বাংলা নিউজ > বায়োস্কোপ > Prosenjit-Rituporna: ‘দেখলাম ঋতু নাক ডাকছে’,শটের মাঝে ঘুমিয়ে পড়েছিলেন নায়িকা! ফাঁস করলেন প্রসেনজিৎ
শ্যুটিং-এর গল্প ফাঁস

Prosenjit-Rituporna: ‘দেখলাম ঋতু নাক ডাকছে’,শটের মাঝে ঘুমিয়ে পড়েছিলেন নায়িকা! ফাঁস করলেন প্রসেনজিৎ

  • রোম্যান্টিক দৃশ্যের শ্যুটিং চলছিল। নায়ক প্রসেনজিৎ-এর পায়ের কাছে উবু হয়ে বসে পোজ দেওয়ার কথা ঋতুপর্ণার। হঠাৎ নায়ক দেখলেন ঋতুপর্ণা নাক ডাকছে!

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির আইকনিক জুটি ঋতুপর্ণা ও প্রসেনজিৎ। জুটি বেঁধে বাংলা সিনেপ্রেমিদের অজস্র সুপারহিট ছবি উপহার দিয়েছেন তাঁরা। উত্তম-সুচিত্রার পরে তাঁদের জুটিকেই বাংলার সবচেয়ে জনপ্রিয় জুটি বলে মনে করে সিনেপ্রেমীরা। অনস্ক্রিনে দুজনের রসায়ন এতটাই জমজমাট যে প্রসেনজিৎ-ঋতুপর্ণার প্রেম নিয়েও কম চর্চা হয়নি। একসঙ্গে পরপর প্রায় ৫০টির বেশি ছবিতে অভিনয় করেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা। কিন্তু মাঝে হঠাৎ-ই আলাদা হয় পথ। সেই অভিমান পর্ব নিয়েও কম রটনা নেই। তবে মন কষাকষি ভুলে ফের এক হন তাঁরা। সৌজন্যে শিবপ্রসাদ-নন্দিতা জুটির ‘প্রাক্তন’। এখন আবার আগের মতোই জমাটি তাঁদের বন্ধুত্ব।

সম্প্রতি জিৎ সঞ্চালিত ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে হাজির হবেন এই জুটি। রিয়েল লাইফ দম্পতিদের নিয়ে স্টার জলসার এই রিয়ালিটি শো। একদম শেষ পর্যায়ে এসে গিয়েছে ‘ইস্মার্ট জোড়ি’। সপ্তাহ শেষে ‘ইস্মার্ট জোড়ি’তে থাকছে বিশেষ পর্ব। যে এপিসোডের নাম দেওয়া হয়েছে ‘অমর সঙ্গী’। এই পর্বেই হাজির হচ্ছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটি। সঙ্গে থাকবে বিজেয়তা পণ্ডিতও। আশির দশকে সুপারহিট বাংলা ছবি ‘অমর সঙ্গী’তে প্রসেনজিৎ-এর নায়িকা ছিলেন তিনিই।

ইস্মার্ট জোড়ির মঞ্চে হাজির হয়ে বন্ধু এবং কো-স্টার ঋতুপর্ণাকে নিয়ে মজার তথ্য ফাঁস করলেন প্রসেনজিৎ। কথা প্রসঙ্গে নায়ক বলেন, রোম্যান্টিক নাচের দৃশ্যের শ্যুটিং চলছিল। ঋতুপর্ণার তাঁর পায়ের কাছে বসবার কথা ছিল, আচমকাই তিনি শুনতে পান ঋতুপর্ণা নাক ডাকছে। বুঝতে পারেন ক্লান্ত নায়িকা ঘুমিয়ে পড়েছেন।

প্রসেনজিৎ-এর এই কথা শুনে তো লজ্জায় লাল ঋতুপর্ণা। মজার ছলে প্রসেনজিৎ-কে মেরেও দেন তিনি। দুজনের এই কীর্তি দেখে হাসি চাপতে পারেননি জিৎ-ও। সকলেই হেসে ফেলেন। আগামী শনিবার সম্প্রচারিত হবে এই এপিসোড। প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটির আরও মজার কাহিনি এপিসোডের মারফত জানা যাবে তা বেশ স্পষ্ট।

খুব শীঘ্রই ফের জুটি বাঁধতে চলেছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা। সম্রাট শর্মার আগামী ছবি ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’। গত ১৪ই ফেব্রুয়ারি এই ছবির আনুষ্ঠানিক ঘোষণা সেরেছেন দুজনে। এই ছবি নিবেদন করবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত। ছবিতে দেখা যাবে নতুন মুখ। এই ছবিতে ক্যামিও চরিত্রে দুজনে অভিনয়ও করবেন, এমনটাই সম্ভাবনা। যদিও এই নিয়ে বিস্তারিত তথ্য মেলেনি।

 

বন্ধ করুন