বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranveer Singh: অঙ্কতে গোল্লা নয়, সোজা মাইনাস মার্কিং! রণবীরের কথা শুনে ক্ষুব্ধ নেটিজেনরা, লিখলেন, 'ভুল বার্তা দিচ্ছেন'

Ranveer Singh: অঙ্কতে গোল্লা নয়, সোজা মাইনাস মার্কিং! রণবীরের কথা শুনে ক্ষুব্ধ নেটিজেনরা, লিখলেন, 'ভুল বার্তা দিচ্ছেন'

অঙ্কতে গোল্লা নয়, সোজা মাইনাস মার্কিং! রণবীরের কথা শুনে ক্ষুব্ধ নেটিজেনরা

Ranveer Singh on Maths: অঙ্কতে ডাঁহা ফেল করেছিলেন রণবীর! পেয়েছিলেন মাইনাস মার্কিং! কিন্তু কেন? রকি অউর রানি কি প্রেম কাহানির প্রচারে এসে কী বললেন নায়ক?

স্কুলে আমরা অনেকেই অঙ্কে ভয় পেতাম। একটু এড়িয়ে চলতাম বলা চলে। কিন্তু জানেন কি রণবীর সিং-ও সেই একই দলে পড়েন? হ্যাঁ, সম্প্রতি তিনি এমনটাই জানালেন। রকি অউর রানি কি প্রেম কাহানি ছবির প্রচারে গিয়ে অভিনেতা তাঁর এবং অঙ্কের সমীকরণের কথা প্রসঙ্গে বলেন তিনি একবার অঙ্কে ফেল তো করেই ছিলেন, পাশাপাশি শূন্য নয় শাস্তি হিসেবে মাইনাস মার্কিং পেয়েছিলেন। কিন্তু অভিনেতার এই কথা নেট পাড়ার অনেকেই মোটেই খুশি হতে পারেননি, বরং বেশ বিরক্ত।

এদিন করণ জোহর পরিচালিত রকি অউর রানি কি প্রেম কাহানি ছবিটির প্রচারে অল হোয়াইট পোশাক পরে এসেছিলেন অভিনেতা। তিনি এরপর মাইক ধরে দর্শকদের উদ্দেশ্যে বলেন, 'আপনাদের মধ্যে কি এমন কেউ আছেন যিনি ১০০ তে শূন্যেরও কম পেয়েছেন?' এই প্রশ্ন করেই তিনি বলেন, 'আমি পেয়েছি। আমি একটা বড়সড় গোল্লা পেয়েছিলাম অঙ্ক পরীক্ষায়। এমনই ১০০ -তে ০ পেয়েছিলাম। তার সঙ্গে মাইনাস ১০ যোগ হয়েছিল কথা বলার শাস্তি হিসেবে।' ছোটবেলার কথা মনে করে হেসে ফেলেন অভিনেতা।

তবে নেট পাড়ার অনেকেই তাঁর এই কথায় বেশ বিরক্ত হয়েছেন। এক ব্যক্তি লেখেন, 'সফল হওয়ার পর এসব অনেক কিছুই বলা যায়। কিন্তু এটা আদতে ভীষণই লজ্জাজনক।' আরেকজন লেখেন, 'আপনি ছাত্রদের ভুল বার্তা দিচ্ছেন কিন্তু।' কেউ কেউ আবার জানান তাঁরাও অভিনেতার দলেই পড়েন!

প্রসঙ্গত আগামী ২৮ জুলাই মুক্তি পেতে চলেছে রকি অউর রানি কি প্রেম কাহানি ছবিটি। করণ জোহর পরিচালিত এই ছবিতে রণবীরের বিপরীতে দেখা যাবে আলিয়া ভাটকে। এছাড়া এখানে আছেন ধর্মেন্দ্র, শাবানা আজমি এবং জয়া বচ্চন। বাংলার দুই অভিনেতা চূর্ণী গঙ্গোপাধ্যায় এবং টোটা রায়চৌধুরীকেও এই ছবিতে দেখা যেতে চলেছে। গল্পে ফুটে উঠবে পঞ্জাবি ছেলে এবং বাঙালি মেয়ের প্রেমের গল্প।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

জামনগরে হবে অনন্ত-রাধিকার প্রাক বিয়ের অনুষ্ঠান, সেখানে ১৪টি মন্দির গড়লেন নীতা অজিত মাইতি গ্রেফতার হতেই সন্দেশখালিতে জনরোষ আছড়ে পড়ল আরও ২ TMC নেতার বাড়িতে IND vs ENG: সবাই মাথা খাটাও- DRS নেওয়া নিয়ে সতীর্থদের কড়া নির্দেশ রোহিতের ‘সুইগি’র উপর বেজায় চটে! এক ডেলিভারি বয়কে মেরেই ফেলছিলেন রণিত রায়, কী ঘটেছে? ‘টাইগার’ অর্জুনের নামে পোস্টার বারাকপুরে, ‘জন্তু-জানোয়ার’ বলে কটাক্ষ TMC MLA-র ভ্যান ডাইকের একমাত্র গোল, চেলসিকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন লিভারপুল Makeup Tips: মেকআপ করার সময় এই বিষয়গুলো মাথায় রাখুন, নাহলেই ঘাঁটবে সাজ চালের জলে নাকি ত্বক ভালো থাকে! কথাটি কি আদৌ সত্যি? পুরোটা জেনে তবেই ব্যবহার করুন ৪ উইকেটে ১১২ থেকে ১৬৫ রানে অল-আউট অন্ধ্র, রুদ্ধশ্বাস জয়ে রঞ্জির সেমিফাইনালে MP সন্দেশখালির প্রতিবাদে বিজেপির ধরনায় 'না' কলকাতা পুলিশের, হাই কোর্টে সুকান্ত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.