বাংলা নিউজ > বায়োস্কোপ > Rituparna-Ms Dhoni: গোলাপি শহরে একফ্রেমে ধোনি-ঋতুপর্ণা, বঙ্গসুন্দরীর সঙ্গে কী করছেন মাহি?

Rituparna-Ms Dhoni: গোলাপি শহরে একফ্রেমে ধোনি-ঋতুপর্ণা, বঙ্গসুন্দরীর সঙ্গে কী করছেন মাহি?

একফ্রেমে ধোনি-ঋতুপর্ণা

Rituparna-Dhoni: জয়পুরে হাজির ঋতুপর্ণা, সঙ্গে প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ব্যাপারটা কী? 

টলিউডের অন্যতম ব্যস্ত নায়িকা তিনি। পঞ্চাশের গণ্ডি পার করেও এখনও দাপিয়ে বেড়াচ্ছেন টলিউড ইন্ডাস্ট্রি। ক্রিকেট তথা কেকেআরের প্রতি ঋতুপর্ণার টান কারুর অজানা নয়, তবে এবার চেন্নাই সুপার কিংস তারকা তথা প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির সঙ্গে ফ্রেমবন্দি হলেন এই টলি সুন্দরী। শনিবার ইনস্টাগ্রামে ধোনির সঙ্গে একটি ক্যানডিড ছবি শেয়ার করেন ঋতুপর্ণা। সেই ছবি ঘিরেই হইচই। কোথায় দেখা হল দুজনের? জয়পুরে এক প্রমোশন্যাল ইভেন্টে একফ্রেমে ধরা দিলেন দুজনে।

কথা হল দুজনের! (ছবি-ইনস্টাগ্রাম)
কথা হল দুজনের! (ছবি-ইনস্টাগ্রাম)

একটি ব্র্যান্ডের প্রচারের মুখ ঋতুপর্ণা ও ধোনি। একদিনের ঝটিকা সফরে গোলাপি শহরে বাজির ছিলেন দুজনে। ছবিতে দেখা গেল ঋতুপর্ণা কিছু কথা বলছেন, খুব মন দিয়ে মাথা নীচু করে সেটি শুনছেন মাহি। তবে কী কথা হল দুজনের? তার জবাব তো একমাত্র তাঁরাই জানেন!

অনুষ্ঠানে সোনালি জরির কাজ করা লাল রঙা লেহেঙ্গায় সেজেছিলেন ঋতুপর্ণা, সঙ্গে বেনারসি ওড়নায় ঝলমলে নায়িকা। খোলাচুল আর মানানসই মেকআপে অপরূপা টলি-কুইন। ধোনি অবশ্য একদম ক্য়াজুয়াল পোশাকে ধরা দিলেন। ব্লু ডেনিম এবং ফুলহাতা নীল রঙের সোয়েট টি-শার্ট ছিল মাহির পরনে।

রবিবার ভোরেই কলকাতায় ফিরেছেন ঋতুপর্ণা। এদিন বিকালে মোহরকুঞ্জে নায়িকার আসন্ন ছবি 'মহিষাসুর মর্দিনী'-র টিজার লঞ্চ রয়েছে, সেই অনুষ্ঠানেও হাজির থাকবেন তিনি। এই ছবি পরিচালনায় দায়িত্বে রয়েছেন রঞ্জন ঘোষ। এর আগে রঞ্জন ঘোষের পরিচালনায় ‘আহা রে’ ছবিতে অভিনয় করেছেন ঋতুপর্ণা।

আরও পড়ুন-প্রথমবার মহালয়ায় দেবী দুর্গা,ট্রোলিং থেকে শুভশ্রী-সোনামণিকে নিয়ে জবাব ঋতুপর্ণার

এদিন সোশ্যাল মিডিয়ায় মহালয়ার শুভেচ্ছাও ভাগ করে নিয়েছেন ঋতুপর্ণা। এই বছর প্রথমবার টেলিভিশনের পর্দায় দেবী দুর্গা হিসাবে দেখা গেল তাঁকে। কালার্স বাংলার 'দেবী দশমহাবিদ্যা'য় মা দুর্গা হিসাবে ধরা দিয়েছেন ঋতুপর্ণা।

এই বছর নায়িকার পুজোর প্ল্যান কী? হিন্দুস্তান টাইমস বাংলাকে অভিনেত্রী জানিয়েছেন- ‘কলকাতা, মুম্বই, সিঙ্গাপুর- সব মিলিয়ে মিশিয়ে পুজোর প্ল্যান। এই বছর মুম্বইয়ে একটা পুজোর ব্র‌্যান্ড অ‌্যাম্বাসাডর আমি, ওখানে যাব। কলকাতায় কয়েকটা অ‌্যাপিয়ারেন্স আছে। এইভাবেই কাটবে।’

বায়োস্কোপ খবর

Latest News

KKR-কে ফাইনালে তুলে ইতিহাস অধিনায়ক শ্রেয়সের, এমনটা পারেননি ধোনিও, হল আরও ৩ নজির রোজ সকালে এই খাবার খেলে হার্টের সমস্যা হবে উধাও '৩টের সময় হানা', এবার খড়গপুরে হিরণের আপ্তসহায়কের বাড়িতে ঘাটাল পুলিশ আসিনের জন্য একটি প্লেন স্ট্যান্ডবাই মোডে রেখেছিলেন অক্ষয়, কী সম্পর্ক ছিল দুজনের শিলিগুড়িতে রামকৃষ্ণ মিশনের জমি সিলে 'ডিকে' ছাপ, পুলিশের ভূমিকায় উঠছে প্রশ্ন প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে 'আসন সংখ্যা নেমে...', রামকৃষ্ণ মিশন ইস্যুতে মমতার 'পতন' দেখছেন দিলীপ ইউরো কাপের দল ঘোষণা করল পর্তুগালের, নজির গোড়ার সামনে ৩৯ বছর বয়সি রোনাল্ডো 'জানি না' বলেও রামকৃষ্ণ মিশনে হামলাকে 'পারিবারিক বিষয়' আখ্যা মমতার! দীর্ঘ কয়েক বছরের মামলা শেষে মাথায় হাত সরকারি কর্মীদের, বড় রায় সুপ্রিম কোর্টের

Latest IPL News

প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ আমাদের সামনে দ্বিতীয় কোয়ালিফায়ার রয়েছে- ঘুরে দাঁড়ানোর মন্ত্র জপছেন কামিন্স দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.