বাংলা নিউজ > বায়োস্কোপ > Ritwick-Anirban-Ishaa: লন্ডনে ঋত্বিককে হত্যার চেষ্টা করেছেন ইশা? সত্যি খুঁজে বের করতে পারবেন কি অনির্বাণ

Ritwick-Anirban-Ishaa: লন্ডনে ঋত্বিককে হত্যার চেষ্টা করেছেন ইশা? সত্যি খুঁজে বের করতে পারবেন কি অনির্বাণ

জুটি বাঁধছেন ঋত্বিক, ইশা, অনির্বাণ

Ritwick-Anirban-Ishaa: জুটি বাঁধছেন ঋত্বিক চক্রবর্তী, ইশা। সঙ্গে আছেন অনির্বাণ চক্রবর্তীও। বিদেশে গিয়ে কোন রহস্যের জালে জড়াবেন তাঁরা?

বিদেশে মধুচন্দ্রিমায় গিয়ে দুর্ঘটনার কবলে ঋত্বিক চক্রবর্তী। যমে মানুষের টানাটানির পর সুস্থ হয়ে বেঁচে ফেরেন বটে। কিন্তু হারান তাঁর স্মৃতির অধিকাংশটাই। তবে তাঁর এতটুকু মনে আছে যে হানিমুন থেকে ফেরার সময় গাড়িতেই কেউ তাঁকে পিছন থেকে মাথায় আঘাত করেছিল। কিন্তু কে? তাঁর স্ত্রী? অর্থাৎ ইশা? সেই রহস্যের জাল ছিঁড়বেন দুঁদে পুলিশ অনির্বাণ চক্রবর্তী।

ভাবছেন এসব কী? সবটা ঘেঁটে গেল নিশ্চয়? বলছি, বলছি। আসলে সবটাই পর্দায় লন্ডনের প্রেক্ষাপটে জয়দীপ মুখোপাধ্যায় রহস্যের জাল বিছিয়েছেন নতুন ছবির জন্য। জুড়ে দিয়েছেন সম্পর্ককের টানাপোড়েন সহ নানা দিক। এ হেন গল্পে প্রবাসী বাঙালি জুটি হিসেবে ধরা দেবেন ঋত্বিক চক্রবর্তী এবং ইশা সাহা। অন্যদিকে পুলিশের চরিত্রে থাকবেন অনির্বাণ চক্রবর্তী। পরিচালক জয়দীপ মুখোপাধ্যায়ের এই ছবির নাম ‘অপরিচিত’।

জানা গিয়েছে এই নতুন বাংলা ছবির গোটাটারই শুটিং হবে সেই দেশে। ‘গোরা’ এবং ‘দ্য একেন রুদ্ধশ্বাস রাজস্থান’-এর পর এই ছবিতে ফিরছে অভিনেতা-পরিচালক জুটি অর্থাৎ একদিকে ঋত্বিক-জয়দীপ, অন্যদিকে জয়দীপ-অনির্বাণ জুটি। অর্থাৎ দুই অভিনেতাই এর আগে পরিচালকের সঙ্গে কাজ করেছেন আলাদা আলাদা প্রজেক্টে।

এই ছবির জন্য চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত এবং জয়দীপ মুখোপাধ্যায়। ঋত্বিক, ইশা এবং অনির্বাণ ছাড়াও এখানে দেখা যাবে সাহেব ভট্টাচার্য এবং কমলেশ্বর মুখোপাধ্যায়কে। আগামী মাসের ২২ তারিখ অর্থাৎ ২২ জুলাই থেকে শুরু হবে এই ছবির শুটিং।

এই ছবির কাজ শুরু করার আগে তিনি আপাতত নতুন ওয়েব সিরিজের কাজ শেষ করলেন। উল্লাস মল্লিকের ‘ডুগডুগি’ উপন্যাস অবলম্বনে তিনি নতুন সিরিজের চিত্রনাট্য লিখেছেন। ‘গোরা ২’ সিরিজের শুটিং শেষ। এটা শীঘ্রই মুক্তি পেতে চলেছে। তবে পরিচালক জানিয়েছেন এই ছবিতে তিন অভিনেতাকে একদম অন্য রূপে দেখা যাবে।

কৌশিক গঙ্গোপাধ্যায়ের আগামী ছবি ‘অসুখ বিসুখ'-এ দেখা যাবে ইশাকে। এছাড়া কমলেশ্বর মুখোপাধ্যায়ের ছবি ‘একটু সরে বসুন’-এও তাঁকে দেখা যাবে।

বায়োস্কোপ খবর

Latest News

অধিনায়ক হিসেবে ভারতীদের মধ্যে সর্বোচ্চ রান কারয শনির ফাঁড়া থেকে রক্ষা করছেন শনিদেব? ৪০ দিনে ৭ শনিবার সাপের ছোঁবল,তাও বেঁচে যুবক সরফিরা দিয়ে অক্ষয় কি আসতে পারবে ৫০০ কোটির ক্লাবে? ১ম দিনে কত হল আয় আলিয়ার ফেভারিট শাড়িই! অনন্তের বিয়েতে এলেন রণবীরের হাত ধরে রানাঘাটে মানুষের নয়নের মণি সেই মুকুট, ব্যাপক ভোটের ব্যবধানে জয় তৃণমূল কংগ্রেসের আম্বানিদের বিয়েতে পর্দার ‘রাম’ রণবীর, অচেনা ব্যক্তি ধরিয়ে দিলেন বিজনেস কার্ড ফিরহাদের 'অনুরোধ', পুরসভার অধিবেশনে হিন্দিভাষী বিজেপি কাউন্সিলর বললেন বাংলায় ক্রিকেট মাঠ না আম্বানির বিয়ে বোঝা দায়! 'বুম, বুম, বুমরাহ' চিৎকারে ভরে গেল চারদিক মতুয়া ভোটও গেল তৃণমূল কংগ্রেসের দখলে, বাগদায় বড় জয় পেলেন মধুপর্ণা ঠাকুর নতুন জায়গায় দেখাবে শততম বছরের ডার্বি! কোথায় মোহনবাগান-ইস্টবেঙ্গলের ম্যাচ হবে?

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.