বাংলা নিউজ > বায়োস্কোপ > Ritwick-Anirban-Ishaa: লন্ডনে ঋত্বিককে হত্যার চেষ্টা করেছেন ইশা? সত্যি খুঁজে বের করতে পারবেন কি অনির্বাণ

Ritwick-Anirban-Ishaa: লন্ডনে ঋত্বিককে হত্যার চেষ্টা করেছেন ইশা? সত্যি খুঁজে বের করতে পারবেন কি অনির্বাণ

জুটি বাঁধছেন ঋত্বিক, ইশা, অনির্বাণ

Ritwick-Anirban-Ishaa: জুটি বাঁধছেন ঋত্বিক চক্রবর্তী, ইশা। সঙ্গে আছেন অনির্বাণ চক্রবর্তীও। বিদেশে গিয়ে কোন রহস্যের জালে জড়াবেন তাঁরা?

বিদেশে মধুচন্দ্রিমায় গিয়ে দুর্ঘটনার কবলে ঋত্বিক চক্রবর্তী। যমে মানুষের টানাটানির পর সুস্থ হয়ে বেঁচে ফেরেন বটে। কিন্তু হারান তাঁর স্মৃতির অধিকাংশটাই। তবে তাঁর এতটুকু মনে আছে যে হানিমুন থেকে ফেরার সময় গাড়িতেই কেউ তাঁকে পিছন থেকে মাথায় আঘাত করেছিল। কিন্তু কে? তাঁর স্ত্রী? অর্থাৎ ইশা? সেই রহস্যের জাল ছিঁড়বেন দুঁদে পুলিশ অনির্বাণ চক্রবর্তী।

ভাবছেন এসব কী? সবটা ঘেঁটে গেল নিশ্চয়? বলছি, বলছি। আসলে সবটাই পর্দায় লন্ডনের প্রেক্ষাপটে জয়দীপ মুখোপাধ্যায় রহস্যের জাল বিছিয়েছেন নতুন ছবির জন্য। জুড়ে দিয়েছেন সম্পর্ককের টানাপোড়েন সহ নানা দিক। এ হেন গল্পে প্রবাসী বাঙালি জুটি হিসেবে ধরা দেবেন ঋত্বিক চক্রবর্তী এবং ইশা সাহা। অন্যদিকে পুলিশের চরিত্রে থাকবেন অনির্বাণ চক্রবর্তী। পরিচালক জয়দীপ মুখোপাধ্যায়ের এই ছবির নাম ‘অপরিচিত’।

জানা গিয়েছে এই নতুন বাংলা ছবির গোটাটারই শুটিং হবে সেই দেশে। ‘গোরা’ এবং ‘দ্য একেন রুদ্ধশ্বাস রাজস্থান’-এর পর এই ছবিতে ফিরছে অভিনেতা-পরিচালক জুটি অর্থাৎ একদিকে ঋত্বিক-জয়দীপ, অন্যদিকে জয়দীপ-অনির্বাণ জুটি। অর্থাৎ দুই অভিনেতাই এর আগে পরিচালকের সঙ্গে কাজ করেছেন আলাদা আলাদা প্রজেক্টে।

এই ছবির জন্য চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত এবং জয়দীপ মুখোপাধ্যায়। ঋত্বিক, ইশা এবং অনির্বাণ ছাড়াও এখানে দেখা যাবে সাহেব ভট্টাচার্য এবং কমলেশ্বর মুখোপাধ্যায়কে। আগামী মাসের ২২ তারিখ অর্থাৎ ২২ জুলাই থেকে শুরু হবে এই ছবির শুটিং।

এই ছবির কাজ শুরু করার আগে তিনি আপাতত নতুন ওয়েব সিরিজের কাজ শেষ করলেন। উল্লাস মল্লিকের ‘ডুগডুগি’ উপন্যাস অবলম্বনে তিনি নতুন সিরিজের চিত্রনাট্য লিখেছেন। ‘গোরা ২’ সিরিজের শুটিং শেষ। এটা শীঘ্রই মুক্তি পেতে চলেছে। তবে পরিচালক জানিয়েছেন এই ছবিতে তিন অভিনেতাকে একদম অন্য রূপে দেখা যাবে।

কৌশিক গঙ্গোপাধ্যায়ের আগামী ছবি ‘অসুখ বিসুখ'-এ দেখা যাবে ইশাকে। এছাড়া কমলেশ্বর মুখোপাধ্যায়ের ছবি ‘একটু সরে বসুন’-এও তাঁকে দেখা যাবে।

বন্ধ করুন