বাড়ি > বায়োস্কোপ > 'গ্রেফতার হতে তৈরি রিয়া, আগাম জামিনের আবেদন করা হয়নি' বললেন অভিযুক্তর আইনজীবী
রিয়া চক্রবর্তী  (PTI)
রিয়া চক্রবর্তী  (PTI)

'গ্রেফতার হতে তৈরি রিয়া, আগাম জামিনের আবেদন করা হয়নি' বললেন অভিযুক্তর আইনজীবী

  • সুশান্ত মামলায় মাদককাণ্ডে আজ এনসিবির জিজ্ঞাসাবাদের মুখে রিয়া চক্রবর্তী। 

গ্রেফতারির জন্য প্রস্তুত রিয়া চক্রবর্তী। রবিবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর প্রশ্নের মুখে পড়বার আগে এমনই চাঞ্চল্যকর মন্তব্য করলেন সুশান্ত মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীর আইনজীবী সতীশ মানেসিন্ধে। শুধু তাই নয়, রিয়ার তরফে কোনও সময়ই আগাম জামিনের আবেদন জানানো হয়নি বললেন রিয়ার আইনজীবী। 

সতীশ মানেসিন্ধে বলেন, 'রিয়া গ্রেফতার জন্য প্রস্তুত কারণ এখানে ডাইনির খোঁজ চলছে। যদি কাউকে ভালোবাসা অপরাধ হয় তাহলে নিজের ভালোবাসার জন্য ফল ভোগ করতে তৈরি রিয়া। যেহেতু ও নির্দোষ তাই এখনও পর্যন্ত কোনও আদালতে আগাম জামিনের জন্য আবেদন জানাননি রিয়া, বিহার পুলিশ, সিবিআই, ইডি এবং এনসিবিতে ওর বিরুদ্ধে দায়ের মিথ্যা মামলায়।

এনসিবির দফতরের জন্য রওনা দিলেন রিয়া (ছবি সত্যব্রত ত্রিপাঠি, হিন্দুস্তান টাইমস)
এনসিবির দফতরের জন্য রওনা দিলেন রিয়া (ছবি সত্যব্রত ত্রিপাঠি, হিন্দুস্তান টাইমস)

সুশান্তের মৃত্যু মামলার তদন্তে নেমে মাদক যোগের হদিশ পেয়ে শুক্রবার রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক চক্রবর্তী এবং সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে শুক্রবার গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। ৯ সেপ্টেম্বর পর্যন্ত এনসিবির হেফাজতে পাঠানো হয়েছে তাঁদের। গতকাল রাতে গ্রেফতার হন সুশান্তের পরিচালক দীপেশও। আর রবিবার এনসিবির ম্যারাথন জেরার মুখে রিয়া চক্রবর্তী। আজ সকালেই রিয়ার বাড়িতে সমন পৌঁছে দেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। আর কিছুক্ষণের মধ্যে এনসিবির দফতরে পৌঁছাবেন রিয়া।

শনিবার শৌভিক চক্রবর্তীর গ্রেফতারির গ্রেফতারির পর একটি বিবৃতি জারি করেন রিয়ার বাবা ইন্দ্রজিত্ চক্রবর্তী। তিনি বলেন, ‘অভিনন্দন ভারত, আপনারা আমার ছেলেকে গ্রেফতার করেছেন। আমি নিশ্চিত যে এরপরই তালিকায় আছে আমার মেয়ে এবং তারপর কে আছে, তা আমি জানি না। আপনারা খুব সুন্দরভাবে একটি মধ্যবিত্ত পরিবারকে ধ্বংস করে দিয়েছেন। যদিও বিচারের জন্য অবশ্য সবকিছু ন্যায়সঙ্গত। জয় হিন্দ।’

বন্ধ করুন