বাংলা নিউজ > বায়োস্কোপ > Kartik Aryan: ভুল ভুলাইয়ার সাফল্য মাথা ঘুরিয়ে দিয়েছে কার্তিকের, এত টাকা চাইছেন সিনেমা করতে!

Kartik Aryan: ভুল ভুলাইয়ার সাফল্য মাথা ঘুরিয়ে দিয়েছে কার্তিকের, এত টাকা চাইছেন সিনেমা করতে!

পারিশ্রমিক বাড়িয়ে দিয়েছেন কার্তিক! (Sunil Khandare)

Kartik Aryan Fee Hike: খবর অনুসারে ভুল ভুলাইয়া ২-এর সাফল্যে এতটাই খুশি কার্তিক যে নিজের পারিশ্রমিক এক ধাক্কায় অনেকটাই বাড়িয়ে নিয়েছেন। 

কেরিয়ারের বেশ ভালো সময়তেই এখন আছেন কার্তিক আরিয়ান। ২০২২ সালে সবচেয়ে বেশি ব্যবসা করা হিন্দি ছবির তালিকায় দ্বিতীয় নম্বরে আছে ‘ভুল ভুলাইয়া ২’। ছবিটা ২১৭.৯০ কোটি ঘরে তুলেছিল দেশ থেকে। এর আগে রয়েছে ‘দ্য কাশ্মীর ফাইলস’, যার আয় ছিল ২৮০.৮০ কোটি। আসলে যখন বড় বড় হিন্দি সিনেমা মুখ থুবরে পড়েছিল বলিউডে, তখনই কামাল করে যআন কার্তিক। কঙ্গনার ‘ধকড়’-এর সঙ্গে একইদিনে মুক্তি পেয়েছিল ছবিখানা। ‘ধকড়’ যেখানে টেনেটুনে ১০ কোটিও আয় করেনি। 

আরও পড়ুন: হাই হিল পরে লেজেগোবরে, ব্যালেন্স হারিয়ে ছোট পোশাকে যা করল উরফি, Video Viral

আর মিড-ডের খবর অনুসারে ভুল ভুলাইয়া ২-এর সাফল্যে এতটাই খুশি কার্তিক যে নিজের পারিশ্রমিক এক ধাক্কায় অনেকটাই বাড়িয়ে নিয়েছেন। এমনকী যে সমস্ত প্রযোজক বা পরিচালক তাঁর কাছে ছবির অফার নিয়ে আসছেন তাঁদের কাছে অনেক বেশি টাকা চাইছেন। 

আরও পড়ুন: মেয়েদের মারে, ওকে পুজো করা বন্ধ করুন, বিস্ফোরক সলমনের প্রাক্তন সোমি আলি

শুধু এই নয়, ‘ফ্রেডি’-র নির্মাতাদের কাছে অভিনেতা এমন অনুরোধও করেছেন যাতে তাঁরা ছবিখানা সঙ্গে সঙ্গে ওটিটি-তে না ছাড়ে। এতে নাকি প্রভাব পড়বে তাঁর বক্সঅফিসে। ভুল ভুলাইয়া দিয়ে যে ট্রেন্ড তিনি তৈরি করেছেন তা যেন নষ্ট না হয় এই ভয়ে। এমনকী কার্তিকের ইচ্ছে ‘শেহজাদা’ মুক্তি পাক, যা অল্লু অর্জুনের হিট তেলেগু ছবির হিন্দি রিমেক। 

আরও পড়ুন: কাঠপুতলির ট্রেলারে দেশভক্তির সুড়সুড়ি অক্ষয়ের! হবেন পুলিশ, ধরবেন সিরিয়াল কিলার

প্রসঙ্গত, দিনকয়েক আগে নেভির জাহাজে গোটা একদিন কাটিয়ে এসে সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি আর ভিডিয়ো শেয়ার করে নিয়েছিলেন কার্তিক। কিছু ছবিতে দেখা গেল বেশ গম্ভীর মুখ করে হাতে বন্দুক নিয়ে অন্যান্য় আর্মড অফিসারদের সঙ্গে ছবির জন্য পোজ দিয়েছেন। একটা ভিডিয়োতে তাঁকে ভাঙ্গরা নাচ করতেও দেখা যায়। অফিসারদের সঙ্গে টাগ অফ ওয়ার সমেত খেললেন একাধিক খেলা। এমনকী ভিডিয়ো গেমসও। আরেকটা ভিডিয়োতে দেখা গেল রুটি মেকিং মেশিন দেখে বেশ অবাক আর চমক পেয়েছেন তিনি। সবার সঙ্গে গলা মিলিয়ে ‘ভারত মাতা কি জয়’-ও বললেন অন্য ভিডিয়োতে। নেভি অফিসারদের ‘আসল হিরো’ বলতেও শোনা গেল তাঁকে।

 

বন্ধ করুন