বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘পুষ্পা’র ‘ও আন্তাভা’ গাইলেন রুকমা রায়, মাম্পির মাচা পারফরমেন্স ভাইরাল
স্টেজে ‘পুষ্পা’র গান গাইলেন রুকমা রায়।

‘পুষ্পা’র ‘ও আন্তাভা’ গাইলেন রুকমা রায়, মাম্পির মাচা পারফরমেন্স ভাইরাল

  • অভিনয়ের পাশাপাশি মাম্পির গানের গলাও বেশ পছন্দ সকলের।

‘দেশের মাটি’ দিয়ে হাজার হাজার দর্শক মনে জায়গা করে নিয়েছেন রুকমা রায়। ধারাবাহিকে মাম্পি আর রাজার জুটি এত মনে ধরেছিল সকলের, যে সোশ্যাল মিডিয়ায় তৈরি করা হয়েছিল ‘রাম্পি’ ফ্যান পেজ। ধারাবাহিক শেষ হওয়ার খবরে যাঁরা কেঁদে ভাসিয়েছিলেন। 

তবে অভিনয়ের পাশাপাশি মাম্পির গানের গলাও বেশ পছন্দ সকলের। সোশ্যাল মিডিয়ায় নিজের গান গাওয়ার ভিডিয়ো প্রায়শই শেয়ার করে থাকেন অভিনেত্রী। সম্প্রতি একটি স্টেজ শোতে পারফরম্যান্স করতে দেখা গেল রুকমাকে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়ো শেয়ার হতেই তা ভাইরাল হয়েছে। ‘ও আন্তাভা’ গানটি স্টেজে উঠে খুব সাবলীলভাবে গাইতে দেখা গেল ছোট পরদার ‘মাম্পি’কে। এদিন পিচ কালারের লং গাউন এবং খোলা চুলে সকলের মন কাড়লেন তিনি।

দক্ষিণী ছবি ‘পুষ্পা’ ইতিমধ্যেই সুপার-ডুপার হিট। এমনকী ছবির প্রতিটা গানই হিট। পুষ্পা জ্বরে সকলে এমন কাবু হয়েছে যে সেই নিয়ে রিল ভিডিয়ো বানাতেও দেখা গিয়েছে তারকা থেকে আমজনতাকে। ক্রিকেট মাঠ থেকে বিয়ের মণ্ডপ, সব জায়গাতেই পুষ্পা ফ্লেভার এখন। আর তাতে নতুন মাত্রা যোগ করল রুকমার গান। 

ভিডিয়োতে দেখা যাচ্ছে গান গাইতে গাইতে আবার দর্শকদের উদ্দেশ্যে একটি প্রশ্ন ছুঁড়ে দিয়ে বলেছেন, ‘ বুঝতে পারছি না ঘুমিয়ে পড়ছেন নাকি?’ রুকমার গায়কী দেখে বোঝারই উপায় নেই গান নয়, অভিনয়ই তাঁর পেশা।

বন্ধ করুন