বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনায় মারা গেলেন রিয়া চক্রবর্তীর কাকা, ইনস্টায় শোকপ্রকাশ অভিনেত্রীর
রিয়া চক্রবর্তী। (ছবি-ইনস্টাগ্রাম)

করোনায় মারা গেলেন রিয়া চক্রবর্তীর কাকা, ইনস্টায় শোকপ্রকাশ অভিনেত্রীর

  • করোনায় প্রাণ হারালেন রিয়ার কাকা কর্নেল সুরেশ কুমার। 

কোভিডের দ্বিতীয় ঢেউ ক্রমশ জটিল আকার নিচ্ছে। দেশের নানা প্রান্ত থেকে মৃত্যুর খবর আসছে প্রতিনিয়ত। হাসপাতালে শয্যার অভাব, অক্সিজিনের অভাব, করোনা চিকিৎসার জন্য প্রয়োজনীয় ওযুধের অভাব মানুষকে আরও সন্ত্রস্ত করে তুলেছে। এবার কোভিডের থাবা বাঙালি অভিনেত্রী রিয়া চক্রবর্তীর পরিবারে। করোনা সংক্রমণের কারণে মৃত্যু হল রিয়ার কাকার। অভিনেত্রী নিজেই সে খবর জানালেন নিজের সোশ্যাল সাইটে। 

রিয়ার কাকা অর্থাৎ কর্নেল সুরেশ কুমার ১ মে মারা গিয়েছেন। ইনস্টায় তাঁর একটি ছবি শেয়ার করে রিয়া লিখেছেন, ‘কর্নেল সুরেশ কুমার। একজন খ্যাতনামা অর্থপেথিক সার্জেন, একজন সম্মানীয় অফিসার, একজন ভালো বাবা ও সবার শেষে আমার দেখা অন্যতম ভালো মানুষ… সুরেশ আঙ্কল তুমি আসল জীবনের নায়ক। করোনা তোমায় নিয়ে গেলেও তোমার স্মৃতি চিরন্তন। তোমাকে স্যালুট জানাই।’

এর আগে যারা করোনায় প্রথম সারিতে থেকে লড়াই করছেন, তাঁদের সম্মান জানিয়েছিলেন রিয়া। নিজের ইনস্টা স্টোরি সমস্ত কোভিড যোদ্ধাদের ধন্যবাদ জানিয়েছিলেন তিনি। এমনকী, করোনায় প্রয়োজনে সোশ্যাল মিডিয়ায় সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার কথা জানিয়েছিলেন। 

ইনস্টাগ্রাম স্টোরিতে রিয়া লিখেছিলেন, ‘কঠিন সময়ে একজোট হওয়ার প্রয়োজন রয়েছে, নিজের সাধ্য মতো সকল মানুষের পাশে থাকুন, ছোট অথবা বড় সাহায্যের বিচার করবেন না, সাহায্য সবসময়ই মূল্যবান.. আমাকে ডিএম (ডিরেক্ট মেসেজ) করুন যে কোনও প্রয়োজনে, সম্ভব হলে আমি নিশ্চয়ই সাহায্য করব। নিজের সেরাটা দিয়ে চেষ্টা করব… ভালো থাকুন..সহমর্মী হন। ভালোবাসা এবং অনেক শক্তির প্রার্থনা’।

বন্ধ করুন