বাংলা নিউজ > বায়োস্কোপ > Rukmini Maitra: 'আজ রাতে আমাকে...', রুক্মিণীর কথায় এ কীসের ইঙ্গিত!
অনুরাগীদের জন্য প্রশ্ন ছুড়ে দিলেন রুক্মিণী।

Rukmini Maitra: 'আজ রাতে আমাকে...', রুক্মিণীর কথায় এ কীসের ইঙ্গিত!

  • রুক্মিনীর ইনস্টাগ্রামে নজর রাখলেই পুরো বিষয়টি স্পষ্ট হয়ে যাবে। আরও একবার অনুরাগী-মনে হিল্লোল তুলেছেন তিনি।

শনিবার দুপুর। আচমকাই এক প্রশ্ন ছুড়ে দিলেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র। আবার উত্তরও দিলেন নিজে।

কিছুই বোঝা গেল না, তাই তো?

রুক্মিনীর ইনস্টাগ্রামে নজর রাখলেই পুরো বিষয়টি স্পষ্ট হয়ে যাবে। আরও একবার অনুরাগী-মনে হিল্লোল তুলেছেন তিনি। টুকটুকে লাল স্যাটিনের পোশাক, ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক, আর চোখেমুখে খুনসুটি— লেন্সবন্দি হয়েছেন 'কিশমিশ'-এর রোহিনী। সেই ছবি বরাদ্দ থাকল অনুরাগীদের জন্য। আর তারই সঙ্গে থাকল প্রশ্ন, 'আজ রাতে আমাকে কোথায় পাওয়া যাবে, জানেন? জানেন নিশ্চয়ই।'

প্রশ্ন ছুড়ে দিয়েই ফাঁস করেছেন উত্তর। জানিয়েছেন, স্টার জলসার 'ডান্স ডান্স জুনিয়র'-এ দেখা যাবে তাঁকে। এই রিয়্যালিটি শোয়ের তৃতীয় কিস্তিতে বিচারকের আসনে দেখা যাচ্ছে রুক্মিণীকে। সঙ্গে রয়েছেন দেব। প্রত্যেক শনি এবং রবিবার অনুষ্ঠানটি সম্প্রচারিত হয়।

(আরও পড়ুন: গাইলেন শান, নাচলেন দেব-রুক্মিণী! জমজমাট ‘ইস্মার্ট জোড়ি’র ফাইনাল, কবে দেখবেন?)

 

'ডান্স ডান্স জুনিয়র'-এ সঞ্চালনার দায়িত্বে রয়েছেন ছোট পর্দার দীপু ওরফে রোহন ভট্টাচার্য। মেন্টর হিসেবে দেখা যাচ্ছে তৃণা সাহা, দীপান্বিতা রক্ষিত এবং অভিষেক বসুকে। দেব এবং রুক্মিণীর সঙ্গেই বিচারকের ভূমিকায় আছেন মোনামী ঘোষ।

(আরও পড়ুন: লাল বেনারসিতে রুক্মিণী, ধুতি-টোপর পরে ছাদনা তলায় দেব,বিয়ের ছবি দেখে মুগ্ধ ভক্তরা)

২০১৭ সালে দেবের হাত ধরে পর্দায় আত্মপ্রকাশ করেন রুক্মিণী। 'চ্যাম্প' তার প্রথম ছবি। এর পর 'ককপিট', 'কবীর', 'কিডন্যাপ'-এর মতো একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। ইতিমধ্যে বলিউডেও তাঁর কাজ সারা। বিদ্যুৎ জামওয়ালের বিপরীতে 'সনক' ছবিতে অভিনয় করেছেন রুক্মিণী। শেষ তাঁকে দেখা গিয়েছে দেবের বিপরীতে 'কিশমিশ'-এ। বক্স অফিসে সফল ছবিটি। নায়ক-নায়িকাও প্রশংসা কুড়িয়েছেন।

ইনস্টাগ্রামেও রুক্মিণীর জনপ্রিয়তা কিছু কম নয়। দশ লক্ষ পেরিয়েছে তাঁর অনুগামী সংখ্যা।

বন্ধ করুন