বাংলা নিউজ > বায়োস্কোপ > Riddhima Kapoor Sahni: শেষ মুহূর্তে ফোন করেছিলেন ঋষি কাপুর! ফোন তুলতে পারেননি, সেই আক্ষেপ আজও রয়েছে ঋদ্ধিমার

Riddhima Kapoor Sahni: শেষ মুহূর্তে ফোন করেছিলেন ঋষি কাপুর! ফোন তুলতে পারেননি, সেই আক্ষেপ আজও রয়েছে ঋদ্ধিমার

ঋষি কাপুরের ফোন তুলতে না পারার আক্ষেপ আজও রয়েছে ঋদ্ধিমা কাপুর সাহানির

Riddhima Kapoor Sahni-Rishi Kapoor: ঋষি কাপুর সম্পর্কে কথা বলতে গিয়ে, ঋদ্ধিমার স্বামী ভারত সাহনি জানিয়েছেন, কিংবদন্তি অভিনেতা শেষ দিনগুলিতেও শুধুমাত্র ক্যামেরার মুখোমুখি হতে এবং সিনেমা করতে চেয়েছিলেন। এমনকি যখন তিনি নিউইয়র্কে হাসপাতালে ছিলেন, তখনও তাঁর মাথায় শুধু সিনেমা নিয়েই চলত।

বলিউডের অন্যতম সেরা অভিনেতা ছিলেন প্রয়াত ঋষি কাপুর। শেষ বয়সে ক্যানসারে ভুগে মারা যান অভিনেতা। সদ্য এক সাক্ষাৎকারে ঋষি-কন্যা ঋদ্ধিমা কাপুর সাহনি এবং জামাই ভরত সাহনি অভিনেতার সবচেয়ে কঠিন সময়ের কথা বলেছেন।

ঋষি কাপুর সম্পর্কে ঋদ্ধিমা-ভরত

গালাটা প্লাসের সঙ্গে কথা বলতে গিয়ে, ঋদ্ধিমা এবং ভরত ঋষি কাপুরের শেষ দিনগুলির কথা স্মরণ করেছেন। ঋষি কাপুর সম্পর্কে কথা বলতে গিয়ে, ঋদ্ধিমার স্বামী ভারত সাহনি জানিয়েছেন, কিংবদন্তি অভিনেতা শেষ দিনগুলিতেও শুধুমাত্র ক্যামেরার মুখোমুখি হতে এবং সিনেমা করতে চেয়েছিলেন। এমনকি যখন তিনি নিউইয়র্কে হাসপাতালে ছিলেন, তখনও তাঁর মাথায় শুধু সিনেমা নিয়েই চলত। প্রায়শই নাকি প্রশ্ন করতেন, তিনি আবার সিনেমা করতে পারবেন কিনা বা লোকেরা তাঁকে তাঁদের ছবিতে কাস্ট করবে কিনা। তিনি যে ছবিগুলো শুরু করেছিলেন সেগুলো শেষ করতে পারবেন কিনা তা নিয়েও চিন্তিত ছিলেন।

আরও পড়ুন: ক্ষয়ে গিয়েছিল নিতম্বের হাড়, এরপরই বানান ৬ প্যাক অ্যাবস, ফিটনেস জার্নি কেমন ছিল লেখক ওয়ারিকুর

ঋষির শেষ ছবি ‘শর্মাজি নমকিন’

ঋষি কাপুরের শেষ ছবি ‘শর্মাজি নমকিন’-এর শ্যুটিংয়ের দিনগুলোর কথা স্মরণ করে ঋদ্ধিমা জানিয়েছেন, যখন তিনি চিকিৎসকদের তত্ত্বাবধানে ছিলেন, তিনি ব্যঙ্গ করে অনেক কথা বলেছেন। পুরো পরিবার চেয়েছিল তিনি আরাম করুক, তবে সেই সময় তিনি দিল্লিতে শ্যুটিং করেছেন এবং রাস্তার খাবার উপভোগ করেছেন।

আরও পড়ুন: ‘মা’ হিসেবে ইতিহাস গড়লেন, বাংলাদেশের প্রথম মহিলা হিসেবে সন্তানের পূর্ণ অভিভাবকত্ব পেলেন বাঁধন

