বাংলা নিউজ > বায়োস্কোপ > Serial Update: দুই বোনের এক বর! উঠছে না মিঠিঝোরার টিআরপি, খবর আসছে নতুন নায়ক, শৌর্য-র মুখ বদল?

Serial Update: দুই বোনের এক বর! উঠছে না মিঠিঝোরার টিআরপি, খবর আসছে নতুন নায়ক, শৌর্য-র মুখ বদল?

মিঠিঝোরা সিরিয়ালে আসছে নতুন হিরো।

নিজের হবু বরের সঙ্গে বিয়ের মণ্ডপেই মেজো বোন নীলুকে বিয়ে দিয়ে দেয় রাই। আপাতত বেশ ত্রিকোণ প্রেমের আবহ মিঠিঝোরাতে। তাও কম টিআরপি। এবার আনা হচ্ছে নতুন নায়ক জি বাংলার এই মেগায়। 

শুরু থেকেই মিঠিঝোরা ধারাবাহিক নিয়ে দর্শকদের উন্মাদনা ছিল তুঙ্গে। আর যার বড় কারণ ছিল আরাত্রিকা মাইতি আর দেবাদৃতা বসু। দুজনেই সিরিয়ালের জগতের নামী হিরোইন। তিন বোনের গল্প দেখাচ্ছে এই ধারাবাহিক। রাই, নীলু আর স্রোত। তাঁদের একটি দাদাও রয়েছে, যদিও সে কোনও এক আঘাতে পায়ে চোট পেয়ে এখন পঙ্গু। হুইল চেয়ারই তাঁর সর্বক্ষণের সঙ্গী। 

এই বাড়ির আয়ের একমাত্র উৎস, পরিবারের কর্তা মারা যায় তার বড় মেয়ের বিয়ের দিনে। আর তাই রাই (আরাত্রিকা) নিজে বিয়ে না করে, নিজের প্রেমিকের সঙ্গে বিয়ে করতে পাঠিয়ে দেয় মেজো বোন নীলুকে (দেবাদৃতা)। আর নীলুও বিয়ের পর বর শৌর্য বলতে অজ্ঞান। বরের ভালোবাসা পেতে মরিয়া সে, দিদিকেই আপমান করছে। 

আরও পড়ুন: ‘এভাবে বিশ্বাসঘাতকতা…’! ২৭ বছরের ছোট, কাঞ্চনের ৩ নম্বর বউ, মন ভাঙল শ্রময়ীর

তবে, এমন গল্প দেখিয়েও টিআরপি তালিকায় উঠতে পারছে না মিঠিঝোরা। বিপরীতে স্টার জলসার অনুরাগের ছোঁয়া থাকায় মাথা তোলা মুশকিলও। এক সময় টানা টপার হত অনুরাগের ছোঁয়া। একাধিক ধারাবাহিক এই স্লটে এসে হয় বন্ধ হয়েছে, নয়তো রাতারাত স্লট হারিয়েছে। তবে মিঠিঝোরা প্রায় প্রতি সপ্তাহেই আনছে সাড়ে চারের উপর টিআরপি।

আর এবার আসছে মিঠিঝোরা ধারাবাহিকে নতুন হিরো। তবে শৌর্য অর্থাৎ সপ্তর্ষি রায়কে সরানো হচ্ছে না। বরং রাই-নীলুর ছোট বোন স্রোতের নায়ক হয়ে আসছে সে। স্রোতের চরিত্রে এখন দেখা যাচ্ছে স্বপ্নীলা চক্রবর্তীকে। শেষ এক্কা দোক্কায় দেখা মিলেছিল তাঁর। আর খবর স্বপ্নীলার নায়ক হচ্ছেন মৈনাক ঢোল। যাকে শেষ দেখা গিয়েছে আকাশ আটের সিরিয়াল মিষ্টুতে। 

আরও পড়ুন: অস্কারের মঞ্চে নগ্ন হলেন জন সিনা, কেন এত বড় অ্যাওয়ার্ড শো-তে এমন কাণ্ড ঘটালেন!

