়ালপেপারটি বিশেষভাবে তার এবং রামের ব্যক্তিত্বকে প্রতিফলিত করে। এতে জঙ্গল-অনুপ্রাণিত মোটিফ- হরিণ এবং হাতি থেকে শুরু করে নারকেল গাছ এবং ফুল দেখা যাচ্ছে। নার্সারিটিতে সাদা সোফা, পর্দা এবং কার্পেটে ব্লাশ এবং ধূসর রঙের ছোঁয়ায় রয়েছে। রামচরণ এবং উপাসনার বন্যপ্রাণীর প্রতি ভালোবাসা ডিজাইনার ওয়ালপেপারে প্রদর্শিত হয়েছে।

নার্সারির ডিজাইন করেছেন পবিত্র রাজারাম। একই সাক্ষাত্কারে তিনি বলেছেন, উপাসনা খোলামেলা অনুভূতির ছোঁয়া রাখতে নার্সারির জন্য সাদা, ধূসর, গোলাপি এবং বাদামী রঙের প্যালেট বেছে নিয়েছিলেন।

<p>বেবি নার্সারির ছবি</p>

বেবি নার্সারির ছবি

মেয়ের নাম ক্লিন কারা রাখতেই একাংশ নেটিজেনের প্রশ্ন ছিল, কী এই নামের অর্থ। RRR তারকা রামচরণ নিজেই ইনস্টাগ্রামে জানিয়েছেন মেয়ের নামের অর্থ। বলেছেন, নামটি নেওয়া হয়েছে ‘ললিতা সহস্রনাম’ থেকে, যা ব্রহ্মাণ্ড পুরাণের একটা অংশ। রাম চরণ জানিয়েছেন, মানুষের মধ্যে আধ্যাত্মিকভাব জাগ্রত করতে পারে এই নাম, এটাই এই নামের মাহাত্ম্য।

২০ জুন কন্যা সন্তানের জন্ম দেন রামচরণ আর উপাসনা। সোশ্যাল মিডিয়া ভরে যায় শুভাচ্ছাবার্তায়। ২০১২ সালে ১৪ জুন উপাসনার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন দক্ষিণের এই মেগাস্টার। ২০২২ সালের ডিসেম্বরে অভিনেতা চিরঞ্জীবী দাদু হতে চলার সুখবর জানান ভক্তদের। প্রসঙ্গত, রামচরণ ও কোনিদেলা কামিনেনি (উপাসনার বিয়ের আগের উপাধি) দুই পরিবারই বিত্তশীল। দক্ষিণের সুপারস্টার চিরঞ্জীবী। তাঁর ছেলেও সাফল্য পেয়েছে আকাশচুম্বী। ওদিকে, অ্যাপোলো হাসপাতালের কর্ণধার উপাসনার দাদু।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

নন্দীমুখ থেকে দধিমঙ্গল, হলুদের মাখামাখি, একসঙ্গেই স্নান কাঞ্চন-শ্রীময়ীর লক্ষ্য আলাদা রাজ্য, নির্দল হিসাবে লড়ব….বিস্ফোরক উত্তরবঙ্গের বিজেপি বিধায়ক ২০২৪ লোকসভা ভোটে BJPর ১৯৫ জনের প্রার্থী তালিকা প্রকাশ্যে, মোদী লড়ছেন কোথা থেকে? ISL 2023 (Bengaluru vs Kerala) Live Updates: LIVE: বাংলার ২০ আসনের প্রার্থী ঘোষণা করছে BJP, কারা কোন লোকসভা আসনে? MP vs VIDAR: আবেশ খানের আগুনে ১৭০ রানেই শেষ বিদর্ভ, চালকের আসনে পণ্ডিতের ছেলেরা নন্দীমুখ, দধিমঙ্গলের অনুষ্ঠানে লালপাড় সাদা শাড়িতে শ্রীময়ী, পাঞ্জাবিতে কাঞ্চন 'মন জিতে নিলেন', মা নীতার জন্য আবেগঘন বার্তা অনন্তের, নিমেষে ভাইরাল ভিডিয়ো ‌‘‌আমি বললে আবার বিস্ফোরণ হবে’‌, সুদীপ–কুণাল–তাপস দ্বৈরথে নিরাপদ দূরত্ব ফিরহাদের মুখ্যমন্ত্রী উদ্বোধন করেছিলেন আগে, সেই একই ইউনিটে ফিতে কাটলেন টিএমসি MLA

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.