বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনায় প্রিয়জনকে হারালেন রাম গোপাল বর্মা, শোকের ছায়া পরিবারে
রাম গোপাল বর্মা। ছবি- সংগৃহীত
রাম গোপাল বর্মা। ছবি- সংগৃহীত

করোনায় প্রিয়জনকে হারালেন রাম গোপাল বর্মা, শোকের ছায়া পরিবারে

  • ‘রঙ্গিলা’, ‘দাউদ’, ‘সত্য’, ‘জঙ্গল’, ‘কোম্পানি’র মতো রাম গোপাল বর্মার একাধিক হিট ছবির প্রোডাকশনের সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িত ছিলেন শেখর।

করোনা কেড়ে নিল রাম গোপাল বার্মার পরিবারের এক সদস্যকে। প্রয়াত এই নামী বলিউড পরিচালক তথা প্রযোজকের তুতো ভাই পি সোম শেখর।‘রঙ্গিলা’, ‘দাউদ’, ‘সত্য’, ‘জঙ্গল’, ‘কোম্পানি’র মতো রাম গোপাল বর্মার একাধিক হিট ছবির প্রোডাকশনের সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িত ছিলেন শেখর। 

রাম গোপাল এক বিবৃতিতে জানিয়েছেন, ‘ও শেষ কয়েকদিন আমার সঙ্গে ছিল না। গত কয়েক বছর ও একটা অন্য ব্যবসার সঙ্গে যুক্ত ছিল। কিন্তু আমার জীবনের একটা বড় অংশ জুড়ে রয়েছে শেখর। আমি ওকে খুব মিস করব’। 

হায়দরাবাদে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন শেখর। ছবি পরিচালনার সঙ্গেও যুক্ত ছিলেন শেখর। অনুরাগ কশ্যপ এবং ওম কাটারের লেখা ‘মুসকুরাকে দেখ জারা’ ছবিটি পরিচালনা করেন শেখর। 

পি সোম শেখর (ছবি-সংগৃহীত)
পি সোম শেখর (ছবি-সংগৃহীত)

রাম গোপালের ‘সত্য’ ছবির অভিনেতা জে ডি চক্রবর্তীর সঙ্গে শেখরকে গত ৩৩ বছরের নিবিড় সম্পর্ক। প্রয়াত শেখরকে স্মরণ করে তিনি জানান, ‘সত্যি বলতে রামুজির থেকে শেখরকে আমরা বেশি ভয় পেতাম। কারণ ও ভীষণ নিয়ম মেনে চলত। ও রামুজির কানে কানে যখন কথা বলত, আমরা ভয়ে থাকতাম, অভিযোগ করছে না তো?’ বন্ধুদের সঙ্গে শেষ কয়েক বছর সেভাবে যোগাযোগ রাখেননি শেখর, আক্ষেপের সুরে জানান জেডি চক্রবর্তী। রাম গোপাল বর্মাই সবচেয়ে বেশি মিস করবেন শেখরকে কান্নাচাপা গলায় বলেন জেডি চক্রবর্তী।

বন্ধ করুন