বাংলা নিউজ > বায়োস্কোপ > মা হতে চলেছেন ‘রাণী রাসমণি’ খ্যাত এই জনপ্রিয় অভিনেত্রী! জোর জল্পনা টেলিপাড়ায়
জোর জল্পনা টলিপাড়ায়  
জোর জল্পনা টলিপাড়ায়  

মা হতে চলেছেন ‘রাণী রাসমণি’ খ্যাত এই জনপ্রিয় অভিনেত্রী! জোর জল্পনা টেলিপাড়ায়

  • অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য নাকি অন্তঃসত্ত্বা। তেমনই খবর টেলিপাড়ায়। 

দু-দিন আগেই মা হয়েছেন অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তী। মাস কয়েক ধরেই প্রিয়মের মা হওয়ার গুঞ্জন শোনা গেলেও মুখে কুলুপ এঁটেছিলেন প্রিয়ম, গত মাসেই মা হওয়ার গুঞ্জনে শিলমোহর দিয়েছিলেন নায়িকা। ফের গুড নিউজ টেলিপাড়ায়। শোনা যাচ্ছে, অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য নাকি অন্তঃসত্ত্বা। হ্যাঁ, শীঘ্রই মা হতে চলেছেন ‘করুণাময়ী রানি রাসমণি’ ধারাবাহিকের মা ভবতারিণী। 

প্রেগন্যান্সির জেরেই নাকি কাজ থেকে বিরতি নিতে চলেছেন তনুশ্রী। সেইকারণেই শীঘ্রই ‘করুণাময়ী রানি রাসমণি’তে খুব তাড়াতাড়ি বদলে যাবে মা ভবতারিণী। এই চরিত্রে তনুশ্রীর সাবলীল অভিনয় দর্শক মন জয় করে নিয়েছে, তাই মন ভালো করে দেওয়া খবরের মধ্যেও একটু বিষাদের সুর জড়িয়ে রয়েছে। তনুশ্রীর জায়গায় কে এই চরিত্রে অভিনয় করবেন তা এখনও ঠিক হয়নি।

তনুশ্রীর বরও টেলিভিশন ইন্ডাস্ট্রির পরিচিত মুখ। পরিচালক শমীক বোসের সঙ্গেই সাত পাকে বাঁধা পড়েছিলেন এই টেলি অভিনেত্রী। গত মাসেই ধুমধাম করে বরের জন্মদিন সেলিব্রেট করতে দেখা গিয়েছিল তনুশ্রীকে। 

‘করুণাময়ী রাণী রাসণমণি’ ছাড়াও জি বাংলারই অপর ধারাবাহিক ‘কি করে বলব তোমায়’তেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তনুশ্রী। মা হওয়ার গুঞ্জন নিয়ে অবশ্য আনুষ্ঠানিকভাবে কিছু জানাননি তনুশ্রী। 

বন্ধ করুন