বাংলা নিউজ > বায়োস্কোপ > Shruti-Swornendu: বিয়ের পর বরের জন্মদিনে বিশেষ আয়োজন শ্রুতির, জড়িয়ে চুমু খেয়ে স্বর্ণেন্দুকে কী বললেন রাঙা বউ?

Shruti-Swornendu: বিয়ের পর বরের জন্মদিনে বিশেষ আয়োজন শ্রুতির, জড়িয়ে চুমু খেয়ে স্বর্ণেন্দুকে কী বললেন রাঙা বউ?

বরকে জড়িয়ে ধরে চুমু খেয়ে জন্মদিনের শুভেচ্ছা শ্রুতির

Shruti-Swornendu: বিয়ের পর স্বর্ণেন্দুর প্রথম জন্মদিন পালন শ্রুতির। মধ্যরাতে কেক কেটে চলল উদযাপন। উইকেন্ডে দুজন মিলে কোথায় গিয়েছিলেন বেড়াতে?

জুলাই মাসে চুপিচুপি আইনি বিয়ে সেরে সবাইকে রীতিমত চমকে দিয়েছিলেন শ্রুতি দাস ওরফে জি বাংলার রাঙা বউ। তিনি তাঁর দীর্ঘদিনের প্রেমিক তথা পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। আর তাঁদের আইনি বিয়ের পর এটাই স্বর্ণেন্দুর প্রথম জন্মদিন। আর সেটা বিশেষ না হলে চলে!

বরের জন্মদিন উপলক্ষ্যে উইকেন্ডে একান্ত যাপনে ফলতায় গঙ্গার পাড়ে একটি রিসোর্টে গিয়ে ছিলেন শ্রুতি। সেখানেই কেক কেটে স্বর্ণেন্দুর জন্মদিন পালন করেন তিনি। রবিবার মাঝরাতে বরের জন্মদিন সেলিব্রেট করে সেটার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ছোট পর্দার এই জনপ্রিয় নায়িকা।

এদিন শ্রুতি স্বর্ণেন্দুর জন্য আনা কেক সহ তাঁদের কিছু ছবি পোস্ট করেন। সেই পোস্টের ক্যাপশনে লেখেন, 'শুভ জন্মদিন বর।' অভিনেত্রীর পোস্ট করা ছবিগুলোতে কোনটায় তাঁকে স্বর্ণেন্দুকে চুমু খেতে দেখা যাচ্ছে, কোনটায় আবার তাঁর বুকে মাথা রেখে আছেন। গালে গাল ঠেকিয়ে পোজ দিতেও ভোলেননি অভিনেত্রী। মাঝরাতে তাঁরা তাঁদের ঘরেই চকোলেট কেক কেটে পরিচালকের জন্মদিন পালন করেন। কেকের সামনে স্বর্ণেন্দুকে বসিয়ে ছবি তুলতে ভোলেননি তাঁর বেটার হাফ।

আরও পড়ুন: রাঙা বউয়ের গলায় বাতাসে গুনগুন, শ্রুতির ট্যালেন্টে মুগ্ধ অনুরাগীরা

আরও পড়ুন: 'অচেনা শহরে' রোম্যান্টিক মুডে শ্রুতি, কোথায় গিয়েছেন নবদম্পতি

শ্রুতির এই পোস্টে অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন স্বর্ণেন্দুকে। এক ব্যক্তি লেখেন, 'কী ভালো তোদের দুজনের জন্মমাস এক। খুব ভালো থাক দুজনে।' আরেক ব্যক্তি লেখেন, 'শুভ জন্মদিন স্বর্ণ দা। খুব ভালো থেকো।' খোদ স্বর্ণেন্দু তাঁর স্ত্রীর পোস্টে কমেন্ট করেন। তিনি লেখেন, 'সব কিছুর জন্য ধন্যবাদ। অনেক ভালোবাসি।'

শ্রুতি-স্বর্ণেন্দু কখনই তাঁদের প্রেমের সম্পর্ক নিয়ে বিশেষ রাখঢাক করেননি। তাঁদের বয়সের ফারাকের জন্য মাঝে মধ্যে তাঁদের কটাক্ষের মধ্যে পড়তে হয়েছে বটে কিন্তু তাতে কখনই বিশেষ পাত্তা দেননি ওঁরা। বরং চুপিচুপি আইনি বিয়ে সেরে সবাইকে তাক লাগিয়ে দিয়েছিলেন। বিয়ের পর মিনি হানিমুনেও যান শ্রুতি-স্বর্ণেন্দু। টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি তাঁরা।

বায়োস্কোপ খবর

Latest News

আরপিএফ-এ ৪৬৬০ শূন্য পদে সাব ইনসপেক্টর, কনস্টেবল নিয়োগ! জানুন যোগ্যতা, বয়সসীমা শিয়ালদা- সেক্টর ফাইভ মেট্রোতে আরও গতি, অফিস যাওয়া আরও সহজ, বদলাচ্ছে সময়সূচি কেমন কাটবে আগামিকাল? কারা পাবেন ভাগ্য়ের সাহায্য? জেনে নিন ১৫ এপ্রিলের রাশিফল Arsenal vs Aston Villa Live Score, Arsenal 0-0 Aston Villa EPL 2023 CR7-কে কলকাতায় আনতে পারে মোহনবাগান! মুম্বইকে হারিয়ে ISL শিল্ড জিতলে কী লাভ হবে? মুম্বইতে মহারাষ্ট্রীয় খাবারের স্বাদ নিলেন স্টিভ স্মিথ - স্টুয়ার্ট ব্রড সলমনের বাড়ির সামনে গুলি, মহারাষ্ট্র পুলিশের দাবি, 'রাজ্যের বাইরে থেকেই...' আকাশে মিলেছে শিব ও শক্তির সন্ধান! প্রকাশ্যে মিল্কিওয়ের অজানা রহস্য হুবহু দেখতে শ্রদ্ধার মতো! IPL ম্যাচের ফাঁকে ভাইরাল মেয়েটি, দেখে কী বললেন নায়িকা পাকিস্তানের লাহোরে সরবজিৎ সিংয়ের হত্যাকারীকে গুলি করে খুন, আততায়ী কে?

Latest IPL News

মুম্বইতে মহারাষ্ট্রীয় খাবারের স্বাদ নিলেন স্টিভ স্মিথ - স্টুয়ার্ট ব্রড ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ? চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.