বাংলা নিউজ > বায়োস্কোপ > Rooqma Ray: রাহুলের সঙ্গে রটেছিল প্রেমের গুঞ্জন! কে এখন ‘মনের মানুষ’, ছবি ফাঁস করল রুকমা

Rooqma Ray: রাহুলের সঙ্গে রটেছিল প্রেমের গুঞ্জন! কে এখন ‘মনের মানুষ’, ছবি ফাঁস করল রুকমা

কে রুকমার মনের মানুষ?

রাহুল ফিরে গিয়েছেন তাঁর পুরনো ভালোবাসার কাছে। অর্থাৎ, প্রিয়াঙ্কার সঙ্গে ফের সংসার বেঁধে নিয়েছেন। কিন্তু রুকমার কার সঙ্গে রয়েছে এখন সম্পর্ক?

একটা সময় ছিল যখন একসঙ্গে উচ্চারিত হত রাহুল-রুকমার নাম। রখা হচ্ছে রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় ও রুকমা রায়ের। দেশের মাটি সিরিয়ালে কাজ করার সময়ই হঠাৎ জনপ্রিয় হয়ে ওঠে এই জুটি। সিরিয়ালে তাঁদের চরিত্রের নাম ছিল রাজা আর মাম্পি। ভালোবেসে ‘রাম্পি’ ডাকত দর্শকরা। তাঁদের নিয়ে খোলা হয় একাধিক ফ্যানপেজও। সেই সময় অনস্ক্রিন সহ রাহুল আর রুকমার অফস্ক্রিন কেমিস্ট্রিও বারবার উঠে আসত চর্চায়। টলিপাড়ার অন্দরেই রটে যায় প্রেম করছেন রাহুল আর রুকমা!

যদিও এসবই এখন অতীত। কারণ রাহুল ফিরে গিয়েছেন তাঁর পুরনো ভালোবাসার কাছে। অর্থাৎ, প্রিয়াঙ্কার সঙ্গে ফের সংসার বেঁধে নিয়েছেন রাহুল। বারবার অভিনেতাকে বলতে শোনা গিয়েছে, ছেলে সহজের জন্যই একসঙ্গে থাকা শুরু করেন তাঁরা। সম্প্রতি রাহুল প্রিয়াঙ্কার একসঙ্গে থাকা নিয়েও মুখ খোলেন রুকমা। সংবাদমাধ্যমকে বলেন, ‘‘রাহুলদা আর প্রিয়াঙ্কার প্রথম যখন কথা হচ্ছে, তখন থেকেই ব্যাপারটা জানি। ও আমার খুব ভালো বন্ধু। আর বন্ধুর ভালো হলে আনন্দই তো হবে। রাহুলদার পাশে সবসময় আছি। ওরা দুজন সবসময় ভালো থাকুক ঠাকুরের কাছে এটাই প্রার্থনা করব। আমি সত্যি খুশি।’ আরও পড়ুন: এক্সারসাইজ করেও ‘মোটা’! ‘আমার ওজন কমাতে উঠেপড়ে লেগেছিল’, কার উপর রাগতেন বিদ্যা?

সে না হয় হল! কিন্তু অনুরাগী মনে প্রশ্ন, তাহলে রুকমার ‘মনের মানুষ’ এখন কে? সম্প্রতি এক সংবাদমাধ্যমের তরফে এমনই প্রশ্ন করা হয়েছিল তাঁকে। যাতে রুকমা জবা দেন, ‘আমি নাম বলছি। নাম কেন মোবাইলে ছবিই আপনাদের দেখাচ্ছি।’ এরপরই মোবাইল ফোনে একটি ছবি বের করে ধরেন ক্যামেরার সামনে। যাতে দেখা যায় নিজের ব্র্যান্ড নিউ গাড়িটির সামনে দাঁড়িয়ে আছেন তিনি। যা তোলা হুন্ডাই শোরুমে। দুধ সাদা গাড়ি, সামনে সাদা পোশাকে রুকমা। আরও পড়ুন: ‘কেমন লাগছে বাবুকে?’, মাথায় ঝুঁটি, শ্বেতার দুষ্টুমিতে রুবেলের ‘গোপন’ ছবি ফাঁস

রুকমার দাবি, এই মুহূর্তে তাঁর মনের মানুষ এই গাড়িটাই। ঠিক মানুষের যেমন করে খেয়াল রাখে, যেমন করে ভালোবাসা দেয়, তিনি তেমনভাবেই গাড়িটিকে আপন করে নিয়েছেন। রোজ স্নান করান। তাঁর কাছে এই গাড়ি ‘সদ্যোজাত সন্তান’-ই।

২০১৪ -তে কিরণমালা ধারাবাহিকে রাজকুমারী কিরলমালায় ভূমিকায় প্রথম অভিনয় রুকমার। তারপর থেকেই আর পিছন ফিরে তাকাতে হয়নি। এরপর কাজ করেন কুন্দ ফুলের মালা, দেশের মাটি, খড়কুটো, লালকুঠি-র মতো ধারাবাহিকে। বর্তমানে কেন্দ্রীয় চরিত্রেই দেখা যাচ্ছে তাকে কালার্স বাংলার ‘রূপসাগরে মনের মানুষ’-এ।

 

বায়োস্কোপ খবর

Latest News

টেস্টে সুযোগ পেলে নিজের সেরাটা উজাড় করে দেব:- আর্শদীপ সিং ট্রেন্টব্রিজ টেস্টে শতরান করে বিরল নজির গড়লেন কাভেম হজ বাংলাদেশে জারি কারফিউ, নামল সেনা! মৃতের সংখ্যা ছাড়াল ১০০, চলছে তুমুল খণ্ডযুদ্ধ বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.