মৈনাকের চরিত্রের নাম সার্থক। শৌর্যর পরিবারেরই কোনও ছেলে হবে সে। আর চরিত্রটি পজিটিভ। আশা করা যাচ্ছিল, রাইয়ের হিরোই নাকি আগে আসবে সিরিয়ালে। কিন্তু এখন খবর আসছে, আরও কিছুদিন রাই-কে সিঙ্গেলই দেখানো হবে। যাতে অন্তত শৌর্য আর নীলাকে নিয়ে যে ত্রিকোণ প্রেমের আবহ তৈরি করা হয়েছে, তা টিকিয়ে রাখা যায়। 

মিঠিঝোরায় আপাতত দেখা যাচ্ছে, রাই সরে যেতে চায় বোন নীলু আর প্রাক্তন প্রেমিক শৌর্যের মাঝ থেকে। তাই সকলের সামনে সে ঘোষণা করেছে, বাবার মারা যাওয়াকে হাতিয়ার করে সে বিয়ে ভেঙেছে। তবে বিয়ে ভাঙার পিছনে ছিল তাঁর আরেকটা প্রেম। যা শৌর্যর সঙ্গে প্রেম করতে করতেই শুরু হয়েছিল। ওই যাকে বলে, ডবল ডেটিং। শুধু তাই নয়, রাই দাবি করেছে, শৌর্যর পারিবারিক কোনও সদস্যই নাকি তার গোপন প্রেমিক! 

আরও পড়ুন: ‘কীভাবে ঐশ্বর্য সহ্য করে’! মানসিক অবসাদ নিয়ে জয়ার ‘অমানবিক’ মন্তব্য, এমন কী বললেন

অর্থাৎ, এক বাড়িতেই আসবে ৩ বোন বিয়ে করে। সামনে বড় টুইস্ট আসছে গল্পে। যা নিসন্দেহে বাড়াবে মিঠিঝোরা-র টিআরপি। চাপে রাখবে অনুরাগের ছোঁয়াকে। আর এই টুইস্ট এনেও যদি টিআরপি না বাড়ে, তাহলে হয় অসমেয় বন্ধ নয়তো স্লট বদল!

 

বায়োস্কোপ খবর

Latest News

USA বনাম South Africa ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? ২০ দিন পর থেকে সদয় হবেন রাহু! দারুণ সময় আসবে এই রাশিগুলির জীবনে, কারা তারা ‘সি ক্রুজ’ চালু হবে দিঘায়! কী কী থাকবে? জগন্নাথ মন্দিরের উদ্বোধন কবে? সেজে উঠবে সন্তানকে চকোলেট সিরাপ খাওয়াচ্ছেন? দেখুন এই ভিডিয়ো, ঘিন ঘিন করবে গোটা শরীর ৫ ঘণ্টা ধরে ইডির জেরা,সিজিও থেকে বেরিয়ে জোড় হাতে ঋতুপর্ণা! বললেন-'সহযোগিতা…..' মুসলিম পাত্রকে বিয়ে, সোনাক্ষীকে সাবধান করলেন ‘ভুক্তভোগী’ স্বরা, কী বললেন? ‘‌সিট তো আমরা জিতে বসেই আছি’‌, মনোনয়ন জমা দিয়েই আত্মবিশ্বাসী বাগদার মধুপর্ণা WODI-তে ভারতের হয়ে সব থেকে বেশি সেঞ্চুরি, মিতালি রাজের রেকর্ড ছুঁলেন মন্ধনা স্বাস্থ্য এবং স্বাদের প্রতিশ্রুতি দিয়ে কলকাতার বাজারে এল নতুন স্ন্যাকস সূর্যর বুধের গৃহে গমন, ৫ রাশির জীবনে বাড়বে জটিলতা, আসতে পারে অর্থকষ্ট

T20 WC 2024

'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.