লকডাউনের কারণে ঋদ্ধিমা বাবার সঙ্গে দেখা করতে পারেননি

ঋদ্ধিমা সাহনি আরও বলেছেন, বাবা যখন মারা যান তখন তিনি দিল্লিতে ছিলেন এবং শেষ মুহূর্তে বাবার সঙ্গে থাকতে পারেননি। লকডাউনের কারণে তাকে ভ্রমণের জন্যও বিশেষ অনুমতি নিতে হয়েছে। অন্ত্যেষ্টিক্রিয়ার পরেই তিনি এসেছিলেন। তিনি ফেসটাইমের মাধ্যমে মৃত্যুর বিষয়ে অবহিত হওয়ার কথা স্মরণ করেন।

আরও পড়ুন: ‘ভাবতেই পারিনি..', পদ্মশ্রী পেয়ে আপ্লুত ভাওয়াইয়া শিল্পী গীতা রায় বর্মণ, দিদিকে শোনালেন গান শেখার গল্প

মৃত্যুর দু'দিন আগে মেয়েকে ফোন করেছিলেন

আবেগময় মুহূর্তের কথা জানিয়ে ঋদ্ধিমা বলেছেন, মৃত্যুর দুদিন আগে তাঁকে ফোন করেছিলেন তাঁর বাবা। কিন্তু তিনি ফোনটা ধরতে পারেননি। তাঁর কথায়, ‘বাবা আমাকে একটা মিসড কল দিয়েছিল, সেটা এখনও আমার ফোনে আছে। এটাই ছিল আমার কাছে তাঁর শেষ মিসড কল এবং আমি ভেবেছিলাম… আমি যদি সেই ফোনটা ধরতাম। এরপর আর তিনি  কোনও কথা বলতে পারেননি। কারণ তিনি হাসপাতালে ছিলেন এবং আমি এখনও সেই মিস কলটি সংরক্ষণ করে রেখেছি। আমি একটি স্ক্রিনশট নিয়েছিলাম এভাবেই সেই মিস-কলটা রয়ে গিয়েছে। কারণ ওটাই শেষবার আমার সঙ্গে কথা বলার জন্য আমাকে ফোন করেছিল। পরে তাঁকে ফোন করি কিন্তু তিনি আর কথা বলতে পারেননি’।

 

বায়োস্কোপ খবর

Latest News

রেমাল বিদায়ে বাংলায় কি কমবে বৃষ্টি? জুনের শুরুতেই ফের ভাসতে পারে কলকাতা ‘আমি রূপকথার গল্পের খারাপ সৎ মা নই…’, জাভেদের প্রথম স্ত্রীকে নিয়ে অকপট শাবানা WhatsApp-এ ভুল ভয়েস নোট পাঠিয়ে ফেলেছেন? জানুন পাঠানোর আগে কীভাবে শুনবেন সেটি লাইনচ্যুত লোকাল ট্রেন, মঙ্গল সকালে ব্যাহত রেল পরিষেবা, এখন কী পরিস্থিতি? বর্ডার-গাভাসকর ট্রফির আগে অস্ট্রেলিয়ায় এ-দলের ২টি ম্যাচ খেলবে ভারত- দেখুন সূচি 'মোদী চিনের সঙ্গে ডিসকো করছেন',প্রধানমন্ত্রীর 'মুজরা' মন্তব্যের প্রসঙ্গে ওয়াইসি ষষ্ঠীতে বাংলায় কত আসন জিতবে BJP? রাজ্যে দলের ফল নিয়ে যোগ-বিয়োগ করে যা বললেন শাহ… সরকারি শিক্ষকদের প্রাইভেট টিউশন বন্ধে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে ৮ সপ্তাহ সময় বিষ্ণুপুরে স্ট্রংরুম থেকে EVM বদলের চেষ্টার অভিযোগ, রিপোর্ট তলব করল কমিশন কমবে ওজন, বাড়বে রোগ প্রতিরোধ ক্ষমতা! জেনে নিন মৌরির বহু গুণ

Latest IPL News

‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.