বাংলা নিউজ > বায়োস্কোপ > Rimjhim Mitra: মাথা ভরা সিঁদুর, রাতারাতি বিয়ে করে নিলেন রিমঝিম মিত্র, তাও আবার চৈত্র মাসে!

Rimjhim Mitra: মাথা ভরা সিঁদুর, রাতারাতি বিয়ে করে নিলেন রিমঝিম মিত্র, তাও আবার চৈত্র মাসে!

এভাবে চুপিচুপি বিয়ে করে নিলেন রিমঝিম মিত্র?

বউ-এর সাজে ছবি শেয়ার করলেন রিমঝিম মিত্র। কার গলায় মালা দিলেন তিনি। বিয়েটা সত্যি হয়েছে নাকি সবই কৌতূক?

শনিবার সকাল-সকাল নিজের বিয়ের খবর দিলেন টিভি অভিনেত্রী রিমঝিম মিত্র। কনের সাজে ছবি শেয়ার করে নিলেন সোশ্যাল মিডিয়ায়। যদিও সেই ছবির ক্য়াপশনে কিচ্ছু লেখেননি। হ্যাশট্যাগে শুধু জুড়ে দিয়েছেন ‘ম্যারেড’ আর ‘নিউ বিগিনিংস’। এহেন ছবি দেখে নেট-নাগরিকদের চক্ষুস্থির। চৈত্র মাস তো বাঙালির মল মাস, এমন মাসে কীভাবে হল বিয়েটা?

মাথায় শোলার মুকুট, টিকলি। সিঁথি আর কপালে সিঁদুর। কপালে লাল টিপের চারপাশে সাদা রঙের কলকে। চোখে কাজল, লাইনার। চুলে বেলি ফুলের মালা। নাকে নোলক। সঙ্গে সোনার গয়না আর লাল বেনারসি এখন প্রশ্ন কাকে বিয়ে করলেন রিমঝিম? মানে বিয়েটা সত্যি হয়েছে তো? নাকি স্রেফ করলেন এপ্রিল ফুল! লাজবন্তী রায়, র‌্যাচেল হোয়াইট, রানা সরকার থেকে শুরু করে ইন্ডাস্ট্রির অনেকেই বিভ্রান্ত। নেটপাড়াও জমিয়ে মজা নিল গোটা ব্যাপারটায়। আরও পড়ুন: আম্বানিদের অনুষ্ঠানে সারল্য দিয়ে মন কাড়ল ঐশ্বর্য-কন্যা আরাধ্যা, ট্রোল কেন হল?

রিমঝিমের ছবিতে একজন কমেন্ট করলেন, ‘চৈত্র মাসে কে বিয়ে করে? হিন্দুদের তো হয় না।’ তার জবাবে অভিনেত্রী লিখলেন, ‘হয়’। আরেকজন কমেন্ট করেছেন, ‘যাই বলো না কেন, তোমার বিয়েতে মটন কষাটা অসাম ছিল। আজ আর ব্রেকফাস্ট করুম না।’ তৃতীয়জন লিখলেন, ‘সিরিয়ালের ছবি দিয়ে এপ্রিল ফুল করা হচ্ছে। বুঝতে পেরেছি হুমমমমমমমম।’ আরও পড়ুন: হবু স্ত্রী ঐন্দ্রিলার জন্মদিনে বিশেষ উপহার এল অঙ্কুশের থেকে! কী দিলেন বান্ধবীকে?

একসময় রিমঝিম চুটিয়ে কাজ করেছেন বাংলা ধারাবাহিকে। তাঁকে শেষবার 'কৃষ্ণকলি' ধারাবাহিকে দেখা গিয়েছিল। মাঝে 'তিতলিতে'ও কাজ করেছেন। রুপোলি পরদায় ক্রস কানেকশন, পাগলু ২, যুগ যুগ জিও, জিও পাগলা-র মতো সিনেমা করেছেন। বর্তমানে ভারতীয় জনতা পার্টির একজন সদস্য। ভোটের প্রচারে সক্রিয়ভাবে অংশও নেন।

শেষ তাঁকে দেখা গিয়েছে কালার্স বাংলায় ২০২২ সালের মহালয়ার অনুষ্ঠানে। যেখানে দেবী দুর্গা হয়েছিলেন ঋতুপর্ণা।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল ঠুকঠুক করে খেলে শতরান! রুটকে সেরা ক্রিকেটারের তকমা ব্যাজবলের ঢাক পেটানো ইংরেজের ব্যাজবল জমানায় সব থেকে কম রান-রেটে লম্বা পার্টনারশিপ গড়ার নজির রুট-ফোকসের ‘‌সন্দেশখালির সমাধান হল আফস্পা’‌, এক্স হ্যান্ডেলে বিজেপিকে বড় পরামর্শ তথাগতর ছাবার সেটে গুরুতর আহত হন, এখন কেমন আছে ভিকির হাতের চোট? স্ত্রী সন্তানদের সঙ্গে লন্ডনে সময় কাটানোই উদ্দেশ্য, এখনই দেশে ফিরছেন না বিরাট মেট্রোর কাজ- ট্রায়ালের পরে চিংড়িঘাটায় ৭৫ দিনের ‘ব্লক’, এখন কোন পথে যাবে গাড়ি? ‘‌দিল্লির নির্দেশ, সন্দেশখালি ইস্যু জিইয়ে রাখতে হবে’‌, বিজেপিকে তুলোধনা কুণালের একের পর এক রাজ্যে আসন সমঝোতা চূড়ান্ত, এবার প্রচণ্ড গতি পেল ইন্ডিয়া জোট মার্চ মাসে পালিত হবে হোলি, জেনে নিন কেন গুরুত্বপূর্ণ এই উৎসব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.